রাজনীতি

’জাতীয় নির্বাচনকে বানচাল করার ষড়যন্ত্র করছে বিএনপি ‘

বিএনপি আগামী জাতীয় নির্বাচনকে বানচাল করার ষড়যন্ত্র করছে বলে মন্তব্য করেছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ। রোববার (৯ জানুয়ারি) সকালে ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসিতে পোস্টার সাংস্কৃতিক সংসদ আয়োজিত দিন বদলের মেলা অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, জনগণ বিএনপির নির্বাচন বানচালের ষড়যন্ত্র সফল হতে দেবে না। নির্বাচন কমিশন গঠন নিয়ে সংলাপের বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে বিএনপি।

তথ্যমন্ত্রী বলেন, দিন বদল বিএনপির পছন্দ না, হঠকারী রাজনীতি বন্ধ না হলে কাঙ্ক্ষিত লক্ষে পৌঁছাতে পারবে না বাংলাদেশ। অপরাজনীতির অবসান হতে হবে, তবে দেশের উন্নয়ন ত্বরান্বিত হবে এ কথা উল্লেখ করে তথ্যমন্ত্রী বলেন, বিদেশে বসে দেশবিরোধী ষড়যন্ত্র করা হচ্ছে। আর বিএনপি-জামায়াত দেশে-বিদেশে লবিস্ট নিয়োগ করে ষড়যন্ত্র করছে।

তিনি বলেন, দেশে গরিব মানুষের সংখ্যা কমেছে। শেখ হাসিনা ক্ষমতায় না থাকলে সাংস্কৃতিক সংগঠনগুলো বন্ধ হয়ে যাবে। দেশকে তালেবানি রাষ্ট্র বানাতে চাই বিএনপি। সাংস্কৃতিক গণজোয়ার সৃষ্টি করতে সাংস্কৃতিক সংগঠনগুলোর প্রতি আহ্বান জানান তিনি।

এ ছাড়া এ অনুষ্ঠানে বক্তব্য রাখেন আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী ও সাংস্কৃতিকবিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল।

মতামত দিন