মিডিয়া কর্নার

এবার ধোনি দম্পতির চরিত্রে রাজকুমার-জাহ্নবী

দ্বিতীয় বারের মতো শ্রীদেবীকন্যা জাহ্নবী কাপুরের সঙ্গে বড়পর্দায় জুটি বাঁধতে যাচ্ছেন রাজকুমার। রুহিখ্যাত এই জুটি ক্রিকেটের বাইশ গজে এবার জমাবে তাদের অনস্ক্রিন প্রেম। তাও আবার প্রযোজক করণ জোহরের তত্ত্বাবধানে। সিনেমার নাম ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি।’ সোমবার (২২ নভেম্বর) নিজের সোশ্যাল মিডিয়ায় নতুন সিনেমার নাম ঘোষণা করেছেন করণ জোহর।

নির্মাণ করবেন পরিচালক শরণ শর্মা। এই সিনেমায় রাজকুমারকে দেখা যাবে মহেন্দ্রর চরিত্রে, জাহ্নবী থাকছে মহিমার ভূমিকায়। ভারতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির ডাক নাম ‘মাহি’। তার এই সিনেমার সঙ্গে কোনো যোগসূত্র থাকার সম্ভাবনাও সম্পূর্ণ উড়িয়ে দেওয়া যাচ্ছে না।

সিনেমার নাম শুনে ফ্যানদের প্রশ্ন, এটা কি মহেন্দ্র সিং ধোনির কাহিনি? কেউ কেউ লিখেছেন, ‘রাজকুমার তুমি কি এবার ধোনির চরিত্রে? আমরা কিন্তু সুশান্তকেই পর্দার ধোনি হিসাবে মানি’। ফ্যানদের মধ্যে জল্পনা থাকলেও এ বিষয় নিয়ে এখনো মুখ খোলেননি প্রযোজক করণ জোহর। রাজকুমার বা জাহ্নবীও কুলুপ এঁটেছেন।

২০২২ সালের ফেব্রুয়ারি মাসে শুরু হবে জাহ্নবী-রাজকুমারের সিনেমার শুটিং। ওই বছর ৭ অক্টোবর মুক্তির দিন ধার্য করা হয়েছে। এর আগে হরর কমেডি সিনেমা ‘রুহি’তে একসঙ্গে অভিনয় করেন রাজকুমার ও জাহ্নবী। সে সিনেমার প্রযোজক ছিলেন দীনেশ ভিজান।

এবার ক্রিকেটের প্রেক্ষাপটে তৈরি প্রেমে গল্পে একসঙ্গে দেখা যাবে দু’জনকে। আপাতত রাজকুমারের হাতে রয়েছে ‘বাধাই হো’ সিনেমার সিক্যুয়েল ‘বাধাই দো’। আর জাহ্নবীকে দেখা যাবে করণ জোহরের ‘দোস্তানা’র সিক্যুয়েল ‘দোস্তানা ২’ সিনেমায়।

মতামত দিন