মিডিয়া কর্নার

শাহরুখের বাসায় এনসিবির অভিযান

বলিউডের কিং খান খ্যাত শাহরুখ খানের বাসায় তল্লাশি চালাচ্ছে নারকোটিকস কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। বৃহস্পতিবার (২১ অক্টোবর) দুপুরে মান্নাতে প্রবেশ করেন এনসিবি কর্তারা। এমনটাই জানা গেছে বলিউড সংশ্লিষ্ট একাধিক সূত্রে। আর্থার রোড জেলে এ দিন সকালে ছেলে আরিয়ানের সঙ্গে দেখা করেন শাহরুখ খান। তারপরই তার বাসায় হানা দেয় এনসিবি। 

মাদককাণ্ডে গত ২ অক্টোবর গ্রেপ্তার হয়েছেন শাহরুখপুত্র আরিয়ান খান। কয়েকবার শুনানি করেও হয়নি তার জামিন। এদিকে ছেলের জামিনে মরিয়া হয়ে উঠেছেন শাহরুখ খান। করেছেন আইনজীবী বদল, নিজের শুটিংও বন্ধ। ছেলের সঙ্গে দেখা করার একাধিক আবেদন করেছিলেন শাহরুখ ও তার স্ত্রী গৌরি। কিন্তু অনুমতি পাচ্ছিলেন না। অবশেষে ছেলের সঙ্গে সাক্ষাতের সুযোগ পেয়েছেন বলিউড বাদশা।

নিয়ম মেনে ১৫ মিনিট আরিয়ানের সঙ্গে কথা বলেছেন শাহরুখ খান। গ্রেপ্তারের ১৯ দিন পর আরিয়ানের দেখা পেলেন শাহরুখ। ছোট গাড়িতে কয়েকজন নিরাপত্তারক্ষীদের নিয়ে আর্থার রোড জেলে যান তিনি।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, করোনাকালে জেলে সাক্ষাতের কিছু বিধিনিষেধ জারি করেছিল মুম্বাইয়ের আর্থার রোড জেল কর্তৃপক্ষ। বুধবার (২০ অক্টোবর) ওই বিধিনিষেধগুলো শিথিল করা হয়েছে। তারপরই শাহরুখ জেলে আরিয়ানের সঙ্গে দেখা করতে যান।

সাক্ষাতে আরিয়ানকে আশ্বস্ত করেছেন শাহরুখ খান। ছেলেকে তিনি বলেন, সবকিছু ঠিক হয়ে যাবে। আগামী দিনেই সব ঠিক হবে। এ সময় শাহরুখ এবং আরিয়ানের মাঝে গ্লাসের পার্টিশন দেওয়া ছিল। তারা ইন্টারকমের মাধ্যমে কথা বলেছেন। সাক্ষাতে জেল কর্তৃপক্ষের একজন উপস্থিত ছিলেন।

মতামত দিন