মিডিয়া কর্নার

ইনস্টায় ফিরলেন রাজ কুন্দ্রা

বডি ফিটনেস কিংবা মডেলিং সবকিছু মিলিয়ে দর্শকের চোখে চোখে থাকার চেষ্টা করেন বলিউড অভিনেত্রী শিল্পা শেঠী কুন্দ্রা। স্বামী রাজ কুন্দ্রার কর্মকাণ্ডও তাকে শিরোনামে রেখেছে বহুদিন ধরে। 

গত বছর জুলাইতে পর্ন ছবি বানানো ও তা বিক্রি করার অভিযোগে রাজ কুন্দ্রাকে গ্রেফতার করেন মুম্বাই পুলিশ। সেপ্টেম্বরে বেল পেয়ে বাইরে আসেন তিনি। আর তারপর থেকেই রাজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট ডিঅ্যাক্তিভেট করে দেওয়া হয়। তার আগে, সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ থাকতেন রাজ কুন্দ্রা। সেখানে নানা ধরনের ছবি আর বউয়ের সঙ্গে রিলস ভিডিও শেয়ার করতে দেখা যেত তাকে।

এদিকে মাসখানেক আগেই ইনস্টাগ্রাম থেকে বিদায় নিয়েছেন রাজ কুন্দ্রা। তিনি নিজের অ্যাকাউন্ট ডিঅ্যাক্টিভেট করে দিয়েছিলেন। কিন্তু এবার দেখা যাচ্ছে মেকওভার করা হয়েছে সেই অ্যাকাউন্টের। এমনকি, রাজের করা সব পোস্টও মুছে ফেলা হয়েছে সেই অ্যাকাউন্ট থেকে। তবে ফের অ্যাক্টিভ হয়েছে সেই অ্যাকাউন্ট। এবার একেবারে অন্য চেহারায়। তার প্রোফাইল পরিবর্তন করে ‘Binge By Bastian’ নামে করে দেওয়া হয়েছে। আর ডেসক্রিপশনে লেখা রয়েছে, ‘আমেরিকান ও সাউথ আমেরিকান বার অ্যান্ড বিস্ট্রো। আসছে খুব দ্রুতই।’আর প্রথম পোস্ট হিসেবে করা হয়েছে রেস্ট্রো বার খোলার একটি অ্যানাউন্সমেন্ট ভিডিও।

গত মাসে রাজ একটি স্টেটমেন্ট জারি করেন। যেখানে তার বিরুদ্ধে হওয়া মামলাকে ‘ডাইনি খোঁজা’র সঙ্গে তুলনা করা হয়েছে। সেখানে তিনি কোনো ধরনের পর্ন ছবি বানানো ও ছড়িয়ে দেওয়ার অভিযোগ অস্বীকার করেন। তিনি আরও বলেন, ‘অনেকের অনেক ধরনের চিন্তা, আমায় নিয়ে অনেক ধরনের খবর প্রকাশের পরও আমার চুপ করে থাকা আমার দুর্বলতা হিসেবে ধরা হচ্ছে। আমি এটা বলেই শুরু করতে চাই যে ‘পর্নগ্রাফি’ সিনেমা বানানো ও ছড়িয়ে দেওয়ার কাজের সঙ্গে আমি কখনো যুক্ত ছিলাম না।’

সমালোচিত রাজ আরও জানিয়ে দেন যে, তিনি সব ট্রায়ালের জন্য তৈরি। সঙ্গে এটাও জানান, তার বিশ্বাস সত্যি একদিন সামনে আসবেই। তাকে নিয়ে যে ‘মিডিয়া ট্রায়াল’ চলছে তাঁর বিরোধিতা করে লেখেন, তাদের পরিবারকে একা ছেড়ে দিতে। কারণ তার কাছে পরিবারের থেকে বড় কিছুই নেই।

মতামত দিন