বৃহস্পতিবার ১৩ আগস্ট ২০২০ | ২৩:০৮:০৩

মোহনা সংবাদ ২৪ ডট কম

এশিয়া একাদশ বনাম বিশ্ব একাদশের ম্যাচ হবে ভারতে

It Admin Mohona, Mohona Songbad | আপডেট: ২২:৩৬, ডিসেম্বর ০৩, ২০১৯

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী স্মরণীয় করে রাখতে অল স্টার এশিয়া এবং বিশ্ব একাদশের মধ্যে দুটি টি-টোয়েন্টি ম্যাচ আয়োজন করতে যাচ্ছে বিসিবি। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) আয়োজনে আগামী বছরের ১৮ থেকে ২১ মার্চ প্রীতি ম্যাচ দুটি অনুষ্ঠিত হবে।

বাংলাদেশে অনুষ্ঠিত এই প্রদর্শনী ম্যাচ দুটি শেষ হলেই প্রীতি ম্যাচ হবে ভারতে। ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের (বিসিসিআই) নতুন সভাপতি সৌরভ গাঙ্গুলী এশিয়া একাদশ ও বিশ্ব একাদশের মধ্যে মার্চে একটি প্রীতি ম্যাচ আয়োজনের চেষ্টা করে যাচ্ছেন।

আগামী বছরে ভারতের আহমেদাবাদে সরদার প্যাটেল স্টেডিয়ামের যাত্রা শুরু হবে। প্রায় এক লাখ দর্শক ধারণ ক্ষমতা সম্পন্ন এই স্টেডিয়ামের উদ্বোধনী অনুষ্ঠান জমকালো করতেই এশিয়া একাদশ এবং বিশ্ব একাদশের মধ্যে একটি প্রদর্শনী ম্যাচ আয়োজনের চেষ্টা করছে বিসিসিআই। ভারতীয় স্পোর্টসভিত্তিক সংবাদ মাধ্যম ক্রিকট্রেকার সূত্রে এমনটি জানা যায়।

ভারতের আহমেদাবাদে বিশ্বের বৃহত্তম স্টেডিয়াম তৈরি করা হচ্ছে। সর্দার প্যাটেল স্টেডিয়ামটি আগামী বছরের মার্চে প্রস্তুত হবে বলে আশা করা হচ্ছে। স্টেডিয়ামটির ধারণ ক্ষমতা অস্ট্রেলিয়ার মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডের চেয়ে বেশি। প্রায় এক লাখ দর্শক একই সঙ্গে সরাসারি খেলা দেখার সুযোগ পাবেন।

গত রোববার বিসিসিআইয়ের বার্ষিক সাধারণ সভা শেষে সৌরভ গাঙ্গুলী জানিয়েছন, এশিয়া একাদশ এবং বিশ্ব একাদশের মধ্যে খেলা আইসিসির অনুমোদনসাপেক্ষে হবে।



অ্যাড বিভাগ

শিরোনাম »
কুষ্টিয়ায় ছুরিকাঘাতে তরুণ নিহত সাকিবকে সাইফউদ্দিনের চ্যালেঞ্জ লিভারপুলকে হাততালি দেননি বার্নার্দো সিলভা সরোজ খানের সেরা ১০ ফ্রান্সে মন্ত্রিসভার পদত্যাগ ক্রিকেটে বর্ণাবাদকে বড় অপরাধ হিসেবে দেখা উচিত এবার জলদস্যু মার্গো রবি ইংল্যান্ড-উইন্ডিজ সিরিজ নিয়ে শন পোলক নিয়ন্ত্রণরেখায় সেনা সমাবেশ করছে পাকিস্তান, সতর্ক ভারত ইংল্যান্ডে সিরিজ জেতার স্বপ্ন দেখছেন আজহার এমা মা হতে চলেছেন সিলেটে করোনার উপসর্গ নিয়ে চিকিৎসকের মৃত্যু সুইজারল্যান্ড, জাতিসংঘ এবং নিরপেক্ষতা করোনায় আটকে গেছে পাপিয়ার মামলা বিশ্বের নেতৃত্ব কার হাতে যাবে বিষয় কমিয়ে কম সময়ে এইচএসসি পরীক্ষা নেওয়ার চিন্তা জাপানে আবার করোনা শনাক্তের সংখ্যা ১০০ ছাড়াল মুক্তি পাচ্ছে সুশান্তের শেষ ছবি, তবু খুশি নয় ভারতের সিনেপ্রেমীরা সংসদে দাঁড়িয়ে ওসামা বিন লাদেনকে শহীদ বললেন ইমরান খান বিহারে বজ্রপাতে ৮৩ জনের মৃত্যু লকডাউন শিথিল হতেই ছেলেকে আইসক্রিম খাওয়াতে নিয়ে গেলেন ট্রুডো কুমিল্লায় নতুন ১২১ জনের করোনা শনাক্ত ২৭ তলা থেকে লাফ দিয়ে বিখ্যাত প্রযোজকের আত্মহত্যা সন্তানের টিউশন ফি দিতেই নাভিশ্বাস এমপি মমতাজের ফুটবল খেলার ছবি ভাইরাল সামনে করোনার আরও ভয়াবহ রূপ দেখবে যুক্তরাষ্ট্র: ডা. ফাউসি করোনার নতুন সংক্রমণ ৩৪৬২, মোট সুস্থ প্রায় ৫০ হাজার লালপুরে পদ্মায় নৌকাডুবিতে নিখোঁজ ২ কৃষকের লাশ উদ্ধার নাটোরের লালপুরে তামাক বিরোধী প্রশিক্ষণ ও সভা অনুষ্ঠিত নাটোরে ৮১ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক