বৃহস্পতিবার ৬ মে ২০২১ | ১৬:০২:১৭

মোহনা সংবাদ ২৪ ডট কম

এবার জলদস্যু মার্গো রবি

It Admin Mohona, Mohona Songbad | আপডেট: ২২:৫৬, জুন ২৮, ২০২০

মাত্র ২৯ বছর বয়সেই অস্ট্রেলীয় এই অভিনয়শিল্পী ও চলচ্চিত্র প্রযোজক নিজেকে হলিউডের সবচেয়ে পারিশ্রমিক গোনা একজন হিসেবে প্রতিষ্ঠিত করেছেন। পাঁচটি বাফটা অ্যাওয়ার্ডজয়ী, দুটি অস্কার মনোনয়ন পাওয়া এই হলিউড তারকা আর কেউ নন, তিনি মার্গো রবি। নতুন ‘পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান’ সিনেমায় মুখ্য চরিত্রে এবার দেখা দেবেন ২০১৯ সালের ‘ওয়ানস আপন আ টাইম ইন হলিউড’খ্যাত এই তারকা।

মার্গো রবি শেষবার দেখা দিয়েছেন ‘বার্ডস অব প্রে’ সিনেমায়। এই ছবির চিত্রনাট্য লিখেছেন ক্রিস্টিনা হাডসন। আর নতুন ‘পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান’ ছবির চিত্রনাট্যও তিনিই লিখবেন। তবে ডিজনি ফ্রাঞ্চাইজির ‘পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান’ ছবিগুলো থেকে এই ছবি একদম ভিন্ন, আর নতুন। এখানে বেশ কিছু নতুন চরিত্রও থাকবে। জেরি ব্রুখেইমার, যিনি এই সিরিজের আগের ছবিগুলো প্রযোজনা করেছেন, নতুন ছবিটির প্রযোজনার ভারও তাঁর কাঁধে। এই প্রযোজক এর আগে মার্গো রবির একাধিক ছবিও প্রযোজনা করেছেন।

২০০৩ থেকে ২০১৭ সাল পর্যন্ত ‘পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান’-এর সব কটি ছবিতেই ক্যাপ্টেন জ্যাক স্প্যারো হয়েছেন জনি ডেপ। তবে জনি ডেপের বিরুদ্ধে মাতাল হয়ে সাবেক স্ত্রীকে নির্যাতনের মামলা আসায় খানিকটা বিতর্কিত হয়ে পড়েন তিনি। তা ছাড়া সর্বশেষ ‘ডেড মেন টেল নো টেলস’ ছবিটি সিরিজের আগের ছবিগুলোর তুলনায় আশানুরূপ ব্যবসা না করায় জনি ডেপকে এই ছবির পরের কিস্তির জন্য নতুন করে ভাবছেন না প্রযোজকেরা; বরং এই সিরিজই আমূল পরিবর্তন ঘটিয়ে নতুনভাবে সামনে আসবে আর সেখানে জলদস্যু হবেন একজন নারী—মার্গো রবি। টাইম ম্যাগাজিন অনুসারে, ২০১৯ সালেও যিনি বিশ্বের সেরা প্রভাবশালী ১০০ নারীর নামের তালিকায় স্থান করে নিয়েছিলেন।

এই মুহূর্তে মার্গো হলিউডের ব্যস্ততম তারকাদের একজন। মার্গো রবিকে এরপর দেখা যাবে ‘পিটার র‍্যাবিট টু: দ্য রানওয়ে’ ও ‘দ্য সুইসাইড স্কোয়াড’ ছবিতে। এর আগে ‘দ্য সুইসাইড স্কোয়াড’ ছবিতে অভিনয় করে দারুণ প্রশংসা কুড়িয়েছিলেন তিনি।



অ্যাড বিভাগ

শিরোনাম »
শিক্ষাপ্রতিষ্ঠান খুলবে ২৩ মে পিএসএলে দল পেলেন সাকিব-লিটন ২৮ এপ্রিল টিভিতে আজকের খেলা সূচি হিজবুল্লাহ ও হামাসকে ধন্যবাদ জানাল ইরান সাংবাদিকদের জন্য প্রধানমন্ত্রীর ১০ কোটি টাকার অনুদান মহামারি সংকট মোকাবিলায় এসকাপে ৪ প্রস্তাব শেখ হাসিনার আসছে ৬ লাখ ২ হাজার ৮৮০ কোটি টাকার বাজেট করোনার ভারতীয় ধরন বাংলাদেশের জন্য কতটা শঙ্কার স্বাস্থ্যবিধি না মানলে ফের কঠোর লকডাউন কাদের জরুরি প্রয়োজন ছাড়া ভারতে যাতায়াত বন্ধ চায় জাতীয় কমিটি ভারত-পাকিস্তানের সঙ্গে এবার ইরানের বিমান যোগাযোগ বন্ধ আর্মেনীয় গণহত্যার স্বীকৃতি দিলেন বাইডেন ক্ষুব্ধ তুরস্ক বিশ্ব নেতাদের ৪ পরামর্শ দিলেন প্রধানমন্ত্রী করোনায় আরও ৮৮ জনের প্রাণহানি ১৬ বছরের জ্বালা মিটেছিল পাকিস্তানকে ধবলধোলাইয়ে ফিরে গেলেন মুমিনুল বাড়ি বাড়ি গিয়ে করোনা চিকিৎসার প্রস্তাব চাহিবামাত্র চিকিৎসকদের আইডি কার্ড দেখাতে বলেছে স্বাস্থ্য অধিদপ্তর করোনার মধ্যেই বাংলাদেশে উন্নতির লক্ষণ দেখছে বিশ্বব্যাংক চুয়েট, কুয়েট ও রুয়েটে সমন্বিত ভর্তির আবেদন শুরু শনিবার ব্যাংক লেনদেন চলবে দুপুর ১টা পর্যন্ত যে ২২ হাসপাতালের নার্সরা পাচ্ছেন ১১ কোটি টাকা অন্যান্য দেশ থেকেও করোনার টিকা আনার উদ্যোগ নিয়েছে সরকার মুশফিককে পেছনে ফেলে অনন্য রেকর্ড গড়লেন তামিম টেস্টে প্রথম সেঞ্চুরির মুখ দেখলেন শান্ত শান্ত-মমিনুলের ব্যাটে ভর করে বড় সংগ্রহের পথে বাংলাদেশ জাতিসংঘের মাদকদ্রব্য কমিশন, ইউনিসেফ ও ইউএন উইমেনের নির্বাহী বোর্ডে বাংলাদেশ শপিং মল-দোকান খোলার সিদ্ধান্ত শিগগির আসতে পারে শিল্পখাতের উপকরণ আমদানিতে বিপর্যয় আন্তর্জাতিক মানদণ্ডে দেশসেরা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়