বাংলাদেশ

নাসিক নির্বাচন: পাল্টা-পাল্টি অভিযোগে উত্তপ্ত ভোটের মাঠ

সময়ের সাথে ঘনিয়ে আসছে নারায়নগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচন। এ নির্বাচনকে কেন্দ্র করে পাল্টাপাল্টি অভিযোগে উত্তপ্ত হয়ে উঠেছে নাসিক নির্বাচনের মাঠ। সোমবার (১০ জানুয়ারি) সকালে বন্দরের ২১ নম্বর ওয়ার্ডে নির্বাচনী প্রচারণা শুরু করেন নৌকার মেয়র প্রার্থী সেলিনা হায়াৎ আইভী। 

শামীম ওসমান কার পক্ষে কাজ করবেন, কাকে সমর্থন দেবেন তা নিয়ে চিন্তিত নয় জানিয়ে সেলিনা হায়াৎ আইভী বলেছেন, তৈমূর তোতাপাখির মতো শামীম ওসমানের শেখানো বুলি আওড়াচ্ছেন। 

আইভী বলেন, তিনি তো গডফাডারের কোলে গিয়ে বসে আছেন। তিনি যে আমাকে গডমাদার বলেছেন, তা খারাপ কাজ করেছেন। কারণ তাকে আমি এখনও এ কথা বলিনি। তিনি তাদের কাছে আশ্রয় নিয়েছেন, সেটাই বলেছি।

তিনি আরও বলেন, বিগত দেড় দুই বছর ধরে শামীম ওসমান আমার বিরুদ্ধে এই গ্রাউন্ড তৈরি করেছেন। শামীম ওসমান যে কথাগুলো বলেছেন, কাল উনি (তৈমূর) তোতাপাখির মতো সেই কথাগুলো উচ্চারণ করেছেন। উনি কিসের পক্ষে প্রচার করবেন, তা আমি জানি না। আমার জানার প্রয়োজনও নেই। দলের সিদ্ধান্তের বাইরে তিনি কেন গিয়েছেন, তা আমি জানি না।

অন্যদিকে, নারায়ণগঞ্জকে সিন্ডকেট করে কারা গডফাদার হয়ে উঠেছে তা সবাই জানে বলে মন্তব্য করেছেন স্বতন্ত্র প্রার্থী তৈমূর আলম খন্দকার। তিনি বলেন, আইভী মনগড়া কথা বলছেন।

তৈমূর বলেন, আইভী যে কথাটা বলেছেন, এতে তার দলে যে বিরাট বিভাজন, তা জনগণের কাছে স্পষ্ট। তারাই তো তাদের লোকদের বিরুদ্ধে পরস্পর যুদ্ধ করছেন। আর আমি তো সবাইকে সঙ্গে নিয়ে মাঠে নেমেছি।

মতামত দিন