বৃহস্পতিবার ১৬ জুলাই ২০২০ | ২২:৫৭:৫৭

মোহনা সংবাদ ২৪ ডট কম

এবার জলদস্যু মার্গো রবি

It Admin Mohona, Mohona Songbad | আপডেট: ২২:৫৬, জুন ২৮, ২০২০

মাত্র ২৯ বছর বয়সেই অস্ট্রেলীয় এই অভিনয়শিল্পী ও চলচ্চিত্র প্রযোজক নিজেকে হলিউডের সবচেয়ে পারিশ্রমিক গোনা একজন হিসেবে প্রতিষ্ঠিত করেছেন। পাঁচটি বাফটা অ্যাওয়ার্ডজয়ী, দুটি অস্কার মনোনয়ন পাওয়া এই হলিউড তারকা আর কেউ নন, তিনি মার্গো রবি। নতুন ‘পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান’ সিনেমায় মুখ্য চরিত্রে এবার দেখা দেবেন ২০১৯ সালের ‘ওয়ানস আপন আ টাইম ইন হলিউড’খ্যাত এই তারকা।

মার্গো রবি শেষবার দেখা দিয়েছেন ‘বার্ডস অব প্রে’ সিনেমায়। এই ছবির চিত্রনাট্য লিখেছেন ক্রিস্টিনা হাডসন। আর নতুন ‘পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান’ ছবির চিত্রনাট্যও তিনিই লিখবেন। তবে ডিজনি ফ্রাঞ্চাইজির ‘পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান’ ছবিগুলো থেকে এই ছবি একদম ভিন্ন, আর নতুন। এখানে বেশ কিছু নতুন চরিত্রও থাকবে। জেরি ব্রুখেইমার, যিনি এই সিরিজের আগের ছবিগুলো প্রযোজনা করেছেন, নতুন ছবিটির প্রযোজনার ভারও তাঁর কাঁধে। এই প্রযোজক এর আগে মার্গো রবির একাধিক ছবিও প্রযোজনা করেছেন।

২০০৩ থেকে ২০১৭ সাল পর্যন্ত ‘পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান’-এর সব কটি ছবিতেই ক্যাপ্টেন জ্যাক স্প্যারো হয়েছেন জনি ডেপ। তবে জনি ডেপের বিরুদ্ধে মাতাল হয়ে সাবেক স্ত্রীকে নির্যাতনের মামলা আসায় খানিকটা বিতর্কিত হয়ে পড়েন তিনি। তা ছাড়া সর্বশেষ ‘ডেড মেন টেল নো টেলস’ ছবিটি সিরিজের আগের ছবিগুলোর তুলনায় আশানুরূপ ব্যবসা না করায় জনি ডেপকে এই ছবির পরের কিস্তির জন্য নতুন করে ভাবছেন না প্রযোজকেরা; বরং এই সিরিজই আমূল পরিবর্তন ঘটিয়ে নতুনভাবে সামনে আসবে আর সেখানে জলদস্যু হবেন একজন নারী—মার্গো রবি। টাইম ম্যাগাজিন অনুসারে, ২০১৯ সালেও যিনি বিশ্বের সেরা প্রভাবশালী ১০০ নারীর নামের তালিকায় স্থান করে নিয়েছিলেন।

এই মুহূর্তে মার্গো হলিউডের ব্যস্ততম তারকাদের একজন। মার্গো রবিকে এরপর দেখা যাবে ‘পিটার র‍্যাবিট টু: দ্য রানওয়ে’ ও ‘দ্য সুইসাইড স্কোয়াড’ ছবিতে। এর আগে ‘দ্য সুইসাইড স্কোয়াড’ ছবিতে অভিনয় করে দারুণ প্রশংসা কুড়িয়েছিলেন তিনি।



অ্যাড বিভাগ

শিরোনাম »
কুষ্টিয়ায় ছুরিকাঘাতে তরুণ নিহত সাকিবকে সাইফউদ্দিনের চ্যালেঞ্জ লিভারপুলকে হাততালি দেননি বার্নার্দো সিলভা সরোজ খানের সেরা ১০ ফ্রান্সে মন্ত্রিসভার পদত্যাগ ক্রিকেটে বর্ণাবাদকে বড় অপরাধ হিসেবে দেখা উচিত এবার জলদস্যু মার্গো রবি ইংল্যান্ড-উইন্ডিজ সিরিজ নিয়ে শন পোলক নিয়ন্ত্রণরেখায় সেনা সমাবেশ করছে পাকিস্তান, সতর্ক ভারত ইংল্যান্ডে সিরিজ জেতার স্বপ্ন দেখছেন আজহার এমা মা হতে চলেছেন সিলেটে করোনার উপসর্গ নিয়ে চিকিৎসকের মৃত্যু সুইজারল্যান্ড, জাতিসংঘ এবং নিরপেক্ষতা করোনায় আটকে গেছে পাপিয়ার মামলা বিশ্বের নেতৃত্ব কার হাতে যাবে বিষয় কমিয়ে কম সময়ে এইচএসসি পরীক্ষা নেওয়ার চিন্তা জাপানে আবার করোনা শনাক্তের সংখ্যা ১০০ ছাড়াল মুক্তি পাচ্ছে সুশান্তের শেষ ছবি, তবু খুশি নয় ভারতের সিনেপ্রেমীরা সংসদে দাঁড়িয়ে ওসামা বিন লাদেনকে শহীদ বললেন ইমরান খান বিহারে বজ্রপাতে ৮৩ জনের মৃত্যু লকডাউন শিথিল হতেই ছেলেকে আইসক্রিম খাওয়াতে নিয়ে গেলেন ট্রুডো কুমিল্লায় নতুন ১২১ জনের করোনা শনাক্ত ২৭ তলা থেকে লাফ দিয়ে বিখ্যাত প্রযোজকের আত্মহত্যা সন্তানের টিউশন ফি দিতেই নাভিশ্বাস এমপি মমতাজের ফুটবল খেলার ছবি ভাইরাল সামনে করোনার আরও ভয়াবহ রূপ দেখবে যুক্তরাষ্ট্র: ডা. ফাউসি করোনার নতুন সংক্রমণ ৩৪৬২, মোট সুস্থ প্রায় ৫০ হাজার লালপুরে পদ্মায় নৌকাডুবিতে নিখোঁজ ২ কৃষকের লাশ উদ্ধার নাটোরের লালপুরে তামাক বিরোধী প্রশিক্ষণ ও সভা অনুষ্ঠিত নাটোরে ৮১ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক