বাংলাদেশ

কার্যালয়ে ঢুকে কাউন্সিলরকে খুন, গুলিবিদ্ধ আরও ৭

কুমিল্লা সিটি করপোরেশনের ১৭নং ওয়ার্ড কাউন্সিলর সৈয়দ মোহাম্মদ সোহেলকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার (২২ নভেম্বর) বিকেল সাড়ে চারটার সময় তার পাথ‌ু‌রিয়াপাড়া এলাকার নিজের ঠিকাদারি প্রতিষ্ঠানে এ হামলার ঘটনা ঘটে।

এ সময় আরও ৭ জন গুলিবিদ্ধ হন। অপর গুলিবিদের মধ্যে রয়েছে- আওলাদ হোসেন রিজু (২৩), জুয়েল (৪০), রাসেল (২৮) সহ ৬ জন। আশঙ্কাজনক অবস্থায় তাদের হাসপাতালে নেওয়ার পর হরিপদ সাহা (৬০) নামে আরেকজনের মৃত্যু হয়।

স্থানীয়রা জানান, বিকেল সাড়ে চারটার দিকে কয়েকজন মুখোশধারী লোক কাউন্সিলরের অফিসে প্রবেশ করে। প্রবেশ করেই তারা এলোপাথাড়ি গুলি ছুড়তে থাকে। গুলিবিদ্ধ সোহেল সঙ্গে সঙ্গেই নিজের চেয়ার থেকে পড়ে যান। শব্দ শুনে আশপাশের লোকজন ঘটনাস্থলে গেলে হামলাকারীরা সীমান্তবর্তী বউবাজার এলাকার দিকে পালিয়ে যায়।

কাউন্সিলর সোহেলে ভাগ্নে মোহাম্মদ হানিফ জানান, সবাই আসরের নামাজ পড়ছিল। এ সময় প্রচণ্ড গোলাগুলির আওয়াজ শোনা যায়। দৌড়ে গিয়ে দেখি মামা রক্তাক্ত অবস্থায় পড়ে আছেন। আমি নিজে মামাকে কাঁধে করে বের করি।

কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের ক্যাজুয়ালিটি বিভাগের চিকিৎসক নাফিজ জানান, কাউন্সিলর সোহেলের অবস্থা সংকটাপন্ন। তার শরীরের বিভিন্ন অংশে গুলি লেগেছে। আমরা সব বিষয় পর্যবেক্ষণ করছি। এ ছাড়া গুলিবিদ্ধ হরিপদ সাহা নামে একব্যক্তির মৃত্যু হয়েছে।

মতামত দিন