বাংলাদেশ

সুগন্ধা নদী থেকে আরও ২ জনের মরদেহ উদ্ধার

ঝালকাঠিতে সুগন্ধা নদীতে লঞ্চে অগ্নিকাণ্ডের ঘটনায় আরও দুজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। বুধবার (২৯ ডিসেম্বর) সকাল সাড়ে ৮টায় এক নারী ও সাড়ে ১০টায় এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়। এ নিয়ে এ ঘটনায় মোট মৃতের সংখ্যা দাঁড়ালো ৪৪ জন।

ফায়ার সার্ভিসের বরিশাল বিভাগীয় সহকারী পরিচালক কোবাদ আলী সরকার জানান, সকাল সাড়ে ৮টায় এক নারীর ও সকাল সাড়ে ১০ টার দিকে এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়। তাদের প্রত্যেকেরই বয়স আনুমানিক ৩০ থেকে ৩৫ বছরের মধ্যে। সুরতহাল রিপোর্ট ও ময়নাতদন্তের পর পুলিশের কাছে হস্তান্তর করা হবে। আমাদের উদ্ধার অভিযান অব্যাহত আছে। নৌ-পুলিশ ও কোস্টগার্ডও উদ্ধার অভিযানে তৎপরতা চালাচ্ছে।

এদিকে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত অভিযান-১০ লঞ্চ পরিদর্শন করেছে নৌ-পরিবহন অধিদপ্তরের তদন্ত দল। আজ সকাল ১০টার দিকে তারা পরিদর্শন করেন এবং স্থানীয় বিভিন্ন প্রত্যক্ষদর্শীর সাক্ষাৎকার নেন। এর আগে,  নৌ-পরিবহন অধিদপ্তরের মহাপরিচালক এজেডএম জালাল উদ্দিন স্বাক্ষরিত এক পত্রে তদন্ত কমিটির প্রধান ইঞ্জিনিয়ার শিপ সার্ভে অ্যান্ড এক্সামিনার মো. আরাফাত হোসেনের নেতৃত্বে ৪ সদস্যের তদন্ত দল পরিদর্শন করে ক্ষতিগ্রস্ত লঞ্চটি ঘুরে দেখেন।

মতামত দিন