বৃহস্পতিবার ২৮ মে ২০২০ | ১১:৪৯:০৫

মোহনা সংবাদ ২৪ ডট কম

করোনা আক্রান্ত সেই গায়িকার পাশে দাঁড়িয়ে তোপের মুখে সোনম

It Admin Mohona, Mohona Songbad | আপডেট: ২৩:২১, মার্চ ২৩, ২০২০

করোনা আক্রান্ত ‘বেবি ডল’খ্যাত গায়িকা কণিকা কাপুরকে নিয়ে যখন বলিউড মহলে সমালোচনার ঝড় বইছে, ঠিক তখনই তার পাশে দাঁড়িয়ে নেটিজেনদের তোপের মুখে পড়লেন অভিনেত্রী সোনম কাপুর।

শনিবার টুইটারে একটি পোস্টে সোনম লিখেছেন, কণিকা দেশে ফিরে এসেছে ৯ তারিখ। ভারতীয়রাও নিজেকে কোয়ারেন্টিনে না রেখে সেই সময় চুটিয়ে হোলি খেলেছে।

এর পরই নেটিজেনরা সোনমের সমালোচনা শুরু করেন।

টুইটারে সোনমকে একজন লেখেন, যখন বিদেশ থেকে কণিকা ফিরলেন, তখন তার বাধ্যতামূলকভাবে ১৪ দিন কোয়ারেন্টিনে যাওয়া উচিত ছিল। কিন্তু তিনি সেই নির্দেশ মানেননি। বরং পার্টি করে বেড়িয়েছেন। রঙ খেলেছেন। আপনি এত কিছুর পরও কী করে তাকে সমর্থন করতে পারেন?

আরেকজনের ভাষ্য– কাপুর সারনেম বলেই কি আপনি কণিকার প্রতি এতটা সদয় হলেন?

গত ১৫ মার্চ লন্ডন থেকে লখনৌতে নিজের অ্যাপার্টমেন্টে আসেন গায়িকা কণিকা। বিমানবন্দর কর্তৃপক্ষের কাছেও তিনি কোনো রকম পরীক্ষা-নিরীক্ষা করাতে অস্বীকার করেন এবং তার লন্ডন ভ্রমণের কথা চেপেও যান।

শুধু তাই নয়, ওই দিনই একটি পাঁচতারকা হোটেলে ঘনিষ্ঠ বন্ধুবান্ধবদের নিয়ে পার্টিরও আয়োজন করেছিলেন কণিকা। কণিকার বন্ধুরা ছাড়াও ওই পার্টিতে রাজনৈতিক ব্যক্তিত্ব ও উচ্চপদস্থ আমলাসহ প্রায় ৩৫০ অতিথি যোগ দিয়েছিলেন।

ওই পার্টিতে অংশ নিয়েছিলেন রাজস্থানের সাবেক মুখ্যমন্ত্রী বসুন্ধরা রাজে ও তার পুত্র বিজেপির সংসদ সদস্য দুষ্মন্ত সিংহ। ছিলেন মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ মন্ত্রিসভার মন্ত্রী জয়প্রতাপ সিং।



অ্যাড বিভাগ

শিরোনাম »
এসএসসির ফল প্রকাশের এক সপ্তাহ পর একাদশে ভর্তি কাশ্মীরিদের দুর্দশা ভারতের বিরুদ্ধে পাকিস্তানের প্রস্তাবে ভেটো আমিরাতের প্রথম ধাপে যুক্তরাষ্ট্রে ১.৫ লাখ পিপিই পাঠাল বাংলাদেশ ঈদের শুভেচ্ছা জানিয়ে শেখ হাসিনাকে মোদীর ফোন ঈদে মেয়েদের সঙ্গে দেখা হলো না শাবানার সন্ধ্যায় মাংস কেনা নিয়ে বিরোধ, সকালে মিলল লাশ বৈশ্বিক মহামারি পুঁজিবাদের আত্মঘাতী প্রবণতার উন্মোচন ঘটিয়েছে: নোম চমস্কি করোনায় ২৪ ঘণ্টায় সংক্রমিত ১৯৭৫, মৃতের সংখ্যা ৫০০ ছাড়াল দেশের প্রথম ডিজিটাল কৃষি মার্কেট পোর্টাল ফুড ফর নেশন বাবার হত্যাকারীদের কেন ক্ষমা করলেন খাশোগির ছেলে বিয়ে করতে ৮০ কিমি হেঁটে বরের বাড়িতে তরুণী ঈদের শুভেচ্ছা ডোনাল্ড ট্রাম্পের সরকারি নির্দেশ উপেক্ষা আটটি বাস আটক নিউইয়র্কের ব্রঙ্কসে তিন সংগঠনের ইফতার বিতরণ নোয়াখালীতে জ্বর-শ্বাসকষ্টে একজনের মৃত্যু, বাড়ি লকডাউন শাহরুখ খানের পাশে বসে আইপিএল দেখার অভিজ্ঞতা মেসিদের ফেরার দিন ঠিক করে দিলেন স্পেনের প্রধানমন্ত্রী ট্রাম্পের প্রিয় হাইড্রোক্সিক্লোরোকুইন করোনা রোগীদের মৃত্যুঝুঁকি বাড়াচ্ছে বার্লিনে মুসলমানদের নামাজ আদায়ে খুলে দেয়া হলো গির্জা বাবার খুনিদের ক্ষমার ঘোষণায় যা লিখলেন খাশোগির ছেলে বিমান বিধ্বস্তে পাকিস্তানের জনপ্রিয় মডেল জারা আবিদের মৃত্যু ২৮ বছরের বিরতির পর পরমাণু পরীক্ষার কথা ভাবছে যুক্তরাষ্ট্র ঈদুল ফিতর: রোববার সন্ধ্যায় জাতির উদ্দেশ্যে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী চাঁদ দেখা যায়নি, ঈদ সোমবার করোনা দুর্গতদের পাশে ঢাবির সাবেক শিক্ষার্থীদের সংগঠন ব্রিজ বাংলাদেশে ইন্টারনেট গ্রাহক ১০ কোটি ছাড়িয়েছে আফ্রিদিকে বাংলাদেশের কথা স্মরণ করিয়ে দিলেন বিজেপি নেতা নন-এমপিও অস্বচ্ছল শিক্ষকদের খাদ্যসামগ্রী উপহার দিল স্বপ্ন নিয়ে চাঁদ দেখা যায়নি, সৌদি আরবে রোববার ঈদ করাচিতে বিমান দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৯৭