বাংলাদেশ

সাংবাদিক হাবীবের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক

দৈনিক সময়ের আলোর জ্যেষ্ঠ প্রতিবেদক এবং ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সাবেক সাংগঠনিক সম্পাদক মো. হাবীবুর রহমান হাবীবের মৃত্যুতে গভীর শোক ও দুঃখপ্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রীর কার্যালয়ের প্রেস উইংয়ের পাঠানো শোকবার্তায় বলা হয়, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা মরহুম হাবীবুর রহমানের আত্মার মাগফিরাত কামনা করেছেন এবং হাবীবুরের শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

এর আগে, মঙ্গলবার দিবাগত রাতে রাজধানীর হাতিরঝিলে মোটরসাইকেল দুর্ঘটনায় গুরুতর আহত হন সাংবাদিক মো. হাবীবুর রহমান। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। আজ বুধবার ঢাকা বিশ্ববিদ্যালয়ে, ডিআরইউ প্রাঙ্গণে এবং কুমিল্লায় নিজ গ্রামে জানাজা শেষে সাংবাদিক হাবীবের দাফনের কথা রয়েছে।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ থেকে স্নাতকোত্তর হাবীব রহমান দৈনিক সময়ের আলোতে যোগদানের আগে বেশ কয়েকটি গণমাধ্যমে কাজ করেছেন। দৈনিক সময়ের আলোর হয়ে সদ্যসমাপ্ত নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচন নিয়ে বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ প্রতিবেদন করেছিলেন তিনি। ব্যক্তিগত জীবনে তিনি বিবাহিত এবং এক সন্তানের জনক। তাঁর জন্মস্থান কুমিল্লায়।

মতামত দিন