মিডিয়া কর্নার

মিশন এক্সট্রিমে বিধ্বংসী আরেফিন শুভ

এক সিনেমার জন্য বডি ট্রান্সফরমেশন হলিউড, বলিউডে এমনটা হরহামেশাই হয়ে থাকে। তবে এই প্রথম আলোচিত পুলিশ অ্যাকশন থ্রিলার ‘মিশন এক্সট্রিম’ সিনেমার জন্য নয় মাসের হাড়ভাঙা খাটুনি করে বডি ট্রান্সফরমেশন করেছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়ক আরিফিন শুভ। সেই পরিশ্রমের কিছুটা নমুনা দেখা গেল সিনেমাটির তৃতীয় পোস্টারে। 

শনিবার সন্ধ্যায় প্রকাশিত সেই পোস্টারে দেখা যাচ্ছে, সিক্স প্যাক শরীরে দু’হাতে ছুরি দাঁড়িয়ে আছেন নায়ক। যেন শত্রুদের বিনাশ করতে বিধ্বংসী তিনি। 

সিনেমাটি প্রসঙ্গে জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত অভিনেতা আরিফিন শুভর ভাষ্য, ‘সিনেমাটির জন্য নিজেকে ফিট করতে যে পরিশ্রম করেছি, সেটা কখনও ভোলার মতো নয়। দীর্ঘ ট্রেনিংয়ে লিগামেন্ট পায়ের স্থানচ্যুত হয়েছিল, ছিঁড়েছিল টিস্যুও। সে আঘাতে এখনও কাতরাতে হয়। এসব কষ্ট ভুলে যাব, যখন সিনেমাটি দেখে দর্শকদের ভালো লাগবে। সিনেমাটি অবশেষে মুক্তি পেতে যাচ্ছে, এটা খুবই আনন্দের।’

পুলিশ অ্যাকশন থ্রিলার ‘মিশন এক্সট্রিম’ মুক্তি পাচ্ছে আগামী ৩ ডিসেম্বর। ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়ক আরিফিন শুভ অভিনীত সিনেমাটির প্রথম পর্ব দেশ ও দেশের বাইরে মুক্তি পেতে যাচ্ছে। সিনেমাটির অন্যতম পরিচালক, প্রযোজক এবং লেখক সানী সানোয়ার। তাঁর সঙ্গে সঙ্গে যৌথভাবে পরিচালনা করেছেন ফয়সাল আহমেদ।

মতামত দিন