সোমবার ২৭ জানুয়ারী ২০২০ | ০৮:৪৫:১৭

মোহনা সংবাদ ২৪ ডট কম

গৃহবধূর লাশ উদ্ধার, স্বামী পলাতক

It Admin Mohona, Mohona Songbad | আপডেট: ১৫:৩১, জানুয়ারী ১৪, ২০২০

ফরিদপুর জেলা শহরের চরকমলাপুর এলাকায় ঘরের ভেতর থেকে আজ মঙ্গলবার সকালে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। ঘটনার পর তাঁর স্বামী পালিয়ে গেছেন। কলহের জের ধরে স্বামী তাঁকে হত্যা করে থাকতে পারেন বলে ধারণা করছে পুলিশ ও পরিবার।

নিহত গৃহবধূর নাম রিনা বেগম (২২)। তিনি নগরকান্দা উপজেলার রামনগর গ্রামের মো. হাসান মাতুব্বরের (৩২) স্ত্রী। তাঁরা জেলা শহরের চরকমলাপুর এলাকায় ভাড়া থাকতেন। রিনা গৃহকর্মীর কাজ করতেন। হাসান রিকশা চালান। তাঁদের এক ছেলে ও এক মেয়ে আছে।

পরিবার সূত্রে জানা যায়, রিনা সালথা উপজেলার কুমারপট্টি এলাকার শাহজাহান শেখের মেয়ে। ৯ বছর আগে হাসানের সঙ্গে তাঁর বিয়ে হয়। তাঁদের পরিবারে অভাব-অনটন ছিল। হাসান নেশা করতেন। এসব নিয়ে রিনা ও হাসানের ঝগড়া হতো।

রিনার মা জুলেখা বেগম বলেন, আজ সকালে তিনি চরকমলাপুর এলাকার ভাড়া বাসায় গিয়ে ঘরের ভেতর রিনাকে পড়ে থাকতে দেখেন। এলাকাবাসীর সহায়তায় উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রিনাকে মৃত ঘোষণা করেন। তিনি বলেন, কলহের জের ধরে তাঁর মেয়েকে হাসান হত্যা করে পালিয়ে গেছেন।

এ ব্যাপারে ফরিদপুর কোতোয়ালি থানার উপপরিদর্শক (এসআই) মো. বেলাল হোসেন বলেন, খবর পেয়ে সকাল ৯টার দিকে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে। লাশ ময়নাতদন্তের জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনার পর থেকে রিনার স্বামী হাসান মাতুব্বর পলাতক। এ ঘটনায় থানায় হত্যা মামলা করার প্রস্তুতি চলছে।



অ্যাড বিভাগ

শিরোনাম »
বাংলাদেশে স্টার্টআপ ওয়ার্ল্ডকাপের আঞ্চলিক প্রতিযোগিতার উদ্বোধন হাসপাতালে ২ নারীকে পিটিয়ে বিপাকে নাসিরউদ্দিনের মেয়ে ক্যারিয়ার নষ্টের জন্য কোহলিকে দায়ী করছেন রায়না ডানা মেলল দুই ইঞ্জিনের বৃহত্তম বিমান দেশে দিনের ভোট রাতে হয়: সংসদে রুমিন ফারহানা কর্ম পরিকল্পনা গ্রহণ এবং বাস্তবায়নের মাধ্যমে উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখতে হবে চীন ভ্রমণে নিরুৎসাহিত করেছেন স্বাস্থ্যমন্ত্রী ধর্ম ব্যবহার করে কেউ যেন সাম্প্রদায়িকতা ছড়াতে না পারে গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী বাণিজ্যমন্ত্রীর নামে ‘ভূয়া আইডি’ খোলা থেকে বিরত থাকার আহ্বান বাণিজ্য প্রসারে কাস্টমসের ভূমিকা গুরুত্বপূর্ণ - নৌপরিবহন প্রতিমন্ত্রী প্রতিবন্ধী ব্যক্তির তথ্য-উপাত্ত ব্যবহার নীতিমালা-২০২০ এর খসড়া চূড়ান্ত গণতান্ত্রিক অগ্রযাত্রায় আইনজীবীদের ঐক্যের বিকল্প নেই -স্পিকার সাকিব-শিশিরের জন্য নিজ হাতে রান্না করা খাবার পাঠালেন প্রধানমন্ত্রী ইউরোপের একনিষ্ঠ মার্কিন আনুগত্য বিপর্যয়কর: জারিফ ভারতের প্রজাতন্ত্র দিবসে আসামে সিরিজ বোমা বিস্ফোরণ ছায়া মেসিতে বার্সার আনলাকি থার্টিন বেজোসের আইফোন হ্যাক ঘিরে রহস্য ঢাকার দুই সিটি নির্বাচনে আচরণবিধি শুধু কাগজেই সরকারি ব্যবস্থাপনায় নিরাপদে হজ পালন করুন ধর্ম প্রতিমন্ত্রী শীতের মতো দুর্যোগেও সরকার জনগণের  পাশে আছে -- ত্রাণ প্রতিমন্ত্রী মিয়ানমারকে অবশ্যই আন্তর্জাতিক আদালতের রায় মানতে হবে -- তথ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধাদের তথ্য জমা দেয়ার আহ্বান মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রীর জনগণের মন থেকে কর প্রদানের ভীতি দূর করার আহ্বান ---জনপ্রশাসন  প্রতিমন্ত্রী সমাজ ব্যবস্থায় নারীর প্রতি পুরুষের দৃষ্টিভঙ্গির পরিবর্তন সূচিত হচ্ছে ---গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী চট্টগ্রামে সমন্বিত পরিকল্পনা গ্রহণের আহ্বান স্থানীয় সরকার মন্ত্রীর বাংলাদেশে বেভারেজ শিল্পখাতে থাই উদ্যোক্তাদের বিনিয়োগের আহ্বান শিল্পমন্ত্রীর আন্তর্জাতিক কাস্টমস দিবসে প্রধানমন্ত্রীর বাণী আন্তর্জাতিক কাস্টমস দিবসে রাষ্ট্রপতির বাণী টুঙ্গিপাড়ায় আ’লীগের যৌথসভায় প্রধানমন্ত্রী: মানুষের ভাগ্য পরিবর্তন আমাদের মূল লক্ষ্য রোহিঙ্গাদের আশ্রয়: শেখ হাসিনার প্রতি গাম্বিয়ার বিচারমন্ত্রীর কৃতজ্ঞতা