বৃহস্পতিবার ২৮ মে ২০২০ | ১১:১৮:৪৭

মোহনা সংবাদ ২৪ ডট কম

করোনা সন্দেহে কোয়ারেন্টিনে বিগ বি

It Admin Mohona, Mohona Songbad | আপডেট: ০০:০৫, মার্চ ২০, ২০২০

স্বেচ্ছা হোম কোয়ারেন্টিনে গেছেন বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চন। প্রাণঘাতী করোনা থেকে রক্ষা পেতে তিনি ঘরে কোয়ারেন্টিনে থাকার সিদ্ধান্ত নিয়েছেন।

এ তথ্য নিজেই জানিয়েছেন অমিতাভ। সিলযুক্ত হাতের একটি ছবি দিয়ে টুইটারে তিনি লিখেছেন– ‘মুম্বাইতে ভোটের কালি দিয়ে হাতে সিল মারা শুরু হয়ে গেছে। নিজেকে সুরক্ষিত রাখুন, সতর্ক থাকুন এবং শনাক্ত হলে বিচ্ছিন্ন থাকুন।’

প্রসঙ্গত করোনায় হোম কোয়ারেন্টিনে থাকা লোকদের হাতে বিশেষ সিল চালু করেছে ভারতের রাজ্য সরকারগুলো। অমিতাভও সেই সিল নিয়েছেন।

এদিকে করোনা থেকে রক্ষা পেতে আইসোলেশনে রাখা হয়েছে কিংবদন্তি অভিনেতা দিলীপ কুমারকে। এ কথা জানানো হয় অভিনেতার টুইটার অ্যাকাউন্ট থেকে। করোনা সচেতনতায় সুপারস্টার সালমান খান ও অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া হাত মেলানোর পরিবর্তে নমস্তের মাধ্যমে শুভেচ্ছা বিনিময়ের পরামর্শ দিয়েছেন।

এদিকে করোনাভাইরাসের আতঙ্কে ঘুমাতে পারছেন না বলিউড তারকা অমিতাভ বচ্চন। এমনটিই তিনি জানিয়েছেন সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে। শুধু তাই নয়, করোনা নিয়ে কবিতাও লিখে ফেলেছেন বিগ বি।

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন অমিতাভ। সেখানে করোনা নিয়ে সচেতনতামূলক কথা বলেছেন তিনি। পাশাপাশি স্বরচিত কবিতাও আবৃত্তি করেছেন। ভিডিওর ক্যাপশনে অমিতাভ লিখেছেন– ‘করোনাভাইরাস নিয়ে চায়ের কাপে ঝড় উঠছে। এই ভাইরাস ইতিমধ্যে অনেক ক্ষতি করে ফেলেছে। মানুষজন ঘরবাড়ি ছেড়ে পালাচ্ছে। প্রিয়জনকে নিয়ে দুশ্চিন্তায় কপালে ভাঁজ পড়েছে। আজ সকালে আমার মনে হলো, কিছু একটা করা দরকার। তাই লিখে ফেললাম ও কবিতা।



অ্যাড বিভাগ

শিরোনাম »
এসএসসির ফল প্রকাশের এক সপ্তাহ পর একাদশে ভর্তি কাশ্মীরিদের দুর্দশা ভারতের বিরুদ্ধে পাকিস্তানের প্রস্তাবে ভেটো আমিরাতের প্রথম ধাপে যুক্তরাষ্ট্রে ১.৫ লাখ পিপিই পাঠাল বাংলাদেশ ঈদের শুভেচ্ছা জানিয়ে শেখ হাসিনাকে মোদীর ফোন ঈদে মেয়েদের সঙ্গে দেখা হলো না শাবানার সন্ধ্যায় মাংস কেনা নিয়ে বিরোধ, সকালে মিলল লাশ বৈশ্বিক মহামারি পুঁজিবাদের আত্মঘাতী প্রবণতার উন্মোচন ঘটিয়েছে: নোম চমস্কি করোনায় ২৪ ঘণ্টায় সংক্রমিত ১৯৭৫, মৃতের সংখ্যা ৫০০ ছাড়াল দেশের প্রথম ডিজিটাল কৃষি মার্কেট পোর্টাল ফুড ফর নেশন বাবার হত্যাকারীদের কেন ক্ষমা করলেন খাশোগির ছেলে বিয়ে করতে ৮০ কিমি হেঁটে বরের বাড়িতে তরুণী ঈদের শুভেচ্ছা ডোনাল্ড ট্রাম্পের সরকারি নির্দেশ উপেক্ষা আটটি বাস আটক নিউইয়র্কের ব্রঙ্কসে তিন সংগঠনের ইফতার বিতরণ নোয়াখালীতে জ্বর-শ্বাসকষ্টে একজনের মৃত্যু, বাড়ি লকডাউন শাহরুখ খানের পাশে বসে আইপিএল দেখার অভিজ্ঞতা মেসিদের ফেরার দিন ঠিক করে দিলেন স্পেনের প্রধানমন্ত্রী ট্রাম্পের প্রিয় হাইড্রোক্সিক্লোরোকুইন করোনা রোগীদের মৃত্যুঝুঁকি বাড়াচ্ছে বার্লিনে মুসলমানদের নামাজ আদায়ে খুলে দেয়া হলো গির্জা বাবার খুনিদের ক্ষমার ঘোষণায় যা লিখলেন খাশোগির ছেলে বিমান বিধ্বস্তে পাকিস্তানের জনপ্রিয় মডেল জারা আবিদের মৃত্যু ২৮ বছরের বিরতির পর পরমাণু পরীক্ষার কথা ভাবছে যুক্তরাষ্ট্র ঈদুল ফিতর: রোববার সন্ধ্যায় জাতির উদ্দেশ্যে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী চাঁদ দেখা যায়নি, ঈদ সোমবার করোনা দুর্গতদের পাশে ঢাবির সাবেক শিক্ষার্থীদের সংগঠন ব্রিজ বাংলাদেশে ইন্টারনেট গ্রাহক ১০ কোটি ছাড়িয়েছে আফ্রিদিকে বাংলাদেশের কথা স্মরণ করিয়ে দিলেন বিজেপি নেতা নন-এমপিও অস্বচ্ছল শিক্ষকদের খাদ্যসামগ্রী উপহার দিল স্বপ্ন নিয়ে চাঁদ দেখা যায়নি, সৌদি আরবে রোববার ঈদ করাচিতে বিমান দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৯৭