মিডিয়া কর্নার

লুকিয়ে হলে গিয়েছিলেন টোবি-অ্যান্ড্রিউ

বক্স অফিসের সব রেকর্ড ভেঙে দিয়েছে সম্প্রতি মুক্তি পাওয়া ‘স্পাইডার ম্যান-নো ওয়ে হোম’ সিনেমা। করোনার আবহের মাঝেও বিশ্বব্যাপী বক্স অফিসে বেশ ভালোই ব্যবসা করে নেয় এই সিনেমা।

বক্স অফিসের সব রেকর্ড ভেঙে দিয়েছে এই সিনেমায় ক্যামিও চরিত্রে অভিনয় করেছেন অ্যান্ড্রিউ গারফিল্ড ও টোবি মাগুইরে। সম্প্রতি এই দুই তারকা সংবাদমাধ্যমে জানিয়েছেন, কীভাবে লোকচক্ষুর আড়ালে তারা তাদের সিনেমা দেখতে গিয়েছিলেন। সিনেমায় দেখানো হয়েছে যে, পিটার পার্কারকে সাহায্য করতে অন্য গ্রহ থেকে এসেছিলেন অ্যান্ড্রিউ ও টোবির চরিত্র দুটি। সিনেমার ঘোষণার পর নানা সংবাদমাধ্যমে তাদের নিয়ে প্রশংসাও হয়।

এক সাক্ষাৎকারে অ্যান্ড্রিউ জানিয়েছেন, টোবির সঙ্গে তিনি সিনেমা হলে ';স্পাইডার ম্যান' দেখতে গিয়েছিলেন সম্প্রতি এবং সেটা কেউ বুঝতেও পারেননি। ‘আমি বিশ্বাসই করতে পারি না এমনটা আমরা করতে পেরেছি। মুক্তির দিনই সিনেমা হলে ঢুকেছিলাম। বেসবলের টুপি পরেছিলাম মাথায়। মুখে মাস্ক ছিল। টোবিও আমার সঙ্গে ছিল। সিনেমা হলে ঢুকে কাউকে জানতে দিইনি যে আমরা এসেছি। কিন্তু এখন বলছি, এমনটা ঘটেছে। দারুণ মজা পেয়েছি।’

করোনা থেকে নিরাপদ থাকার জন্য মাস্ক পরা জরুরি। মাস্ক পরার কারণে অনেক চেনা মানুষকেও চেনা যায় না। মাস্কের কারণে অর্ধেক মুখ তো দেখাই যায় না যাকে বলে। ফলে মাস্ক পরে যে কোনো সময় যে কোনো তারকা আপনার পাশ দিয়ে হেঁটে চলে গেলেও চিন্তে পারবেন না।

মতামত দিন