মিডিয়া কর্নার

৫৭ তে পা রাখলেন চির যুবক সালমান

জীবনের ৫৬ এর ঘর পেরিয়ে আজ ৫৭-তে পা দিলেন বলিউডের দাবাং সুপারস্টার সালমান খান। জন্মদিনে তিনি তার প্যানভেল ফার্মহাউসে ভাগ্নি ও পরিবারের সদস্যদের নিয়ে কেক কেটেছেন। সেই ছবি ও ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে।

তবে জন্মদিনের ঠিক আগের দিন এই প্যানভেলেতে সাপের কামড় খান সালমান খান। অঘটনের পর প্রথমবার মুখ খুললেন তিনি। সংবাদ সংস্থা এএনআইকে জানান, একবার নয়, পরপর তিনবার সাপের কামড় খেয়েছেন তিনি। লক্ষ লক্ষ অনুরাগীকে আশ্বস্ত করে জানান, আপাতত সুস্থই রয়েছেন তিনি।

সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা গেছে, বলিউড ভাইজান আয়াতকে নিয়ে কেট কাটছেন। এ সময় পাপারাজ্জিরা সালমানকে ঘিরে ধরে এবং জন্মদিনের শুভেচ্ছা জানায়। 

বলিউডের প্রভাবশালী চিত্রনাট্যকার, গীতিকার সেলিম খানের ছেলে সালমানের চলচ্চিত্রে অভিষেক গত শতকের ৮০-এর দশকে, এখনো দাপটের সঙ্গেই বলিউডে বিচরণ করছেন তিনি।

সালমান খানকে সবশেষ দেখা গেছে, মহেশ মাঞ্জেরেকারের ‘অন্তিম’ সিনেমায়। আগামী বছর সাবেক প্রেমিকার ক্যাটরিনা কাইফের সঙ্গে ‘টাইগার জিন্দা হ্যায় ৩’ এর শুটিং করবেন। এছাড়া জ্যাকুলিন ফার্নান্দেজের সঙ্গে ‘কিক ২’ রয়েছে শুটিংয়ের অপেক্ষায়। তিনি রিয়েলিটি শো বিগ বস-১৫ উপস্থাপনা করছেন।

মতামত দিন