মিডিয়া কর্নার

রোশানের সঙ্গে জুটি বাঁধছেন প্রিয়মনি

সুন্দরী প্রতিযোগিতার মাধ্যমে শোবিজে পা রাখেন প্রিয়মনি। এবার রোশানের সঙ্গে জুটি বাঁধতে যাচ্ছেন প্রিয়মনি। নাম ঠিক না হওয়া একটি সিনেমায় অভিনয় করবেন তারা। বেঙ্গল মাল্টিমিডিয়ার প্রযোজনায় সিনেমাটি পরিচালনা করবেন মাসুদ মহিউদ্দীন ও মাহামুদ হাসান শিকদার। মঙ্গলবার (৩০ নভেম্বর) সিনেমাটিতে চুক্তিবদ্ধ হয়েছেন তারা।

সিনেমাটি প্রসঙ্গে পরিচালক মাসুদ মহিউদ্দীন বলেন, আমি সব নির্মাণের ক্ষেত্রেই একটি বিষয় বিশ্বাস করি তা হচ্ছে টিমওয়ার্ক। এর আগেও বেঙ্গলের একটি কাজ করেছি। এখন নতুন একটি চলচ্চিত্র করতে যাচ্ছি। এর চেয়ে আনন্দের আর কী হতে পারে। ভিন্ন রকমের একটি গল্প নিয়ে আমরা হাজির হতে যাচ্ছি। আশা করি সবাই আমাদের জন্য ভালোবাসা রাখবেন। গল্প নিয়ে এখনই কিছু বলতে চাই না। আমরা এ সিনেমার সবকিছুই আপাতত সারপ্রাইজ হিসেবে রাখছি।

নতুন সিনেমা প্রসঙ্গে প্রিয়মনি বলেন, সিনেমার গল্প শুনে প্রথমেই পছন্দ করেছি। এখন স্ক্রিপ্ট পড়ছি। অসাধারণ একটি সিনেমা হতে যাচ্ছে। একজন সাধারণ নারীর অসাধারণ হয়ে ওঠার গল্পই হচ্ছে এটি। এখন আর বলতে চাই না গল্প নিয়ে। সবাই মিলে যাতে খুব দ্রুত কাজটি শুরু করতে পারি সে জন্য দোয়া ও ভালোবাসা রাখবেন। যাতে করে আমরা সবাই মিলে একটি ভালো সিনেমা দর্শকদের উপহার দিতে পারি।

এর আগে বেঙ্গল মাল্টিমিডিয়ার ব্যানারে দুটি কাজ করেছেন রোশান। প্রযোজনা প্রতিষ্ঠানটির সঙ্গে এটি রোশানের তৃতীয় কাজ। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেডের পরিচালক সৈয়দ আশিক রহমান, আরটিভির অনুষ্ঠান প্রধান দেওয়ান শামসুর রকিবসহ অনেকে। খুব শিগগিরই আনুষ্ঠানিক মহরতের মাধ্যমে এ সিনেমাটির শুটিং শুরু হবে বলে জানা গেছে প্রযোজনা প্রতিষ্ঠান সূত্রে।

মতামত দিন