বৃহস্পতিবার ১৩ আগস্ট ২০২০ | ১৪:২৪:১৬

মোহনা সংবাদ ২৪ ডট কম

গৃহবধূর লাশ উদ্ধার, স্বামী পলাতক

It Admin Mohona, Mohona Songbad | আপডেট: ১৫:৩১, জানুয়ারী ১৪, ২০২০

ফরিদপুর জেলা শহরের চরকমলাপুর এলাকায় ঘরের ভেতর থেকে আজ মঙ্গলবার সকালে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। ঘটনার পর তাঁর স্বামী পালিয়ে গেছেন। কলহের জের ধরে স্বামী তাঁকে হত্যা করে থাকতে পারেন বলে ধারণা করছে পুলিশ ও পরিবার।

নিহত গৃহবধূর নাম রিনা বেগম (২২)। তিনি নগরকান্দা উপজেলার রামনগর গ্রামের মো. হাসান মাতুব্বরের (৩২) স্ত্রী। তাঁরা জেলা শহরের চরকমলাপুর এলাকায় ভাড়া থাকতেন। রিনা গৃহকর্মীর কাজ করতেন। হাসান রিকশা চালান। তাঁদের এক ছেলে ও এক মেয়ে আছে।

পরিবার সূত্রে জানা যায়, রিনা সালথা উপজেলার কুমারপট্টি এলাকার শাহজাহান শেখের মেয়ে। ৯ বছর আগে হাসানের সঙ্গে তাঁর বিয়ে হয়। তাঁদের পরিবারে অভাব-অনটন ছিল। হাসান নেশা করতেন। এসব নিয়ে রিনা ও হাসানের ঝগড়া হতো।

রিনার মা জুলেখা বেগম বলেন, আজ সকালে তিনি চরকমলাপুর এলাকার ভাড়া বাসায় গিয়ে ঘরের ভেতর রিনাকে পড়ে থাকতে দেখেন। এলাকাবাসীর সহায়তায় উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রিনাকে মৃত ঘোষণা করেন। তিনি বলেন, কলহের জের ধরে তাঁর মেয়েকে হাসান হত্যা করে পালিয়ে গেছেন।

এ ব্যাপারে ফরিদপুর কোতোয়ালি থানার উপপরিদর্শক (এসআই) মো. বেলাল হোসেন বলেন, খবর পেয়ে সকাল ৯টার দিকে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে। লাশ ময়নাতদন্তের জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনার পর থেকে রিনার স্বামী হাসান মাতুব্বর পলাতক। এ ঘটনায় থানায় হত্যা মামলা করার প্রস্তুতি চলছে।



অ্যাড বিভাগ

শিরোনাম »
কুষ্টিয়ায় ছুরিকাঘাতে তরুণ নিহত সাকিবকে সাইফউদ্দিনের চ্যালেঞ্জ লিভারপুলকে হাততালি দেননি বার্নার্দো সিলভা সরোজ খানের সেরা ১০ ফ্রান্সে মন্ত্রিসভার পদত্যাগ ক্রিকেটে বর্ণাবাদকে বড় অপরাধ হিসেবে দেখা উচিত এবার জলদস্যু মার্গো রবি ইংল্যান্ড-উইন্ডিজ সিরিজ নিয়ে শন পোলক নিয়ন্ত্রণরেখায় সেনা সমাবেশ করছে পাকিস্তান, সতর্ক ভারত ইংল্যান্ডে সিরিজ জেতার স্বপ্ন দেখছেন আজহার এমা মা হতে চলেছেন সিলেটে করোনার উপসর্গ নিয়ে চিকিৎসকের মৃত্যু সুইজারল্যান্ড, জাতিসংঘ এবং নিরপেক্ষতা করোনায় আটকে গেছে পাপিয়ার মামলা বিশ্বের নেতৃত্ব কার হাতে যাবে বিষয় কমিয়ে কম সময়ে এইচএসসি পরীক্ষা নেওয়ার চিন্তা জাপানে আবার করোনা শনাক্তের সংখ্যা ১০০ ছাড়াল মুক্তি পাচ্ছে সুশান্তের শেষ ছবি, তবু খুশি নয় ভারতের সিনেপ্রেমীরা সংসদে দাঁড়িয়ে ওসামা বিন লাদেনকে শহীদ বললেন ইমরান খান বিহারে বজ্রপাতে ৮৩ জনের মৃত্যু লকডাউন শিথিল হতেই ছেলেকে আইসক্রিম খাওয়াতে নিয়ে গেলেন ট্রুডো কুমিল্লায় নতুন ১২১ জনের করোনা শনাক্ত ২৭ তলা থেকে লাফ দিয়ে বিখ্যাত প্রযোজকের আত্মহত্যা সন্তানের টিউশন ফি দিতেই নাভিশ্বাস এমপি মমতাজের ফুটবল খেলার ছবি ভাইরাল সামনে করোনার আরও ভয়াবহ রূপ দেখবে যুক্তরাষ্ট্র: ডা. ফাউসি করোনার নতুন সংক্রমণ ৩৪৬২, মোট সুস্থ প্রায় ৫০ হাজার লালপুরে পদ্মায় নৌকাডুবিতে নিখোঁজ ২ কৃষকের লাশ উদ্ধার নাটোরের লালপুরে তামাক বিরোধী প্রশিক্ষণ ও সভা অনুষ্ঠিত নাটোরে ৮১ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক