বৃহস্পতিবার ২৬ নভেম্বর ২০২০ | ১০:২৯:০৮

মোহনা সংবাদ ২৪ ডট কম

ঘরে ঢুকে ছেলে দেখলেন বাবার গলাকাটা লাশ

It Admin Mohona, Mohona Songbad | আপডেট: ১০:৫৫, অক্টোবর ২৪, ২০২০

নড়াইল সদর উপজেলায় ছেলে বাড়িতে ফিরে ঘরে ঢুকে দেখেন বাবার গলাকাটা লাশ পড়ে আছে। শুক্রবার উপজেলার তুলারামপুর ইউনিয়নের বেনাহাটি গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত ওই ব্যক্তির নাম অরুণ কুমার রায় (৭২)। তিনি খুলনার বটিয়াঘাটা কলেজের সাবেক শিক্ষক। তাঁর স্ত্রী নিভা রানী পাঠক মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর (মাউশি) খুলনার উপপরিচালক। এই দম্পতির এক ছেলে ও এক মেয়ে। ছেলে ইন্দ্রজিৎ রায় প্রকৌশলী এবং মেয়ে ইন্দিরা রায় চিকিৎসক।

পরিবার ও পুলিশ সূত্র জানায়, অরুণ কুমার রায় ওই বাড়িতে একাই থাকতেন। পরিবারের সদস্যরা চাকরিসূত্রে জেলার বাইরে থাকেন। মাঝেমধ্যে তাঁরা বাড়িতে আসেন। সর্বশেষ গত বৃহস্পতিবার সন্ধ্যায় বাড়ির পাশের দোকানে অরুণকে চা খেতে দেখেছেন অনেকে। গতকাল সারা দিন আশপাশের কেউ তাঁকে দেখেননি। রাত সাড়ে আটটার দিকে ছেলে ইন্দ্রজিৎ রায় বাড়িতে ফিরে কলাপসিবল গেট তালা দেওয়া দেখতে পান। বারবার কলবেল চাপলেও ভেতর থেকে সাড়া পাওয়া যাচ্ছিল না। এরপর তিনি অন্য পাশ দিয়ে ঢুকে দোতলায় বাবার থাকার কক্ষের মেঝেতে তাঁর গলাকাটা লাশ দেখতে পান। কক্ষটির দরজা খোলা ছিল। খবর পেয়ে পুলিশ লাশটি উদ্ধার করে। লাশের অন্য কোথাও আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।

নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইলিয়াস হোসেন বলেন, বাসা থেকে কোনো টাকা, দলিল-দস্তাবেজ বা মালামাল খোয়া যায়নি। পূর্বশত্রুতার জের ধরে তাঁকে গলা কেটে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। লাশের ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতালে পাঠানো হয়েছে। মামলা প্রক্রিয়াধীন। তাঁর বাসায় পালাক্রমে তিনজন কেয়ারটেকার থাকতেন। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ওই তিন কেয়ারটেকারকে আটক করা হয়েছে।



অ্যাড বিভাগ

শিরোনাম »
ধর্ম প্রতিমন্ত্রীর শপথ নিলেন ফরিদুল হক খান ফোনে হুমকি পেয়ে সেদিন কেঁদে দিয়েছিলেন খাসোগি এশিয়া-প্যাসিফিকে বিশৃঙ্খলা নিয়ে মুখোমুখি যুক্তরাষ্ট্র-চীন বায়ুদূষণ রোধে কী পদক্ষেপ নেয়া হয়েছে জানতে চান হাইকোর্ট দেশে ডিজিটাল হেলথ আইডি কার্ড চালু ভ্যাকসিন না পেলে শিক্ষাপ্রতিষ্ঠান খোলা কঠিন জাতীয় কমিটি বুকে হাত দিয়ে বলছি আমার ওই অভিজ্ঞতা নেই মঈন আলি ইরানের ওপর যুক্তরাষ্ট্রের নতুন নিষেধাজ্ঞা বাইডেন সরকারে মন্ত্রী হতে পারেন বাঙালি অরুণ মজুমদার সংসদে মাদ্রাসা শিক্ষা বোর্ড বিল পাস এই ফান্ড কোথায় যায় ভবিষ্যতে এটার হিসাব নেওয়া শুরু করব দ্বিতীয়বার নমুনা পরীক্ষায় স্বরাষ্ট্রমন্ত্রীর করোনা নেগেটিভ ৪৫ মিনিট খেলার পর জানতে পারলেন করোনা পজিটিভ পিএসএলে টস জিতে ফিল্ডিংয়ে তামিমের লাহোর করোনায় চাকরি খুইয়ে পাইলট এখন ফুচকাওয়ালা আল কায়দা নেতা নিহতের বিষয়ে যা বলছে ইরান ১৯ উপজেলা-পৌরসভা-ইউপিতে ধানের শীষের টিকিট পেলেন যারা আমরা ওই অবস্থায় যেতে চাই না আগুন সন্ত্রাসের দাঁতভাঙা জবাব দেয়া হবে কাদের বাসে আগুনের ঘটনায় ৯ মামলা, আসামি ৪৪৬ ম্যাচ রেখে কোহলির সন্তানসম্ভবা স্ত্রীর পাশে দাঁড়ানোর সিদ্ধান্তের প্রশংসায় ল্যাঙ্গার পাকিস্তান শাসনে ৭৩ বছর ভোগান্তিতে পাক অধিকৃত কাশ্মীর বাইডেনকে শুভেচ্ছা জানালেন পোপ ফ্রান্সিস আফগানিস্তানে ভয়াবহ বিস্ফোরণে ১০ সেনা সদস্যসহ নিহত ১৩ শিক্ষাপ্রতিষ্ঠান খুলবে কিনা সিদ্ধান্ত দু-একদিনের মধ্যে বিরোধিতাই বিএনপির একমাত্র রাজনৈতিক কৌশল সেতুমন্ত্রী মার্কিন জনগণই দেশটির নীতির প্রতি ভীষণভাবে ক্ষুব্ধ তুরস্কের পরিবর্তে দেশেই ইমামদের প্রশিক্ষণ দেবে জার্মানি র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারোয়ার আলমকে বদলি বিএনপির বিরুদ্ধে কথা বলতে না চাইলেও তারা বাধ্য করে ওবায়দুল কাদের