বাংলাদেশ

দিনাজপুরে সড়কে ঝড়লো ২ জনের প্রাণ

দিনাজপুরের বিরামপুরে সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছে। রোববার ( ১৯ ডিসেম্বর) সকাল ৭টায় দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের বিরামপুর পৌর এলাকার টাটাকপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানান, পার্শ্ববর্তী ফুলবাড়ী থানার ঘাটপাইল নয়াপাড়া গ্রামের মোস্তফার ছেলে মাছ ব্যবসায়ী জহুরুল ইসলাম (৩৫) একই গ্রামের ভ্যানচালক সাইদুল ইসলামকে নিয়ে বিরামপুরের নতুন বাজারে আসছিল। এ সময় ঢাকা থেকে ছেড়ে আসা দ্রুতগামী নৈশকোচ মুখোমুখি ধাক্কা দিলে ভ্যানটি দুমড়েমুচড়ে চাকার নিচে পড়ে পিষ্ট হয়ে ঘটনাস্থলেই দুজন নিহত হয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতদের লাশ এবং একটি নম্বর প্লেট উদ্ধার করে। কিন্তু ঘাতক গাড়িটি পালিয়ে যায়।

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত জানান, রোববার সকাল ৭টার দিকে ফুলবাড়ী থেকে মাছ ব্যবসায়ী জহুরুল ইসলামকে নিয়ে একই এলাকার ভ্যানচালক সাইদুল ইসলাম বিরামপুর বাজারের উদ্দেশে রওনা দেন। বিরামপুর আসার আগে টাটাকপুর মোড় এলাকা অতিক্রম করার সময় দিনাজপুরগামী নৈশকোচ ভ্যানটিকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই দুজনের মৃত্যু হয়। পুলিশ ঘটনাস্থল থেকে দুজনের মরদেহ উদ্ধার করেছে।
 
এদিকে সুরতহাল রিপোর্ট শেষে দিনাজপুর মেডিকেলে ময়নাতদন্তের জন্য পাঠানোর প্রস্তুতি নিলে পরিবারের পক্ষ থেকে মরদেহ ময়নাতদন্ত না করার জন্য আবেদন করেন। পরে দিনাজপুর পুলিশ সুপারের নির্দেশে মরদেহ ময়নাতদন্ত ছাড়া পরিবারের লোকজনের কাছে হস্তান্তর করা হয়।

মতামত দিন