মিডিয়া কর্নার

নতুন অভিজ্ঞতার মুখোমুখি দীঘি

শিশুশিল্পী হিসেবে বেশ জনপ্রিয় ছিল দীঘি। ছোটবেলায় বেশ কিছু বিজ্ঞাপন, সিনেমায় কাজ করার পর বড় হয়ে ‘তুমি আছো তুমি নেই’ সিনেমার মাধ্যমে নায়িকা হিসেবে অভিষেক হয় তার। এবার মডেল হিসেবে র‍্যাম্পে হেঁটেছেন দীঘি। রোববার (২১ নভেম্বর) রাজধানীর একটি হোটেলে অনুষ্ঠিত হয়েছে এই ফ্যাশন শো। 
এর আগে দীঘি কখনো র‌্যাম্পে হাঁটেননি। একদমই নতুন অভিজ্ঞতা তার জন্য। র‌্যাম্পের ফাঁকে দীঘি বলেন, ‘খুব ভয়ে ছিলাম। আসলে আমি একেবারেই নতুন এখানে। চেষ্টা করেছি। খুবই ভালো লাগছে। নতুন একটা অভিজ্ঞতা হয়েছে।’

র‌্যাম্পে হাঁটার জন্য বেশ খাটাখাটনি করতে হয়েছে দীঘিকে। প্রস্তুতির বিষয়ে তিনি বলেন, ‘প্রস্তাবটা পেয়ে না করতে পারিনি। নতুন অভিজ্ঞতা নেওয়ার জন্যই প্রস্তাবটি লুফে নিয়েছি। আমি শুধু একটাই ভয় পাচ্ছিলাম, র‍্যাম্পে হাঁটা ব্যতিক্রম। সবাই এটা পারে না, আমি কি পারব! রিহার্সেল করেছি অনেক।’

সর্বশেষ তাকে দেখা গেছে ‘টুঙ্গিপাড়ার মিয়াভাই’ সিনেমায়। সম্প্রতি তিনি শেষ করেছেন ‘শ্রাবণ জ্যোৎস্না’ সিনেমার কাজ। কথাসাহিত্যিক ইমদাদুল হক মিলনের উপন্যাস অবলম্বনে সিনেমাটি নির্মাণ করছেন সামাদ খোকন। এটি নির্মিত হচ্ছে সরকারি অনুদানে। ফরিদপুরে শুটিং হয়েছে সিনেমাটির।

বিরতি নিলেও মাঝে একদিন ক্যামেরার সামনে দাঁড়াবেন দীঘি। কারণটা খুবই স্পেশাল। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বায়োপিকের শুটিং পুনরায় শুরু হচ্ছে। এ সিনেমার কিছু কাজ বাকি আছে দীঘির। বাংলাদেশ অংশে একদিন শুটিং করবেন।

মতামত দিন