শনিবার ১৯ সেপ্টেম্বর ২০২০ | ২২:৩১:০২

মোহনা সংবাদ ২৪ ডট কম

কুলাউড়ায় গাড়ি খাদে, দুজনের মৃত্যু

It Admin Mohona, Mohona Songbad | আপডেট: ২৩:৪৪, জানুয়ারী ১৩, ২০২০

ছেলের বিয়ের জন্য কনে দেখতে গিয়েছিলেন মা, চাচি ও চাচা। ব্যক্তিগত গাড়িতে করে তাঁরা বাড়ি ফিরছিলেন। পথে নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই মা ও চাচি প্রাণ হারান। সোমবার রাত আটটার দিকে মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার আছুরিঘাট এলাকায় মৌলভীবাজার-চান্দগ্রাম আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

মারা যাওয়া দুই নারী হলেন ওই ছেলের মা সোফানা আক্তার (৪৫) ও চাচি শিউলি আক্তার (৫৫)। কুলাউড়ার হাজীপুর ইউনিয়নের ভুঁইগাঁও গ্রামের বাসিন্দা সাবেক ইউনিয়ন পরিষদ সদস্য নূর আহমদ চৌধুরীর স্ত্রী সোফানা আক্তার। আর নূরের বড় ভাই গুলজার আহমদ চৌধুরীর স্ত্রী হলেন শিউলি আক্তার।

পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, নূর আহমদের বড় ছেলে পর্তুগালপ্রবাসী ইফতেখার চৌধুরী ১০ দিন আগে দেশে ফিরেছেন। তাঁর বিয়ের জন্য সোমবার দুপুরে কনে দেখতে নূর আহমদের ছোট ভাই তোফায়েল আহমদ চৌধুরী, তাঁর ভাবি শিউলি ও সোফানাকে নিয়ে ব্যক্তিগত গাড়িতে পাশের জুড়ী উপজেলায় যান। তোফায়েল গাড়ি চালাচ্ছিলেন। সেখান থেকে ফেরার সময় রাত আটটার দিকে আছুরিঘাট এলাকায় গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে খাদে পড়ে যায়। প্রথমে আশপাশের লোকজন গিয়ে হতাহত ব্যক্তিদের উদ্ধার করে কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠান। খবর পেয়ে কুলাউড়া থানার পুলিশ ঘটনাস্থলে যায়।

রাত নয়টার দিকে মুঠোফোনে কুলাউড়া উপজেলার স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোহাম্মদ নূরুল হক বলেন, হাসপাতালে আনার আগেই শিউলি ও সোফানা মারা গেছেন। আহত তোফায়েলের চিকিৎসা চলছে।

কুলাউড়া থানার পরিদর্শক (তদন্ত) সঞ্জয় চক্রবর্তী বলেন, গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলায় দুর্ঘটনাটি ঘটে। হতাহত ব্যক্তিরা নূর আহমেদের ছেলের জন্য কনে দেখে ফিরছিলেন বলে স্বজনেরা জানিয়েছেন। স্বজনদের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই নিহত দুই নারীর লাশ হস্তান্তর করা হয়েছে।



অ্যাড বিভাগ

শিরোনাম »
সংকট নিরসনে সমুদ্রপথে আসছে পিয়াজ ভারতে করোনা শনাক্ত ৫০ লাখ ছাড়াল ওবায়দুল কাদেরকে পদত্যাগ করতে বললেন রিজভী তুরস্কের সঙ্গে বাংলাদেশের সম্পর্কের ‘গভীরতার নেপথ্যে ডিসেম্বরের আগে স্কুল না খুললে ষষ্ঠ শ্রেণিতে ‘অটো’ প্রমোশন রোহিঙ্গাদের নিজ দেশে ফিরে যেতে হবে : প্রধানমন্ত্রী দৃষ্টি প্রতিবন্ধী বাচ্চাদের ‘জীবন বদলে দেওয়া’ ডিভাইস দিচ্ছেন মেসি সাদেক বাচ্চুকে হারিয়ে শোকাহত চলচ্চিত্র অঙ্গন পরীক্ষা ছাড়াই সার্টিফিকেট পাবে শিক্ষার্থীরা অস্থির পেঁয়াজের বাজার দাম বাড়ছে হু হু করে করোনার হটস্পট এখন ভারত করোনার টিকা নিয়ে দারুন সুখবর দিল চীন শ্রীলঙ্কার শর্তে টেস্ট চ্যাম্পিয়নশিপ খেলা সম্ভব না পাপন তিন মাস আগেই অনুষ্ঠিত হবে সিটি নির্বাচন খুলনায় তিনজনকে কুপিয়ে জখম সিসিইউতে সম্রাট ১৫ সদস্যের মেডিকেল বোর্ড গঠন ডাকাতির মামলায় র‍্যাবের সাবেক ৫ সদস্যের কারাদণ্ড পুলিশের সঙ্গে অপরাধীর সম্পর্ক থাকলে ব্যবস্থা: ডিএমপি কমিশনার ৪৩ দিনের মধ্যে করোনায় সর্বনিম্ন মৃত্যু স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে পুলিশ সদস্য গ্রেপ্তার পেঁয়াজ রপ্তানি বন্ধ ঘোষণা করল ভারত কুষ্টিয়ায় ছুরিকাঘাতে তরুণ নিহত সাকিবকে সাইফউদ্দিনের চ্যালেঞ্জ লিভারপুলকে হাততালি দেননি বার্নার্দো সিলভা সরোজ খানের সেরা ১০ ফ্রান্সে মন্ত্রিসভার পদত্যাগ ক্রিকেটে বর্ণাবাদকে বড় অপরাধ হিসেবে দেখা উচিত এবার জলদস্যু মার্গো রবি ইংল্যান্ড-উইন্ডিজ সিরিজ নিয়ে শন পোলক নিয়ন্ত্রণরেখায় সেনা সমাবেশ করছে পাকিস্তান, সতর্ক ভারত