বৃহস্পতিবার ১ অক্টোবর ২০২০ | ১৪:১৭:৩৬

মোহনা সংবাদ ২৪ ডট কম

ইআরপি সফটওয়্যার প্রতিযোগিতায় দেশীয় প্রিজম র‌্যানকন মোটরবাইকস

It Admin Mohona, Mohona Songbad | আপডেট: ১৮:৪০, জানুয়ারী ১৮, ২০২০

র‌্যানকন মোটর বাইকস লিমিটেড বিশ্বের বিখ্যাত মোটরসাইকেল সুজুকির সঙ্গে যৌথ উদ্যোগে বাংলাদেশে উৎপাদন ব্যবসা পরিচালনা করে যাচ্ছে।

৩০০ জনের বেশি জনবল নিয়ে র‌্যানকন মোটরস নিষ্ঠা ও অক্লান্ত পরিশ্রমের মাধ্যমে সফলভাবে বাংলাদেশের মোটরসাইকেল শিল্পে উৎপাদন ও বিপণনের মাধ্যমে মোটরসাইকেল ইন্ডাস্ট্রিতে মজবুত অবস্থান তৈরি করতে সমর্থ হয়েছে।

আধুনিক বিপণন ব্যবস্থার মাধ্যমে দেশব্যাপী বিপণন ও গ্রাহকসেবা নিশ্চিত করতে র‌্যানকন ইআরপি সফটওয়্যারের প্রয়োজনীয়তা অনুভব করে।

যার ফলে ২৯টি দেশি-বিদেশি সফটওয়্যার যাচাই ও পর্যালোচনার পর মানসম্পন্ন দেশীয় প্রিজম ইআরপি বাছাই করে।

র‌্যানকন মোটর বাইকসের প্রধান নির্বাহী কাজী আশিকুর রহমান ও ডিভাইন আইটি প্রধান নির্বাহী ইকবাল রাসেল নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন র‌্যানকন মোরের হেড অব ইআরপি অ্যান্ড আইটি বুলবুল আহমেদ, ডিভাইন আইটি প্রোডাক্ট ম্যানেজার বাহারুল আলম, বিজনেস এনালিস্ট ম্যানেজার ইমাম মাহদী প্রমুখ।

প্রিজম ইআরপি ডিভাইন আইটি লিমিটেডের দক্ষ ইঞ্জিনিয়ার দ্বারা উৎপাদিত একটি ফ্ল্যাগশিপ সফটওয়্যার, যা ২০০৭ সাল থেকে বাংলাদেশে ৩৫০টিরও বেশি প্রতিষ্ঠানে ব্যবহৃত হচ্ছে।

প্রিজম ইআরপি একটি বিজনেস সফটওয়্যার যার মাধ্যমে প্রতিষ্ঠানের দৈনন্দিন সব কার্যক্রম তথা হিসাব, ক্রয়-বিক্রয়, মজুদ ও উৎপাদন, বিপণন, কাস্টমার সার্ভিস, ওয়ারেন্টি ব্যবস্থাপনা ও প্রয়োজনীয় বিশ্লেষণ করে ব্যবসায়িক সিদ্ধান্ত নেওয়া যায়।



অ্যাড বিভাগ

শিরোনাম »
ঝুঁকিতে থাকা দেশগুলোকে বাড়তি অর্থ প্রদানের আহ্বান শেখ হাসিনার কুয়েতের আমিরের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক বৃহস্পতিবার ইউএনও ওয়াহিদা খানমকে ছাড়পত্র দেওয়া হচ্ছে দলীয় প্রার্থী নিয়ে আ.লীগের দুই পক্ষের পাল্টাপাল্টি কর্মসূচি রিফাত হত্যায় স্ত্রী আয়শাসহ ৬ জনের মৃত্যুদণ্ড কভিড সংকট মোকাবিলায় প্রয়োজন সমন্বিত রোডম্যাপ প্রধানমন্ত্রীর ধানমন্ডিতে নির্মাণাধীন ভবনের কার্নিশ ভেঙে ৩ জনের মৃত্যু ২০৩০ সালের মধ্যে সব মাধ্যমিক বিদ্যালয় হবে ডিজিটাল মা-বাবার ভালোবাসায় ভাগ বসানোয় শিশু মিমকে হত্যা কোভিড-১৯ মহামারী ডিজিটাল পরিসেবার শক্তিকে উন্মোচিত করেছে: প্রধানমন্ত্রী মেট্রোরেলের সবকিছু ওলট-পালট করে দিয়েছে করোনা করোনায় আরও ৩৭ জনের মৃত্যু, শনাক্ত ১৬৬৬ ঝুঁকি নিয়ে দিনরাত কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী বিনা প্রতিদ্বন্দ্বিতায় মির্জাপুরের মেয়র হলেন আ.লীগের সালমা কোভিড-১৯ মোকাবেলায় অনুদান গ্রহণ প্রধানমন্ত্রীর ওয়াইডব্লিউসিএ স্কুলের অভিভাবকদের সড়ক অবরোধ শীতে করোনার প্রকোপ বাড়ার আশঙ্কা প্রস্তুতি নেয়ার আহ্বান প্রধানমন্ত্রী বিএনপির আন্দোলনের ডাক মিথ্যাবাদী রাখালের গল্পের মতো ট্রাম্পকে পাঠানো চিঠিতে বিষ সংকট নিরসনে সমুদ্রপথে আসছে পিয়াজ ভারতে করোনা শনাক্ত ৫০ লাখ ছাড়াল ওবায়দুল কাদেরকে পদত্যাগ করতে বললেন রিজভী তুরস্কের সঙ্গে বাংলাদেশের সম্পর্কের ‘গভীরতার নেপথ্যে ডিসেম্বরের আগে স্কুল না খুললে ষষ্ঠ শ্রেণিতে ‘অটো’ প্রমোশন রোহিঙ্গাদের নিজ দেশে ফিরে যেতে হবে : প্রধানমন্ত্রী দৃষ্টি প্রতিবন্ধী বাচ্চাদের ‘জীবন বদলে দেওয়া’ ডিভাইস দিচ্ছেন মেসি সাদেক বাচ্চুকে হারিয়ে শোকাহত চলচ্চিত্র অঙ্গন পরীক্ষা ছাড়াই সার্টিফিকেট পাবে শিক্ষার্থীরা অস্থির পেঁয়াজের বাজার দাম বাড়ছে হু হু করে করোনার হটস্পট এখন ভারত