সোমবার ২ আগস্ট ২০২১ | ০৩:০০:১৫

মোহনা সংবাদ ২৪ ডট কম

অ্যামেক্স ও সিটি ব্যাংকের ১০ বছর

It Admin Mohona, Mohona Songbad | আপডেট: ১২:৩৩, ডিসেম্বর ১৫, ২০১৯

বাংলাদেশে সিটি ব্যাংক ও আমেরিকান এক্সপ্রেসের যৌথ উদ্যোগের ১০ বছর পূর্তি উদ্‌যাপন করা হয়েছে। এ উপলক্ষে গত শুক্রবার হোটেল র‍্যাডিসন ব্লু ঢাকায় আয়োজিত অনুষ্ঠানে সিটি ব্যাংক নতুন সেবা চালুরও ঘোষণা দিয়েছে।

 ‘সিটি ব্যাংক-আমেরিকান এক্সপ্রেস প্রি-পেইড কার্ড’ শীর্ষক নতুন এক কার্ড আনছে তারা। এতে থাকছে অল-ইন-ওয়ান প্রি-পেইড সলিউশন; ফলে দেশ-বিদেশে ব্যবহারোপযোগী এই কার্ডটি করপোরেট গ্রাহকেরা স্বাচ্ছন্দ্যে ব্যবহার করতে পারবেন। আগামী জানুয়ারি মাস থেকে এই সেবা চালু হচ্ছে বলে অনুষ্ঠানে জানানো হয়েছে।

সিটি ব্যাংকের চেয়ারম্যান আজিজ আল কায়সার বলেন, আমেরিকান এক্সপ্রেস কার্ডের মাধ্যমেই বাংলাদেশের বাজারে কার্ডসেবায় নতুন ধারা তৈরি হয়। অ্যামেক্স সবাইকে ডিজিটাল সেবার দিকে ধাবিত করতে সক্ষম হয়েছে। এভাবে অ্যামেক্স বাংলাদেশকে ক্যাশলেস (নগদবিহীন) ব্যবস্থার দিকেও নিয়ে যাবে বলে তিনি মন্তব্য করেন।

সিটি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মাসরুর আরেফিন বলেন, ১০ বছরের দীর্ঘ পথে নিত্যনতুন সেবা দেওয়ার মাধ্যমে আমেরিকান এক্সপ্রেস ব্যাংকিং খাতে অনন্য উচ্চতায় উঠেছে। তিনি আরও বলেন, ‘অ্যামেক্স সিটি ব্যাংকের স্বকীয়তায় বড় এক পালক হিসেবে যুক্ত হয়েছে। এই অংশীদারত্ব স্মরণীয় করে রাখতে এবার প্রি-পেইড কার্ড চালু করছি।’

সিটি ব্যাংক–আমেরিকান এক্সপ্রেসের যৌথ উদ্যোগের ১০ বছর পূর্তি উপলক্ষে গত বৃহস্পতিবার সিটি ব্যাংক ‘অ্যাম্বাসেডর ডে’ পালন করে।

এই আয়োজনে দেশের বিশিষ্ট শিল্পী রুনা লায়লার সুরে আন্তর্জাতিক শিল্পীদের গাওয়া বাংলা গানের অ্যালবাম লেজেন্ডস ফরএভার অবমুক্ত করা হয়। সিটি ব্যাংকের প্রযোজনায় এই অ্যালবামে কণ্ঠ দিয়েছেন ভারতের প্রখ্যাত সংগীতশিল্পী আশা ভোসলে। এতে আরও কণ্ঠ দিয়েছেন হরিহরণ, আদনান সামী ও রাহাত ফতেহ আলী খান। একক সংগীত পরিবেশন করেন হরিহরণ।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন আমেরিকান এক্সপ্রেসের গ্লোবাল নেটওয়ার্ক সার্ভিসের (ভারত ও দক্ষিণ এশিয়া) ভিপি ও বিজনেস হেড দিব্যা জৈন।



অ্যাড বিভাগ

শিরোনাম »
২৩ দফা নির্দেশনা দিয়ে কঠোর লকডাউন শুরু নেপালের নতুন প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন সবাইকে সতর্ক থাকার আহ্বান কাদেরের পৃথক জলাভূমি মন্ত্রণালয় গঠন করতে হাইকোর্টের নির্দেশ দুই দিনে ঢাকা ছেড়েছেন ১৭ লাখ সিম ব্যবহারকারী যে কারণে লিটনের বদলে কিপিং করলেন সোহান স্ত্রীর সমর্থনে সেঞ্চুরি পেলেন লিটন দক্ষিণ আফ্রিকায় এক মাসে ২৮ বাংলাদেশির মৃত্যু দক্ষিণ কোরিয়ায় ২০২২ সালে ৫.১ শতাংশ বেতন বৃদ্ধি ভোগান্তিতে দিশেহারা সাধারণ রোগী ইউরো ফাইনাল বাতিল হতে বসেছিল ৭.৫ ওভারে ১৩ রানে ৫ উইকেট নিলেন সাকিব পাকিস্তান সীমান্ত দখলের পর ভিডিওতে যা বলল তালেবান হিজবুল্লাহর কাছে দেড় লাখ ক্ষেপণাস্ত্র উৎকণ্ঠায় ইসরাইল ৯ তলা থেকে স্বামীর হাত ফসকে পড়ে গেলেন তরুণী মুফতি মাহমুদ হাসানকে নিয়ে ভয়ংকর তথ্য দিল র‌্যাব বাংলাদেশের বিশাল জয়ে প্রধানমন্ত্রীর অভিনন্দন যুবলীগের পক্ষ থেকে দুস্থদের ঈদ উপহার বাংলাদেশের বিপক্ষে জিম্বাবুয়ে ওয়ানডে স্কোয়াড ঘোষণা ইরানে বিয়েতে উৎসাহিত করতে ইসলামিক ডেটিং অ্যাপ করোনায় রাঙ্গামাটির অতিরিক্ত পুলিশ সুপার আহসান হাবীবের ইন্তেকাল জ্যাকব জুমার মুক্তি আন্দোলনে গুলিতে নিহত বেড়ে ৭২ আফগানিস্তান নিয়ে যা বললেন ইরানের সেনাপ্রধান টিকা নিবন্ধনের বয়সসীমা ১৮ করার সুপারিশ স্বাস্থ্যবিধি শিথিল হলেই বিপদ ম্যারাডোনার সঙ্গে মেসির তুলনা যা বললেন ম্যারাডোনার ছেলে মুশফিকের হঠাৎ সিদ্ধান্তে যা বলল বিসিবি হোয়াইটওয়াশ হওয়া পাকিস্তানের জন্য লজ্জাজনক করোনা আক্রান্ত মুশফিকের মা-বাবা জিম্বাবুয়ের বিপক্ষে টাইগারদের চ্যালেঞ্জিং স্কোর