সোমবার ১৩ জুলাই ২০২০ | ০৫:২১:০৭

মোহনা সংবাদ ২৪ ডট কম

এভারটনে আটকে গেল লিভারপুল

It Admin Mohona, Mohona Songbad | আপডেট: ১০:৩৮, জুন ২২, ২০২০

রোববার এভারটনকে হারালেও লিভারপুলের লিগ শিরোপা জয়ের স্বপ্ন পূরণ হতো না। আরও একটি ম্যাচ জিততে হতো। কিন্তু তাই বলে ইংলিশ প্রিমিয়ার লিগের পয়েন্ট তালিকার ১২তম এভারটনকে হারাতে পারবে না ইয়ূর্গেন ক্লপের দল! ম্যাচটি গোলশূন্য ড্র করে পরিস্থিতি কিছুটা জটিলই করে তুলেছে তারা। পরের ম্যাচে ক্রিস্টাল প্যালেসের বিপক্ষে জিতলেও খুব একটা স্বস্তিতে থাকবে না লিভারপুল। ২ জুলাই যে তাদের প্রতিপক্ষ ম্যানচেস্টার সিটি। তবে সিটি তাদের পরের ম্যাচে বার্নলিকে হারাতে না পারলে ক্রিস্টাল প্যালেসের বিপক্ষে জয়ই ৩০ বছর পর লিভারপুলকে লিগ শিরোপা এনে দেবে।

মোহাম্মদ সালাহ ছিলেন না রোববার লিভারপুলের একাদশে। রবার্তো ফিরমিনো, সাদিও মানে, তাকুমি মিনামিনো ছিলেন। কিন্তু তারা তেমন কিছুই করতে পারেননি। উল্টো এভারটন কোচ কার্লো আনচেলত্তির আক্ষেপ থাকতে পারে ম্যাচটা জিততে না পারায়।

মোহামেদ সালাহকে ছাড়াই নেমেছিল লিভারপুল। ফিরমিনো আর সাদিও মানের সঙ্গে ছিলেন তাকুমি মিনামিনো। এই ত্রয়ী তেমন কোনো আশার আলো দেখাতে পারেননি ক্লপকে। দ্বিতীয়ার্ধের শুরুতেই মিনামিনোর জায়গায় অ্যালেক্স অক্সলেড চেম্বারলেইনকে নামিয়ে ক্লপ চিত্রে কিছুটা বদল এনেছিলেন। তাতে পরের অর্ধে দারুণ শুরু করেছিল লিভারপুলও। তবে এভারটন গোলের যত কাছাকাছি গিয়ে খালি হাতে ফিরেছে, লিভারপুলের আর অতোখানি যাওয়া হয়নি। পয়েন্ট টেবিলের ১৩-তে থেকে ম্যাচ শুরু করা কার্লো আনচেলোত্তির আফসোসটাই বেশি হওয়ার কথা এই ড্রয়ের পর।

খেলার শেষ দিকেই তারা নষ্ট করেছেন ৩টি সুযোগ। এর মধ্যে টম ডেভিসের শটটি বারে লেগে প্রতিহত হওয়াটা ছিল এভারটনের জন্য সবচেয়ে হতাশার। এরপর লিভারপুল গোলরক্ষক অ্যালিসনে আটকে যান তাঁর দেশেরই রিচার্লিসন।

এক পয়েন্ট নিয়ে ম্যাচ শেষ করে অবশ্য খুশি লিভারপুল কোচ ক্লপ, 'ম্যাচটা দুর্দান্ত হয়েছে। দুই দলই দারুণ লড়াই করেছে।'



অ্যাড বিভাগ

শিরোনাম »
কুষ্টিয়ায় ছুরিকাঘাতে তরুণ নিহত সাকিবকে সাইফউদ্দিনের চ্যালেঞ্জ লিভারপুলকে হাততালি দেননি বার্নার্দো সিলভা সরোজ খানের সেরা ১০ ফ্রান্সে মন্ত্রিসভার পদত্যাগ ক্রিকেটে বর্ণাবাদকে বড় অপরাধ হিসেবে দেখা উচিত এবার জলদস্যু মার্গো রবি ইংল্যান্ড-উইন্ডিজ সিরিজ নিয়ে শন পোলক নিয়ন্ত্রণরেখায় সেনা সমাবেশ করছে পাকিস্তান, সতর্ক ভারত ইংল্যান্ডে সিরিজ জেতার স্বপ্ন দেখছেন আজহার এমা মা হতে চলেছেন সিলেটে করোনার উপসর্গ নিয়ে চিকিৎসকের মৃত্যু সুইজারল্যান্ড, জাতিসংঘ এবং নিরপেক্ষতা করোনায় আটকে গেছে পাপিয়ার মামলা বিশ্বের নেতৃত্ব কার হাতে যাবে বিষয় কমিয়ে কম সময়ে এইচএসসি পরীক্ষা নেওয়ার চিন্তা জাপানে আবার করোনা শনাক্তের সংখ্যা ১০০ ছাড়াল মুক্তি পাচ্ছে সুশান্তের শেষ ছবি, তবু খুশি নয় ভারতের সিনেপ্রেমীরা সংসদে দাঁড়িয়ে ওসামা বিন লাদেনকে শহীদ বললেন ইমরান খান বিহারে বজ্রপাতে ৮৩ জনের মৃত্যু লকডাউন শিথিল হতেই ছেলেকে আইসক্রিম খাওয়াতে নিয়ে গেলেন ট্রুডো কুমিল্লায় নতুন ১২১ জনের করোনা শনাক্ত ২৭ তলা থেকে লাফ দিয়ে বিখ্যাত প্রযোজকের আত্মহত্যা সন্তানের টিউশন ফি দিতেই নাভিশ্বাস এমপি মমতাজের ফুটবল খেলার ছবি ভাইরাল সামনে করোনার আরও ভয়াবহ রূপ দেখবে যুক্তরাষ্ট্র: ডা. ফাউসি করোনার নতুন সংক্রমণ ৩৪৬২, মোট সুস্থ প্রায় ৫০ হাজার লালপুরে পদ্মায় নৌকাডুবিতে নিখোঁজ ২ কৃষকের লাশ উদ্ধার নাটোরের লালপুরে তামাক বিরোধী প্রশিক্ষণ ও সভা অনুষ্ঠিত নাটোরে ৮১ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক