বাংলাদেশ

চট্টগ্রামে টাকাবাহী কাভার্ডভ্যানের ধাক্কায় ভাঙলো ব্যাংকের সীমানাপ্রাচীর

চট্টগ্রামে বাংলাদেশ ব্যাংক থেকে কারেন্সি নিতে আসা কাভার্ডভ্যানের ধাক্কায় ব্যাংকের সীমানাপ্রাচীর ভেঙে গেছে। এ ঘটনায় পাঁচ হকারসহ অন্তত ৭ জন আহত হয়েছেন। রোববার (১২ সেপ্টেম্বর) দুপুর ১২টার দিকে এ ঘটনা ঘটে।

আহতদের দ্রুত উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনায় দায়ী কাভার্ডভ্যানের চালককে আটক করেছে পুলিশ। একই সঙ্গে কাভার্ডভ্যানটিও জব্দ করা হয়েছে।

জানা গেছে, দুপুর ১২টায় বাংলাদেশ ব্যাংক থেকে ঢাকায় কারেন্সি নিয়ে যাওয়ার জন্য একটি কাভার্ডভ্যান ব্যাংকে প্রবেশ করে। এ সময় কাভার্ডভ্যানটি ঘোরানোর সময় সীমানাপ্রাচীরে ধাক্কা দেয়। এতে সীমানাপ্রাচীর ও সেফটি গ্রিল ভেঙে রাস্তার পাশে হকারদের ওপর পড়ে। এ সময় বেশ কয়েকজন পথচারীও গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেলে নেওয়া হয়েছে।

এদিকে দুর্ঘটনার পরপরই ঘটনাস্থলে উপস্থিত হন বাংলাদেশ ব্যাংকের সিনিয়র কর্মকর্তারা। দুর্ঘটনার বিষয়টি গভর্নরকে জানানো হবে বলে জানান বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পরিচালক নজরুল ইসলাম।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নেজাম উদ্দীন জানান, বাংলাদেশ ব্যাংক থেকে কারেন্সি নিয়ে যাওয়ার জন্য কাভার্ডভ্যানটি প্রবেশ করেছিল। এ ঘটনায় কাভার্ডভ্যান চালককে আটক করেছে পুলিশ। কাভার্ডভ্যানটিও জব্দ করা হয়েছে। এ ঘটনায় দোষীদের সবাইকে আইনের আত্ততায় আনা হবে।

মতামত দিন