অন্যান্য

‘ইভ্যালির সার্ভারে মার্চেন্টদে তথ্য নেই’

ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির সার্ভারে মার্চেন্টদের সুনিদির্ষ্ট কোনো তথ্য নেই বলে জানিয়েছে স্বয়ং ইভ্যালি মার্চেন্ট অ্যান্ড কনজুমার কো-অর্ডিনেশন কমিটি। মঙ্গলবার (৮ ফেব্রুয়ারি) সকালে ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে ‘মার্চেন্ট ও ভোক্তাদের জিম্মায় শর্তসাপেক্ষে ইভ্যালির সিইও মোহাম্মাদ রাসেলের মুক্তি’ দাবিতে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছেন তারা।

এ সময় কমিটির সমন্বয়ক মো. নাসির উদ্দিন জানান, ইভ্যালির সিইও মোহাম্মদ রাসেলের বিরুদ্ধে অর্থপাচারের সুনির্দিষ্ট অভিযোগ পাওয়া গেলে তার বিরুদ্ধে পদক্ষেপ নেওয়া হবে।

এ বিষয়ে মো. নাসির উদ্দিনের স্বাক্ষরিত একটি বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বাণিজ্য মন্ত্রণালয়ের গঠিত বর্তমান পরিচালনা কমিটির কার্যক্রম স্পষ্ট নয়। পরিচালনা কমিটি ইভ্যালির গাড়ি বিক্রি না করে ইভ্যালির ব্রান্ড ভ্যালু কাজে লাগিয়ে ৫০০ থেকে ১ হাজার কোটি টাকার বিনিয়োগ সংস্থান করলে আমরা সাধুবাদ জানাব। মোহাম্মদ রাসেল ছাড়া মার্চেন্ট ও ভোক্তাদের সঠিক হিসাব কারও পক্ষে দেওয়া সম্ভব নয়।

এতে আরও বলা হয়েছে, ইভ্যালির চেয়ারম্যান শামীমা নাসরিন ও সিইও রাসেলকে ব্যবসা পরিচালনার সুযোগ দিয়ে আমাদের ব্যবসা অব্যাহত রাখা ও ঋণ পরিশোধের সুযোগ চাই। 

মতামত দিন