সোমবার ২ আগস্ট ২০২১ | ০১:৪৩:০৪

মোহনা সংবাদ ২৪ ডট কম

জাফরুল্লাহ চৌধুরীর বক্তব্য প্রত্যাহারের দাবি যুবদলের

It Admin Mohona, Mohona Songbad | আপডেট: ২২:৪৮, জুন ৩০, ২০২১

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান সম্পর্কে জাফরুল্লাহ চৌধুরীর বক্তব্য প্রত্যাহার করে ভুল স্বীকার করার দাবি জানিয়েছে জাতীয়তাবাদী যুবদল ও স্বেচ্ছাসেবক দল। সংগঠন দুটির নেতারা আশা প্রকাশ করেন, ভবিষ্যতে তারেক রহমান সম্পর্কে কথা বলার সময় তিনি সতর্ক ও যত্নবান হবেন।

মঙ্গলবার পৃথক বিবৃতিতে যুবদল ও স্বেচ্ছাসেবক দলের নেতারা এ দাবি জানান।

যুবদলের সভাপতি সাইফুল আলম ও সাধারণ সম্পাদক সুলতান সালাহউদ্দিন বলেন, তারেক রহমান উড়ে এসে জুড়ে বসেননি। বাংলাদেশের গৌরবময় এক রাজনৈতিক পরিবারে তাঁর জন্ম। রাজনীতি তাঁর শিকড়ে প্রোথিত। এটা প্রমাণিত সত্য যে তারেক রহমান মানেই শাসকগোষ্ঠীর আতঙ্ক ও গাত্রদাহের কারণ। মূলত এক–এগারো থেকে বিরাজনীতিকরণের যে অশুভ প্রক্রিয়া শুরু হয়েছে, জিয়া পরিবার ও তারেক রহমান তার প্রধান টার্গেট। সেই ষড়যন্ত্র ও প্রক্রিয়া এখনো অব্যাহত রয়েছে। বাংলাদেশের রাজনীতি থেকে তারেক রহমানকে মাইনাস করা গেলেই তাদের ষোলোকলা পূর্ণ হয়।

সে জন্য পরিকল্পনা করে তারেক রহমানের চরিত্রহনন করা তাদের প্রধান কাজ। দুর্ভাগ্যজনকভাবে, বুঝে না বুঝে শাসকগোষ্ঠীর সেই ফাঁদে জড়িয়েছেন জাফরুল্লাহ চৌধুরী। প্রায়ই তিনি তারেক রহমান সম্পর্কে অসম্মান করে, তুচ্ছতাচ্ছিল্য করে কথা বলেন।

যুবদলের দুই নেতা আশা করেন, বাস্তবতা উপলব্ধি করে জাফরুল্লাহ চৌধুরী তাঁর বক্তব্য প্রত্যাহার করবেন।

পৃথক বিবৃতিতে স্বেচ্ছাসেবক দলের ভারপ্রাপ্ত সভাপতি মোস্তাফিজুর রহমান ও সাধারণ সম্পাদক আবদুল কাদির ভূঁইয়া বলেন, ‘আমরা মনে করি, জাফরুল্লাহ চৌধুরীর এ ধরনের বক্তব্য সম্পূর্ণরূপে উদ্দেশ্যপ্রণোদিত ও দেশের মানুষকে বিভ্রান্তিতে ফেলার কূটকৌশল। আমরা আশা করি, তিনি তারেক রহমান সম্পর্কে যে বক্তব্য দিয়েছেন, তা অবিলম্বে প্রত্যাহার ও জাতির কাছে ভুল স্বীকার করবেন।’



অ্যাড বিভাগ

শিরোনাম »
২৩ দফা নির্দেশনা দিয়ে কঠোর লকডাউন শুরু নেপালের নতুন প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন সবাইকে সতর্ক থাকার আহ্বান কাদেরের পৃথক জলাভূমি মন্ত্রণালয় গঠন করতে হাইকোর্টের নির্দেশ দুই দিনে ঢাকা ছেড়েছেন ১৭ লাখ সিম ব্যবহারকারী যে কারণে লিটনের বদলে কিপিং করলেন সোহান স্ত্রীর সমর্থনে সেঞ্চুরি পেলেন লিটন দক্ষিণ আফ্রিকায় এক মাসে ২৮ বাংলাদেশির মৃত্যু দক্ষিণ কোরিয়ায় ২০২২ সালে ৫.১ শতাংশ বেতন বৃদ্ধি ভোগান্তিতে দিশেহারা সাধারণ রোগী ইউরো ফাইনাল বাতিল হতে বসেছিল ৭.৫ ওভারে ১৩ রানে ৫ উইকেট নিলেন সাকিব পাকিস্তান সীমান্ত দখলের পর ভিডিওতে যা বলল তালেবান হিজবুল্লাহর কাছে দেড় লাখ ক্ষেপণাস্ত্র উৎকণ্ঠায় ইসরাইল ৯ তলা থেকে স্বামীর হাত ফসকে পড়ে গেলেন তরুণী মুফতি মাহমুদ হাসানকে নিয়ে ভয়ংকর তথ্য দিল র‌্যাব বাংলাদেশের বিশাল জয়ে প্রধানমন্ত্রীর অভিনন্দন যুবলীগের পক্ষ থেকে দুস্থদের ঈদ উপহার বাংলাদেশের বিপক্ষে জিম্বাবুয়ে ওয়ানডে স্কোয়াড ঘোষণা ইরানে বিয়েতে উৎসাহিত করতে ইসলামিক ডেটিং অ্যাপ করোনায় রাঙ্গামাটির অতিরিক্ত পুলিশ সুপার আহসান হাবীবের ইন্তেকাল জ্যাকব জুমার মুক্তি আন্দোলনে গুলিতে নিহত বেড়ে ৭২ আফগানিস্তান নিয়ে যা বললেন ইরানের সেনাপ্রধান টিকা নিবন্ধনের বয়সসীমা ১৮ করার সুপারিশ স্বাস্থ্যবিধি শিথিল হলেই বিপদ ম্যারাডোনার সঙ্গে মেসির তুলনা যা বললেন ম্যারাডোনার ছেলে মুশফিকের হঠাৎ সিদ্ধান্তে যা বলল বিসিবি হোয়াইটওয়াশ হওয়া পাকিস্তানের জন্য লজ্জাজনক করোনা আক্রান্ত মুশফিকের মা-বাবা জিম্বাবুয়ের বিপক্ষে টাইগারদের চ্যালেঞ্জিং স্কোর