মিডিয়া কর্নার

সাপের কামড়কেও জয় করলেন বলিউডের ভাইজান

সাপের কামড় খেয়েছেন বলিউডের ভাইজানখ্যাত অভিনেতা সালমান খান। তিনি তার পানভেলের খামারবাড়িতে সময় কাটানোর সময় ঘটে এ বিপত্তি। 

এই অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটার পর তাকে তড়িঘড়ি করে নিয়ে যাওয়া হয় মুম্বাইয়ের এক হাসপাতালে। সেখানে চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয় তাকে।

অনেকের মনেই প্রশ্ন জাগতে পারে সাপ সালমান অবধি কিভাবে পৌঁছালো? জানা যায়, ফার্ম হাউসের সামনের বাগানেই সম্ভবত সাপটি ছিল। ওই বাগানের আশপাশে কিছু ঝোপ জংগল ছিলো। সেখানেই কোথাও ছিল সেই সাপটি। ঘটনার সময় সালমান তার বন্ধুদের সঙ্গে ওই বাগানের কাছেই বসে কথা বলছিলেন। আচমকাই সাপটি সালমানকে কামড়ে দেয়। 

তবে সাপটি বিষহীন হলেও চিকিৎসকরা কোনও ঝুঁকি নিতে চাননি। কামড়ের জায়গা যাতে কোনও ভাবেই বিষিয়ে না যায়, সেজন্য ভাল করে অভিনেতাকে পর্যবেক্ষণে রাখা হয়। সারা রাত হাসপাতালে রাখা হয়েছিল সালমানকে। সকাল ৮টা নাগাদ তাকে ছেড়ে দেওয়া হয়। সেখান থেকেই ফার্ম হাউসে ফেরেন তিনি।

বলিউডের ভাইজান সালমান খান এই মুহূর্তে ‘বিগ বস’ সঞ্চালনা করছেন। সম্প্রতি ‘টাইগার থ্রি’ সিনেমার শুটিং শেষ করেছেন সালমান। এই সিনেমায় সালমানের সঙ্গে দেখা যাবে ক্যাটরিনা কাইফকে। এর বাইরে সালমানের ব্র্যান্ড ‘বিয়িং হিউম্যান’ও বেশ জনপ্রিয়। সেটা নিয়েও ব্যস্ত থাকেন তিনি।

মতামত দিন