মিডিয়া কর্নার

দেড় যুগ পর ফের জুটি বাঁধছেন হৃতিক-কারিনা

বলিউডের অনকে সিনেমায় আছে যা বক্স অফিসে ঝড় না তুললেও হৃদয়ে ঝড় তোলে। ঠিক এমনই একটি ছবি ছিল হৃতিক রোশন এবং কারিনা কাপুর অভিনিত 'ম্যায় প্রেম কি দিওয়ানি হুঁ'। এরপর আর কখনই এই দুই তারকাকে দেখা যায়নি ফ্রেম শেয়ার করতে। তবে ১৮ বছর পর ফের জুটি বাঁধছেন হৃতিক-কারিনা। 

এই ১৮ বছরে দুজনের জীবনে এসেছে অনেক পরিবর্তন। শেষ তাদের পর্দায় দেখা গিয়েছিল ২০০৩ সালে। বলিউড লাইফ অনুসারে, কারিনা কাপুর খান এবং হৃতিক রোশনকে একসঙ্গে একটি প্রকল্পের প্রস্তাব দেওয়া হয়েছে। বলিউডের নামী প্রোডাকশন হাউস 'জংলি পিকচার্স'-এর পক্ষ থেকে এসেছে এই প্রস্তাব। ছবির নাম ঠিক হয়েছে 'উলাজ'। 

জানা যায়, দীর্ঘদিন মনোমালিন্য ছিল এই জুটির। এবার সব কিছু কাটিয়ে একসঙ্গে কাজ করবেন তারা। ছবির শুটিং বেশিরভাগ হবে মুম্বাইয়ের বাইরে। এখন দেখার বিষয়, কবে সিনেমার কাজ শুরু করেন তারা। এই দুই তারকা যদি 'হ্যাঁ' বলেন তবেই বাজেটের প্রক্রিয়া শুরু করবেন নির্মাতা। ২০০০ সালে 'কাহোনা পেয়ার হ্যায়' সিনেমা দিয়ে অভিষেক হয় হৃতিকের। আর কারিনা ডেবিউ করেন 'রিফিউজি' সিনেমা দিয়ে। 

কারিনা কাপুর খান এবং হৃতিক রোশন স্ক্রিপ্টটি পছন্দ করেন এবং প্রকল্পে স্বাক্ষর করেন! তাহলে একসঙ্গে দেখা যাবে প্রিয় জুটিকে এমনই প্রত্যাশা ভক্তদের।

এর আগে কাভি খুশি কাভি গম, ইয়াদেইন, মুজসে দোস্তি করোগে বিখ্যাত এসব সিনেমাগুলোতে জুটি বাঁধেন তারা।

মতামত দিন