মিডিয়া কর্নার

‘আরআরআর’ সিনেমায় অল্প সময়ে কত পেলেন অজয়-আলিয়া?

নতুন দক্ষিণী সিনেমা ‘আরআরআর’ এর প্রচার-প্রসারের জন্য বিভিন্ন জায়গায় বিচরণের মাধ্যমে ব্যস্ত সময় কাটাচ্ছেন বলিউডের আলিয়া ভাট এবং অজয় দেবগন। সিনেমায় তাদের দেখা যাবে ক্যামিও চরিত্রে। এ কথা স্পষ্ট করে আগেই জানানো হয়েছে। 

কিন্তু ‘ছোট’ আর অল্প সময়ে পর্দায় থাকার এ চরিত্রে অভিনয় করেও আসলে কত টাকা পারিশ্রমিক পেয়েছেন অজয়-আলিয়া, এমন প্রশ্ন জাগে অনেকের মনেই। বলিউডে পুরো একটি সিনেমার জন্যে আলিয়া যা পারিশ্রমিক নিয়ে থাকেন, ‘ আরআরার’-এর ক্ষেত্রেও তা-ই নিয়েছেন। অর্থাৎ ছবিতে ২০ মিনিটেরও কম সময় রয়েছে আলিয়া। তার জন্য নয় কোটি টাকা পারিশ্রমিক নিয়েছে।

অন্য দিকে, এই ছবির জন্য সাত দিন শুট করেছেন অজয়। সেই এক সপ্তাহের জন্য ৩৫ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন তিনি। আরও জানা যায় উত্তর ভারতের দর্শকদের হলে আনার জন্য ছবিতে বলিউডের এই দুই তারকাকে নেওয়া হয়েছে।

ছবিতে কম সময়ের জন্য থাকলেও আলিয়া এবং অজয়ের চরিত্রগুলো গুরুত্বপূর্ণ বলে জানিয়েছেন রাজামৌলি। দুই দক্ষিণী তারকার সঙ্গে টক্কর দিয়ে অভিনয় করেছেন আলিয়া। অজয়ের চরিত্রকেও এ ছবির প্রাণ বলেছেন সিনেমার পরিচালক। যদিও সিনেমায় দেশি-বিদেশি অনেক তারকার সংমিশ্রণ দেখা গেছে। এদিকে ব্রিটিশ তারকা অলিভিয়া মরিস কে জেনিফার চরিত্রে, রে স্টিভেন্সনকে স্কট চরিত্রে দেখা গেছে। 

মতামত দিন