রবিবার ৫ জুলাই ২০২০ | ১৩:৪০:১৯

মোহনা সংবাদ ২৪ ডট কম

অ্যামেক্স ও সিটি ব্যাংকের ১০ বছর

It Admin Mohona, Mohona Songbad | আপডেট: ১২:৩৩, ডিসেম্বর ১৫, ২০১৯

বাংলাদেশে সিটি ব্যাংক ও আমেরিকান এক্সপ্রেসের যৌথ উদ্যোগের ১০ বছর পূর্তি উদ্‌যাপন করা হয়েছে। এ উপলক্ষে গত শুক্রবার হোটেল র‍্যাডিসন ব্লু ঢাকায় আয়োজিত অনুষ্ঠানে সিটি ব্যাংক নতুন সেবা চালুরও ঘোষণা দিয়েছে।

 ‘সিটি ব্যাংক-আমেরিকান এক্সপ্রেস প্রি-পেইড কার্ড’ শীর্ষক নতুন এক কার্ড আনছে তারা। এতে থাকছে অল-ইন-ওয়ান প্রি-পেইড সলিউশন; ফলে দেশ-বিদেশে ব্যবহারোপযোগী এই কার্ডটি করপোরেট গ্রাহকেরা স্বাচ্ছন্দ্যে ব্যবহার করতে পারবেন। আগামী জানুয়ারি মাস থেকে এই সেবা চালু হচ্ছে বলে অনুষ্ঠানে জানানো হয়েছে।

সিটি ব্যাংকের চেয়ারম্যান আজিজ আল কায়সার বলেন, আমেরিকান এক্সপ্রেস কার্ডের মাধ্যমেই বাংলাদেশের বাজারে কার্ডসেবায় নতুন ধারা তৈরি হয়। অ্যামেক্স সবাইকে ডিজিটাল সেবার দিকে ধাবিত করতে সক্ষম হয়েছে। এভাবে অ্যামেক্স বাংলাদেশকে ক্যাশলেস (নগদবিহীন) ব্যবস্থার দিকেও নিয়ে যাবে বলে তিনি মন্তব্য করেন।

সিটি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মাসরুর আরেফিন বলেন, ১০ বছরের দীর্ঘ পথে নিত্যনতুন সেবা দেওয়ার মাধ্যমে আমেরিকান এক্সপ্রেস ব্যাংকিং খাতে অনন্য উচ্চতায় উঠেছে। তিনি আরও বলেন, ‘অ্যামেক্স সিটি ব্যাংকের স্বকীয়তায় বড় এক পালক হিসেবে যুক্ত হয়েছে। এই অংশীদারত্ব স্মরণীয় করে রাখতে এবার প্রি-পেইড কার্ড চালু করছি।’

সিটি ব্যাংক–আমেরিকান এক্সপ্রেসের যৌথ উদ্যোগের ১০ বছর পূর্তি উপলক্ষে গত বৃহস্পতিবার সিটি ব্যাংক ‘অ্যাম্বাসেডর ডে’ পালন করে।

এই আয়োজনে দেশের বিশিষ্ট শিল্পী রুনা লায়লার সুরে আন্তর্জাতিক শিল্পীদের গাওয়া বাংলা গানের অ্যালবাম লেজেন্ডস ফরএভার অবমুক্ত করা হয়। সিটি ব্যাংকের প্রযোজনায় এই অ্যালবামে কণ্ঠ দিয়েছেন ভারতের প্রখ্যাত সংগীতশিল্পী আশা ভোসলে। এতে আরও কণ্ঠ দিয়েছেন হরিহরণ, আদনান সামী ও রাহাত ফতেহ আলী খান। একক সংগীত পরিবেশন করেন হরিহরণ।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন আমেরিকান এক্সপ্রেসের গ্লোবাল নেটওয়ার্ক সার্ভিসের (ভারত ও দক্ষিণ এশিয়া) ভিপি ও বিজনেস হেড দিব্যা জৈন।



অ্যাড বিভাগ

শিরোনাম »
কুষ্টিয়ায় ছুরিকাঘাতে তরুণ নিহত সাকিবকে সাইফউদ্দিনের চ্যালেঞ্জ লিভারপুলকে হাততালি দেননি বার্নার্দো সিলভা সরোজ খানের সেরা ১০ ফ্রান্সে মন্ত্রিসভার পদত্যাগ ক্রিকেটে বর্ণাবাদকে বড় অপরাধ হিসেবে দেখা উচিত এবার জলদস্যু মার্গো রবি ইংল্যান্ড-উইন্ডিজ সিরিজ নিয়ে শন পোলক নিয়ন্ত্রণরেখায় সেনা সমাবেশ করছে পাকিস্তান, সতর্ক ভারত ইংল্যান্ডে সিরিজ জেতার স্বপ্ন দেখছেন আজহার এমা মা হতে চলেছেন সিলেটে করোনার উপসর্গ নিয়ে চিকিৎসকের মৃত্যু সুইজারল্যান্ড, জাতিসংঘ এবং নিরপেক্ষতা করোনায় আটকে গেছে পাপিয়ার মামলা বিশ্বের নেতৃত্ব কার হাতে যাবে বিষয় কমিয়ে কম সময়ে এইচএসসি পরীক্ষা নেওয়ার চিন্তা জাপানে আবার করোনা শনাক্তের সংখ্যা ১০০ ছাড়াল মুক্তি পাচ্ছে সুশান্তের শেষ ছবি, তবু খুশি নয় ভারতের সিনেপ্রেমীরা সংসদে দাঁড়িয়ে ওসামা বিন লাদেনকে শহীদ বললেন ইমরান খান বিহারে বজ্রপাতে ৮৩ জনের মৃত্যু লকডাউন শিথিল হতেই ছেলেকে আইসক্রিম খাওয়াতে নিয়ে গেলেন ট্রুডো কুমিল্লায় নতুন ১২১ জনের করোনা শনাক্ত ২৭ তলা থেকে লাফ দিয়ে বিখ্যাত প্রযোজকের আত্মহত্যা সন্তানের টিউশন ফি দিতেই নাভিশ্বাস এমপি মমতাজের ফুটবল খেলার ছবি ভাইরাল সামনে করোনার আরও ভয়াবহ রূপ দেখবে যুক্তরাষ্ট্র: ডা. ফাউসি করোনার নতুন সংক্রমণ ৩৪৬২, মোট সুস্থ প্রায় ৫০ হাজার লালপুরে পদ্মায় নৌকাডুবিতে নিখোঁজ ২ কৃষকের লাশ উদ্ধার নাটোরের লালপুরে তামাক বিরোধী প্রশিক্ষণ ও সভা অনুষ্ঠিত নাটোরে ৮১ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক