বাংলাদেশ

শেরপুরের যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ৪০

শেরপুরের ঢাকা-বগুড়া মহাসড়কে দুটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় দুটি বাসের অন্তত ৪০ জন যাত্রী আহত হয়েছেন। শুক্রবার (১৭ ডিসেম্বর) রাত সাড়ে ৩টার দিকে উপজেলার সাগরদিঘী ইউনিয়নের শেরুয়া বটতলা এলাকায় দুর্ঘটনাটি ঘটে।

আহতদের উদ্ধার করে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানিয়েছেন শেরপুর উপজেলার ফায়ার সার্ভিস ওয়্যার হাউস ইনস্পেক্টর নাদির হোসেন। তবে দুর্ঘটনায় নিহত ব্যক্তির পরিচয় এখনো শনাক্ত করা যায়নি।

জানা যায়, গাইবান্ধা থেকে ছেড়ে আসা সূর্য পরিবহনের একটি বাস ঢাকার দিকে যাচ্ছিল। বাসটি শেরুয়া বটতলা খেসারি গেটের সামনে আসলে সড়কের পূর্ব পার্শ্বে পুকুরের পানি সড়কে উঠে আসায় সূর্য পরিবহনটি উল্টো পাশ দিয়ে যাচ্ছিল। এ সময় বিপরীত দিক থেকে আসা বগুড়াগামী শ্যামলী পরিবহনের বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই একজন নিহত ও ৪০ জন আহত হয়। সংঘর্ষে দুই বাসের সামনের অংশই দুমড়ে-মুচড়ে যায়। এ সময় মহাসড়কের দুই পাশে এক কিলোমিটার যানজটের সৃষ্টি হয়।

শেরপুর হাইওয়ে পুলিশ ক্যাম্পের ইনচার্জ একেএম বানিউল আনাম জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করা হয়েছে। স্বাভাবিকভাবে গাড়ি চলাচলের জন্য দুর্ঘটনায় কবলিত গাড়িগুলো রাস্তার মাঝখান থেকে সরানো হয়েছে। বর্তমান গাড়ি চলাচল স্বাভাবিক হয়েছে।

মতামত দিন