বৃহস্পতিবার ২৪ সেপ্টেম্বর ২০২০ | ১৫:১৫:৫০

মোহনা সংবাদ ২৪ ডট কম

ঐশ্বরিয়ার জন্য এখনও কষ্ট পান সালমান

It Admin Mohona, Mohona Songbad | আপডেট: ০৮:৫৪, নভেম্বর ২১, ২০১৯

বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন ও সালমান খান দীর্ঘদিন চুটিয়ে প্রেম করেছেন। তবে এক সময় বিচ্ছেদ হয় তাদের। একটা সময় ঐশ্বরিয়া বিয়ে করলেও সালমান এখনও ব্যাচেলর!

সাবেক প্রেমিকাদের অনেকের সঙ্গে এখনও যোগাযোগ রয়েছে সালমান খানের। তবে ঐশ্বরিয়ার ব্যাপারে দীর্ঘদিন চুপচাপ। ফলে অনেকের মনে প্রশ্ন, ঐশ্বরিয়ার জন্য কী এখনও কষ্ট পান ভাইজান?

জানা গেছে, সাবেক বান্ধবীদের সঙ্গে সালমানের যোগাযোগ থাকলেও ঐশ্বরিয়ার সঙ্গে নেই। সংগীতাকে প্রায়ই তার বাড়িতে দেখা যায়।

এছাড়া খান বাড়িতে অবাধ যাতায়াত ক্যাটরিনার। এমনকি একসঙ্গে স্ক্রিনও শেয়ার করেন দুজন। কিন্তু ঐশ্বরিয়ার ব্যাপারে নীরবতা!

জি নিউজ জানিয়েছে, সম্প্রতি ‘পাগলপন্তি’ ছবির প্রচারের জন্য রিয়েলিটি শো বিগ বসের মঞ্চে সালমানকে প্রশ্ন করা হয়, এ পর্যন্ত যত অভিনেত্রীর সঙ্গে কাজ করেছেন? তাদের মধ্যে প্রিয় কে কে? এই প্রশ্নের মধ্যে ভাগ্যশ্রী, মাধুরী দীক্ষিত, সোনম কাপুর, কারিশমা কাপুর, কারিনা কাপুর খান, ক্যাটরিনা কাইফ, ঐশ্বরিয়া রাই বচ্চন ও সংগীতা বিজলানির নাম নেওয়া হয়। সালমান জানান, তালিকার প্রত্যেকেই তার প্রিয়।

তবে ঐশ্বরিয়ার নাম শোনার পর কোনো মন্তব্য করতে দেখা যায়নি সালমান খানকে। ক্যাটরিনার নাম শুনে হেসে ফেলেন। আর সংগীতা বিজলানি এক সময় তার জীবনের সত্যিকারের সঙ্গিনী ছিলেন বলেও মন্তব্য করেন। ঐশ্বরিয়ার নাম শোনার পর চুপ থাকায় অনেকের মনে প্রশ্ন জেগেছে, আজও কী পুরোনো ক্ষত সারেনি সালমান খানের



অ্যাড বিভাগ

শিরোনাম »
২০৩০ সালের মধ্যে সব মাধ্যমিক বিদ্যালয় হবে ডিজিটাল মা-বাবার ভালোবাসায় ভাগ বসানোয় শিশু মিমকে হত্যা কোভিড-১৯ মহামারী ডিজিটাল পরিসেবার শক্তিকে উন্মোচিত করেছে: প্রধানমন্ত্রী মেট্রোরেলের সবকিছু ওলট-পালট করে দিয়েছে করোনা করোনায় আরও ৩৭ জনের মৃত্যু, শনাক্ত ১৬৬৬ ঝুঁকি নিয়ে দিনরাত কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী বিনা প্রতিদ্বন্দ্বিতায় মির্জাপুরের মেয়র হলেন আ.লীগের সালমা কোভিড-১৯ মোকাবেলায় অনুদান গ্রহণ প্রধানমন্ত্রীর ওয়াইডব্লিউসিএ স্কুলের অভিভাবকদের সড়ক অবরোধ শীতে করোনার প্রকোপ বাড়ার আশঙ্কা প্রস্তুতি নেয়ার আহ্বান প্রধানমন্ত্রী বিএনপির আন্দোলনের ডাক মিথ্যাবাদী রাখালের গল্পের মতো ট্রাম্পকে পাঠানো চিঠিতে বিষ সংকট নিরসনে সমুদ্রপথে আসছে পিয়াজ ভারতে করোনা শনাক্ত ৫০ লাখ ছাড়াল ওবায়দুল কাদেরকে পদত্যাগ করতে বললেন রিজভী তুরস্কের সঙ্গে বাংলাদেশের সম্পর্কের ‘গভীরতার নেপথ্যে ডিসেম্বরের আগে স্কুল না খুললে ষষ্ঠ শ্রেণিতে ‘অটো’ প্রমোশন রোহিঙ্গাদের নিজ দেশে ফিরে যেতে হবে : প্রধানমন্ত্রী দৃষ্টি প্রতিবন্ধী বাচ্চাদের ‘জীবন বদলে দেওয়া’ ডিভাইস দিচ্ছেন মেসি সাদেক বাচ্চুকে হারিয়ে শোকাহত চলচ্চিত্র অঙ্গন পরীক্ষা ছাড়াই সার্টিফিকেট পাবে শিক্ষার্থীরা অস্থির পেঁয়াজের বাজার দাম বাড়ছে হু হু করে করোনার হটস্পট এখন ভারত করোনার টিকা নিয়ে দারুন সুখবর দিল চীন শ্রীলঙ্কার শর্তে টেস্ট চ্যাম্পিয়নশিপ খেলা সম্ভব না পাপন তিন মাস আগেই অনুষ্ঠিত হবে সিটি নির্বাচন খুলনায় তিনজনকে কুপিয়ে জখম সিসিইউতে সম্রাট ১৫ সদস্যের মেডিকেল বোর্ড গঠন ডাকাতির মামলায় র‍্যাবের সাবেক ৫ সদস্যের কারাদণ্ড পুলিশের সঙ্গে অপরাধীর সম্পর্ক থাকলে ব্যবস্থা: ডিএমপি কমিশনার