সোমবার ২৭ জানুয়ারী ২০২০ | ০৩:৩৯:৩১

মোহনা সংবাদ ২৪ ডট কম

ঐশ্বরিয়ার জন্য এখনও কষ্ট পান সালমান

It Admin Mohona, Mohona Songbad | আপডেট: ০৮:৫৪, নভেম্বর ২১, ২০১৯

বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন ও সালমান খান দীর্ঘদিন চুটিয়ে প্রেম করেছেন। তবে এক সময় বিচ্ছেদ হয় তাদের। একটা সময় ঐশ্বরিয়া বিয়ে করলেও সালমান এখনও ব্যাচেলর!

সাবেক প্রেমিকাদের অনেকের সঙ্গে এখনও যোগাযোগ রয়েছে সালমান খানের। তবে ঐশ্বরিয়ার ব্যাপারে দীর্ঘদিন চুপচাপ। ফলে অনেকের মনে প্রশ্ন, ঐশ্বরিয়ার জন্য কী এখনও কষ্ট পান ভাইজান?

জানা গেছে, সাবেক বান্ধবীদের সঙ্গে সালমানের যোগাযোগ থাকলেও ঐশ্বরিয়ার সঙ্গে নেই। সংগীতাকে প্রায়ই তার বাড়িতে দেখা যায়।

এছাড়া খান বাড়িতে অবাধ যাতায়াত ক্যাটরিনার। এমনকি একসঙ্গে স্ক্রিনও শেয়ার করেন দুজন। কিন্তু ঐশ্বরিয়ার ব্যাপারে নীরবতা!

জি নিউজ জানিয়েছে, সম্প্রতি ‘পাগলপন্তি’ ছবির প্রচারের জন্য রিয়েলিটি শো বিগ বসের মঞ্চে সালমানকে প্রশ্ন করা হয়, এ পর্যন্ত যত অভিনেত্রীর সঙ্গে কাজ করেছেন? তাদের মধ্যে প্রিয় কে কে? এই প্রশ্নের মধ্যে ভাগ্যশ্রী, মাধুরী দীক্ষিত, সোনম কাপুর, কারিশমা কাপুর, কারিনা কাপুর খান, ক্যাটরিনা কাইফ, ঐশ্বরিয়া রাই বচ্চন ও সংগীতা বিজলানির নাম নেওয়া হয়। সালমান জানান, তালিকার প্রত্যেকেই তার প্রিয়।

তবে ঐশ্বরিয়ার নাম শোনার পর কোনো মন্তব্য করতে দেখা যায়নি সালমান খানকে। ক্যাটরিনার নাম শুনে হেসে ফেলেন। আর সংগীতা বিজলানি এক সময় তার জীবনের সত্যিকারের সঙ্গিনী ছিলেন বলেও মন্তব্য করেন। ঐশ্বরিয়ার নাম শোনার পর চুপ থাকায় অনেকের মনে প্রশ্ন জেগেছে, আজও কী পুরোনো ক্ষত সারেনি সালমান খানের



অ্যাড বিভাগ

শিরোনাম »
বাংলাদেশে স্টার্টআপ ওয়ার্ল্ডকাপের আঞ্চলিক প্রতিযোগিতার উদ্বোধন হাসপাতালে ২ নারীকে পিটিয়ে বিপাকে নাসিরউদ্দিনের মেয়ে ক্যারিয়ার নষ্টের জন্য কোহলিকে দায়ী করছেন রায়না ডানা মেলল দুই ইঞ্জিনের বৃহত্তম বিমান দেশে দিনের ভোট রাতে হয়: সংসদে রুমিন ফারহানা কর্ম পরিকল্পনা গ্রহণ এবং বাস্তবায়নের মাধ্যমে উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখতে হবে চীন ভ্রমণে নিরুৎসাহিত করেছেন স্বাস্থ্যমন্ত্রী ধর্ম ব্যবহার করে কেউ যেন সাম্প্রদায়িকতা ছড়াতে না পারে গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী বাণিজ্যমন্ত্রীর নামে ‘ভূয়া আইডি’ খোলা থেকে বিরত থাকার আহ্বান বাণিজ্য প্রসারে কাস্টমসের ভূমিকা গুরুত্বপূর্ণ - নৌপরিবহন প্রতিমন্ত্রী প্রতিবন্ধী ব্যক্তির তথ্য-উপাত্ত ব্যবহার নীতিমালা-২০২০ এর খসড়া চূড়ান্ত গণতান্ত্রিক অগ্রযাত্রায় আইনজীবীদের ঐক্যের বিকল্প নেই -স্পিকার সাকিব-শিশিরের জন্য নিজ হাতে রান্না করা খাবার পাঠালেন প্রধানমন্ত্রী ইউরোপের একনিষ্ঠ মার্কিন আনুগত্য বিপর্যয়কর: জারিফ ভারতের প্রজাতন্ত্র দিবসে আসামে সিরিজ বোমা বিস্ফোরণ ছায়া মেসিতে বার্সার আনলাকি থার্টিন বেজোসের আইফোন হ্যাক ঘিরে রহস্য ঢাকার দুই সিটি নির্বাচনে আচরণবিধি শুধু কাগজেই সরকারি ব্যবস্থাপনায় নিরাপদে হজ পালন করুন ধর্ম প্রতিমন্ত্রী শীতের মতো দুর্যোগেও সরকার জনগণের  পাশে আছে -- ত্রাণ প্রতিমন্ত্রী মিয়ানমারকে অবশ্যই আন্তর্জাতিক আদালতের রায় মানতে হবে -- তথ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধাদের তথ্য জমা দেয়ার আহ্বান মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রীর জনগণের মন থেকে কর প্রদানের ভীতি দূর করার আহ্বান ---জনপ্রশাসন  প্রতিমন্ত্রী সমাজ ব্যবস্থায় নারীর প্রতি পুরুষের দৃষ্টিভঙ্গির পরিবর্তন সূচিত হচ্ছে ---গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী চট্টগ্রামে সমন্বিত পরিকল্পনা গ্রহণের আহ্বান স্থানীয় সরকার মন্ত্রীর বাংলাদেশে বেভারেজ শিল্পখাতে থাই উদ্যোক্তাদের বিনিয়োগের আহ্বান শিল্পমন্ত্রীর আন্তর্জাতিক কাস্টমস দিবসে প্রধানমন্ত্রীর বাণী আন্তর্জাতিক কাস্টমস দিবসে রাষ্ট্রপতির বাণী টুঙ্গিপাড়ায় আ’লীগের যৌথসভায় প্রধানমন্ত্রী: মানুষের ভাগ্য পরিবর্তন আমাদের মূল লক্ষ্য রোহিঙ্গাদের আশ্রয়: শেখ হাসিনার প্রতি গাম্বিয়ার বিচারমন্ত্রীর কৃতজ্ঞতা