বাংলাদেশ

সিলেটে মহাসড়কে উল্টে গেল ট্রাক নিহত ১, আহত ৬

সিলেটের ওসমানীনগরে সবজিবাহী ট্রাক উল্টে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৬ জন। সোমবার দুপুর ১২টার দিকে সিলেট-ঢাকা মহাসড়কের উপজেলার সাদিপুর এলাকার ভাঙা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। 

নিহত সবজি ব্যবসায়ী সাজিদ মিয়া হবিগঞ্জ জেলার বাহুবল উপজেলার নোয়ারাই গ্রামের বাসিন্দা। তিনি ওই ট্রাকে করে সবজি নিয়ে হবিগঞ্জ থেকে সিলেটে আসছিলেন বলে জানা গেছে। দুর্ঘটনার পর মহাসড়কে প্রায় একঘণ্টা যান চলাচল বন্ধ ছিল। 

জানা গেছে, হবিগঞ্জ থেকে ছেড়ে আসা সিলেটগামী ওই ট্রাক দুপুর বারোটার দিকে সাদিপুর শেরপুর টোল প্লাজা পেরিয়ে ভাঙা নামক স্থানে ট্রাকটি উল্টে যায়। এ সময় ট্রাকে থাকা সবজি ব্যবসায়ী সাজিদ মিয়া ঘটনাস্থলে নিহত হন। এ সময় ট্রাকে থাকা আরও কয়েকজন সবজি বিক্রেতা গুরুতর আহত হন।

খবর পেয়ে ওসমানীনগর ফায়ার সার্ভিস ও হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে নিহতের লাশ উদ্ধার ও আহত ৬ জনকে সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালে প্রেরণ করে। 

শেরপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ পরিমল চন্দ্র দেব জানান, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মহাসড়কে যান চলাচল স্বাভাবিক করে এবং ট্রাক জব্দ করে থানা নিয়ে আসে।

মতামত দিন