রাজনীতি

নির্বাচনকালীন সমস্যা সমাধানে আওয়ামী লীগের ইউনিট কমিটি

নির্বাচনকালীন সমস্যা সমাধানের জন্য প্রতিটি ওয়ার্ডের তৃণমুল পর্যায়ে ইউনিট কমিটি গঠন করছে বাংলাদেশ আওয়ামী লীগ। এ উপলক্ষ্যে তথ্য ফরম বিতরণ কর্মসূচি আয়োজন করেছে ঢাকা ৬ আসনের নেতৃবৃন্দ। বুধবার (১৩ অক্টোবর) রাজধানীর টিকাটুলির শহীদ নবী হাই স্কুলের হল রুমে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের ৩৯ নং ওয়ার্ড প্রেসিডেন্ট ও ওয়ার্ড কাউন্সিলর রোকন উদ্দিন আহমেদের সভাপতিত্বে এতে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সহ-সভাপতি সাজেদা বেগম, প্রচার ও প্রকাশনা সম্পাদক চৌধুরী সাইফুন্নবী সাগর, ওয়ারী থানা আওয়ামী লীগের সভাপতি আবুল এবং সাধারণ সম্পাদক চৌধুরী আশিকুর রহমান লাভলুসহ আরও নেতৃবৃন্দ। এছাড়া অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন ৩৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাকসুদ আহমেদ আতাউল।

অনুষ্ঠানের সভাপতি রোকন উদি্দন আহমেদ বলেন, আজকের আমাদের আলোচনায় বসার কারণ হচ্ছে তৃণমুল থেকে দলকে সু-সগঠিত করা। বিগত নির্বাচনে লক্ষ্য করা হয়েছে কেন্দ্রে তুলনামুলক ভোটার উপস্থিতি কম। সেই পরিপ্রেক্ষিতে আমরা যদি তৃণমুল থেকে সু-সংগঠিত হতে পারি তবে এই হার অবশ্যই বাড়বে। ভোটকেন্দ্রেও যথাযথ দায়িত্ব পালনে এই কমিটি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে আশাবাদী তিনি।

প্রধান অতিথির বক্তব্যে সাজেদা বেগম বলেন, এই কমিটিতে স্বৈরাচারী-রাজাকারের কোনো স্থান নেই। সেই সাথে চাঁদাবাজ, কোনো দুর্নীতিগ্রস্থদের এই ইউনিট কমিটিতে নিয়োগ দেয়া যাবে না। যদি এমন কোনো প্রমাণ পাওয়া যায় সেক্ষেত্রে ব্যবস্থা নেয়ার কথা জানান তিনি।

মতামত দিন