সোমবার ১৩ জুলাই ২০২০ | ০৪:৪৬:৪৯

মোহনা সংবাদ ২৪ ডট কম

আইসোলেশনে না থাকলে গ্রেফতার হতে পারেন জোভিচ

It Admin Mohona, Mohona Songbad | আপডেট: ০০:১০, মার্চ ২২, ২০২০

করোনাভাইরাসের কারণে সেল্ফ আইসোলেশনে রয়েছেন রিয়াল মাদ্রিদ ফরোয়ার্ড লুকা জোভিচ। তবে এরই মধ্যে কোয়ারেন্টিন নিয়ম ভঙ্গ করেছেন তিনি। কিন্তু যদি এ নিষেধাজ্ঞা পুনরায় অমান্য করেন, তা হলে তাকে ‘গ্রেফতার’ করা হতে পারে বলে সতর্ক করেছেন সার্বিয়ান প্রেসিডেন্ট আলেক্সান্দার ভুসিচ।

গেল বৃহস্পতিবার রিয়ালের মেডিকেল বিভাগের অনুমতি নিয়ে সার্বিয়ায় উড়ে গিয়েছিলেন জোভিচ। নিয়মানুসারে বাড়ি ফিরে তার আইসোলেশনে থাকার কথা, রয়েছেনও বটে। কিন্তু এক ফাঁকে সতীর্থ সিরি-বি লিগের ক্লাব আসোলির খেলোয়াড় নিকোলা নিনকোভিচের সঙ্গে বেলগ্রেডে ঘোরাঘুরি করেছেন তিনি।

পরিপ্রেক্ষিতে সংবাদ সম্মেলনে ভুসিচ বলেন, এখন নিনকোভিচ হোটেলে এবং জোভিচ অ্যাপার্টমেন্টে রয়েছেন। কেউ যদি নিজ নিজ জায়গা থেকে ফের বের হন, তাহলে তাদের ‘গ্রেফতার’ করা হবে। অবশ্য ইতিমধ্যে দু:খ প্রকাশ করেছেন তারা। এ পরিস্থিতিতে তাদের বুঝতে হবে, মানুষের স্বাস্থ্য নিরাপত্তা সবার আগে প্রাধান্য পাবে। এ মুহূর্তে এ বিষয়টি ছাড়া অন্য কোনও ব্যাপারে আমরা কাউকে কিছুই বলব না।

গেল সপ্তাহে মাদ্রিদের এক বাস্কেটবল খেলোয়াড়ের দেহে কোভিড-১৯ পজিটিভ হয়। এরপর থেকে সব ফুটবল খেলোয়াড়কে সেল্ফ আইসোলেশনে রাখা হয়েছে।

গেল গ্রীষ্মে এইনট্যাখ ফ্র্যাংকফুর্ট থেকে ৬০ মিলিয়ন ইউরোতে রিয়ালে যোগ দেন জোভিচ। এরপর মাত্র দুই গোল করেছেন তিনি। স্বভাবতই মানসিকভাবে খুব একটা স্বস্তিতে নেই এ স্ট্রাইকার। যে কারণে লস ব্লাঙ্কোদের চিকিৎসকরা চিন্তা করেছেন, দেশে ফিরে গেলে তিনি হয়তো কিছুটা ভালো অনুভব করবেন।

জোভিচ অবশ্য ইতিমধ্যে বিষয়টি নিয়ে ক্ষমা প্রার্থনা করেছেন। জানিয়েছেন সঠিক পরামর্শ পাননি তিনি। এ সম্পর্কে সোশ্যাল মিডিয়া ইন্সটাগ্রামে ২২ বছর বয়সী ফুটবলার লিখেছেন, স্পেনে থাকার সময় আমার করোনাভাইরাস নেগেটিভ ধরা পড়ে। যে কারণে পরিবারের কাছে থাকার জন্য আমি সার্বিয়া যাওয়ার সিদ্ধান্ত নেই। দেশে নেমেও আমার শরীরে ভাইরাসের অস্তিত্ব নেগেটিভ ছিল। স্পেনে আমার ফার্মেসি ও সুপারশপে যাওয়ার অনুমতি ছিল। এখানে এসেও আমার কিছু নিত্য প্রয়োজনীয় দ্রব্যের দরকার ছিল। যেজন্য বাইরে গিয়েছিলাম। আমি বিষয়টি বুঝতে পারিনি।



অ্যাড বিভাগ

শিরোনাম »
কুষ্টিয়ায় ছুরিকাঘাতে তরুণ নিহত সাকিবকে সাইফউদ্দিনের চ্যালেঞ্জ লিভারপুলকে হাততালি দেননি বার্নার্দো সিলভা সরোজ খানের সেরা ১০ ফ্রান্সে মন্ত্রিসভার পদত্যাগ ক্রিকেটে বর্ণাবাদকে বড় অপরাধ হিসেবে দেখা উচিত এবার জলদস্যু মার্গো রবি ইংল্যান্ড-উইন্ডিজ সিরিজ নিয়ে শন পোলক নিয়ন্ত্রণরেখায় সেনা সমাবেশ করছে পাকিস্তান, সতর্ক ভারত ইংল্যান্ডে সিরিজ জেতার স্বপ্ন দেখছেন আজহার এমা মা হতে চলেছেন সিলেটে করোনার উপসর্গ নিয়ে চিকিৎসকের মৃত্যু সুইজারল্যান্ড, জাতিসংঘ এবং নিরপেক্ষতা করোনায় আটকে গেছে পাপিয়ার মামলা বিশ্বের নেতৃত্ব কার হাতে যাবে বিষয় কমিয়ে কম সময়ে এইচএসসি পরীক্ষা নেওয়ার চিন্তা জাপানে আবার করোনা শনাক্তের সংখ্যা ১০০ ছাড়াল মুক্তি পাচ্ছে সুশান্তের শেষ ছবি, তবু খুশি নয় ভারতের সিনেপ্রেমীরা সংসদে দাঁড়িয়ে ওসামা বিন লাদেনকে শহীদ বললেন ইমরান খান বিহারে বজ্রপাতে ৮৩ জনের মৃত্যু লকডাউন শিথিল হতেই ছেলেকে আইসক্রিম খাওয়াতে নিয়ে গেলেন ট্রুডো কুমিল্লায় নতুন ১২১ জনের করোনা শনাক্ত ২৭ তলা থেকে লাফ দিয়ে বিখ্যাত প্রযোজকের আত্মহত্যা সন্তানের টিউশন ফি দিতেই নাভিশ্বাস এমপি মমতাজের ফুটবল খেলার ছবি ভাইরাল সামনে করোনার আরও ভয়াবহ রূপ দেখবে যুক্তরাষ্ট্র: ডা. ফাউসি করোনার নতুন সংক্রমণ ৩৪৬২, মোট সুস্থ প্রায় ৫০ হাজার লালপুরে পদ্মায় নৌকাডুবিতে নিখোঁজ ২ কৃষকের লাশ উদ্ধার নাটোরের লালপুরে তামাক বিরোধী প্রশিক্ষণ ও সভা অনুষ্ঠিত নাটোরে ৮১ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক