বৃহস্পতিবার ১ অক্টোবর ২০২০ | ১২:৪৩:৪৪

মোহনা সংবাদ ২৪ ডট কম

ইভিএমে দ্বিধা না করে নির্বাচনে আসুন: বিএনপিকে ওবায়দুল কাদের

It Admin Mohona, Mohona Songbad | আপডেট: ২০:৩৩, ডিসেম্বর ২৫, ২০১৯

আসন্ন ঢাকা সিটি নির্বাচন প্রসঙ্গে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ইভিএমে সুষ্ঠু নির্বাচন হয়, অতীতে যেখানে ইভিএমে ভোট হয়েছে সেখানে বিরোধীদল জিতেছে, বিএনপিও জিতেছে।

তিনি বলেন, ইভিএমে ফ্রি অ্যান্ড ফেয়ার সুষ্ঠু‚ নির্বাচনের নিশ্চয়তা রয়েছে। এ নিয়ে দ্বিধা সংকোচের দরকার নেই, আসুন, নির্বাচনে অংশগ্রহণ করুন। একটা শান্তিপূর্ণ অবাধ নির্বাচন অনুষ্ঠানে নির্বাচন কমিশনকে স্বাধীন ভূমিকা পালনে সরকারের পক্ষ থেকে সহযোগিতা করা হবে, এখানে সরকার কোনো হস্তক্ষেপ করবে না।

কুমিল্লা অঞ্চলের সড়ক ও জনপদ বিভাগের চলমান উন্নয়ন কর্মসূচি নিয়ে বিভাগীয় প্রকৌশলী এবং কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় শেষে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, দেশের সর্বত্রই গণতান্ত্রিক পরিবেশ বিরাজ করছে, শুধু বিএনপিতে গণতন্ত্রের চর্চা নেই। যাদের নিজ ঘরে গণতন্ত্র নেই তারা কীভাবে দেশে গণতন্ত্র প্রতিষ্ঠা করবে।

তিনি বলেন, সঠিক গণতান্ত্রিক পদ্ধতিতে দেশ পরিচালিত হচ্ছে, জাম্বুজেট মার্কা একটা কমিটি নিয়ে বিএনপি নির্বাচন এবং আন্দোলনে ব্যর্থ হয়েছে। দেশের জনগণ এখন তাদের ডাকে আর সাড়া দেয় না। সবদিক থেকে বিএনপি একটি ব্যর্থ দলে পরিণত হয়েছে।

এসময় স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী তাজুল ইসলাম, কুমিল্লা জেলা প্রশাসক আবুল ফজল মীর, পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম উপস্থিত ছিলেন।

এরপর মন্ত্রী কুমিল্লা ক্লাবে সদর আসনের সংসদ সদস্য হাজী আ ক ম বাহাউদ্দিন বাহারের মেয়ে আয়মান বাহার সোনালীর বিবাহোত্তর বৌভাত অনুষ্ঠানে যোগদান করেন।



অ্যাড বিভাগ

শিরোনাম »
ঝুঁকিতে থাকা দেশগুলোকে বাড়তি অর্থ প্রদানের আহ্বান শেখ হাসিনার কুয়েতের আমিরের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক বৃহস্পতিবার ইউএনও ওয়াহিদা খানমকে ছাড়পত্র দেওয়া হচ্ছে দলীয় প্রার্থী নিয়ে আ.লীগের দুই পক্ষের পাল্টাপাল্টি কর্মসূচি রিফাত হত্যায় স্ত্রী আয়শাসহ ৬ জনের মৃত্যুদণ্ড কভিড সংকট মোকাবিলায় প্রয়োজন সমন্বিত রোডম্যাপ প্রধানমন্ত্রীর ধানমন্ডিতে নির্মাণাধীন ভবনের কার্নিশ ভেঙে ৩ জনের মৃত্যু ২০৩০ সালের মধ্যে সব মাধ্যমিক বিদ্যালয় হবে ডিজিটাল মা-বাবার ভালোবাসায় ভাগ বসানোয় শিশু মিমকে হত্যা কোভিড-১৯ মহামারী ডিজিটাল পরিসেবার শক্তিকে উন্মোচিত করেছে: প্রধানমন্ত্রী মেট্রোরেলের সবকিছু ওলট-পালট করে দিয়েছে করোনা করোনায় আরও ৩৭ জনের মৃত্যু, শনাক্ত ১৬৬৬ ঝুঁকি নিয়ে দিনরাত কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী বিনা প্রতিদ্বন্দ্বিতায় মির্জাপুরের মেয়র হলেন আ.লীগের সালমা কোভিড-১৯ মোকাবেলায় অনুদান গ্রহণ প্রধানমন্ত্রীর ওয়াইডব্লিউসিএ স্কুলের অভিভাবকদের সড়ক অবরোধ শীতে করোনার প্রকোপ বাড়ার আশঙ্কা প্রস্তুতি নেয়ার আহ্বান প্রধানমন্ত্রী বিএনপির আন্দোলনের ডাক মিথ্যাবাদী রাখালের গল্পের মতো ট্রাম্পকে পাঠানো চিঠিতে বিষ সংকট নিরসনে সমুদ্রপথে আসছে পিয়াজ ভারতে করোনা শনাক্ত ৫০ লাখ ছাড়াল ওবায়দুল কাদেরকে পদত্যাগ করতে বললেন রিজভী তুরস্কের সঙ্গে বাংলাদেশের সম্পর্কের ‘গভীরতার নেপথ্যে ডিসেম্বরের আগে স্কুল না খুললে ষষ্ঠ শ্রেণিতে ‘অটো’ প্রমোশন রোহিঙ্গাদের নিজ দেশে ফিরে যেতে হবে : প্রধানমন্ত্রী দৃষ্টি প্রতিবন্ধী বাচ্চাদের ‘জীবন বদলে দেওয়া’ ডিভাইস দিচ্ছেন মেসি সাদেক বাচ্চুকে হারিয়ে শোকাহত চলচ্চিত্র অঙ্গন পরীক্ষা ছাড়াই সার্টিফিকেট পাবে শিক্ষার্থীরা অস্থির পেঁয়াজের বাজার দাম বাড়ছে হু হু করে করোনার হটস্পট এখন ভারত