শনিবার ২৫ জানুয়ারী ২০২০ | ২৩:৩৪:৩৪

মোহনা সংবাদ ২৪ ডট কম

টোয়েন্টি টোয়েন্টিতে কে কোথায়

It Admin Mohona, Mohona Songbad | আপডেট: ১১:০২, ডিসেম্বর ৩১, ২০১৯

দেখতে দেখতে শেষ হতে চলেছে ২০১৯ সাল। আসছে ‘টোয়েন্টি টোয়েন্টি’। নতুন বছরকে স্বাগত জানাতে বিশ্বের নানা প্রান্ত ইতিমধ্যেই সেজে উঠেছে। অনেকেই নতুন বছরে ঘুরতে যাওয়ার পরিকল্পনা করে ফেলেছেন। হয়ে গেছে ব্যাগ গোছানো। অনেকেই পৌঁছে গেছেন তাঁদের পছন্দের জায়গায়। তবে ঘুরতে যাওয়ার দৌড়ে কয়েক যোজন এগিয়ে আছেন বলিউডের তারকারা। সারা বছর মহাব্যস্ততায় সময় কাটে তাঁদের। শুটিং, পার্টি আর বিভিন্ন ইভেন্ট নিয়ে ব্যস্ত থাকতে হয়। কিন্তু বছরের এই শেষ কয়েকটা দিন শুধু নিজের আর নিজের পরিবারের জন্য ফাঁকা রাখেন। অনেকেই পরিবারের সঙ্গে পাড়ি দেন বিদেশে। এবার কে কোথায় গেলেন বা যাচ্ছেন, কার কী পরিকল্পনা, ই টাইমস, ডেকান ক্রনিকল ও ইনস্টাগ্রাম অবলম্বনে সেই তালিকায় চোখ বোলানো যাক।

সুইজারল্যান্ডে সাইফ-কারিনা
সুইজারল্যান্ড থেকে নতুন বছরকে স্বাগত জানাবেন সাইফ আলী খান ও কারিনা কাপুর। সেখানে গুস্তাদ শহরে থাকছেন তাঁরা। ইতিমধ্যে বেড়ানোর ছবি শেয়ার করেছেন সামাজিক যোগাযোগমাধ্যমে। নতুন বছরকে স্বাগত জানানোর পাশাপাশি নাইট ক্লাব আর পার্টিতে তাঁরা সময় কাটাবেন। সঙ্গে আছেন কারিনার বড় বোন, আরেক বলিউড তারকা কারিশমা কাপুর। আরও আছেন তাঁদের সন্তানেরা—তৈমুর আলী খান, সামাইরা আর কিয়ান।

শীতের আমেজে বরফের দেশে বিরাট-আনুশকা
এবার শীতে তারকা জুটির ঘুরে বেড়ানোর জায়গা স্বপ্নের দেশ সুইজারল্যান্ডে। নিজেদের মতো করে সময় কাটাতে বরফের দেশে উড়ে গেছেন আনুশকা শর্মা ও বিরাট কোহলি। শোনা যাচ্ছে, নতুন বছরের শুরুটা ওখানেই কাটাবেন তাঁরা। নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ছবি পোস্ট করেছেন বিরাট কোহলি আর আনুশকা শর্মা। বরফে ঘেরা দেশে তাঁদের রঙিন ছবি ঝড় তুলেছে সামাজিক যোগাযোগমাধ্যমে।

বরুণ ধাওয়ান আর নাতাশা দালালও সুইজারল্যান্ডে
বলিউড তারকা কারিনা কাপুর, সাইফ আলী খান, কারিশমা কাপুর, আনুশকা শর্মা, বিরাট কোহলি নন, বরুণ ধাওয়ান প্রেমিকা নাতাশা দালালকে সঙ্গে নিয়ে টোয়েন্টি টোয়েন্টিকে স্বাগত জানাতে গেছেন সুইজারল্যান্ড। বরুণ ধাওয়ান আর নাতাশা দালাল সেখানে অন্য তারকাদের সঙ্গে ছবি তুলেছেন।

দক্ষিণ আফ্রিকায় অক্ষয়-টুইঙ্কল
২৬ ডিসেম্বর থেকে অক্ষয় কুমার দেশের বাইরে। দক্ষিণ আফ্রিকার রাজধানী কেপটাউনে তাঁর সঙ্গে রয়েছেন স্ত্রী বলিউড তারকা ও লেখক টুইঙ্কল খান্না, আর মেয়ে নিতারা। বর্ষবরণে সপরিবারে সেখানেই কাটাবেন এই ‘খিলাড়ি’। ভাবছেন ছেলে কোথায় গেল? ছেলে আরাভ পড়াশোনার জন্য আছেন লন্ডনে। নববর্ষের আগে সেখান থেকে উড়াল দেবেন কেপটাউনে। গতকাল ২৯ ডিসেম্বর ছিল টুইঙ্কল খান্নার জন্মদিন। ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে, ধুমধাম করে উদ্‌যাপিত হয়েছে টুইঙ্কল খান্নার জন্মদিন। অর্থাৎ বর্ষবরণের আগেই অক্ষয় পরিবারে শুরু হচ্ছে উৎসব।

রাজকুমার-পত্রলেখা এখন ফ্রান্সে
প্রেমের ব্যাপারে রাজকুমার রাও আর পত্রলেখা পালের কোনো লুকোছাপা নেই। শুরু থেকেই নির্দ্বিধায় সম্পর্কের কথা স্বীকার করেছেন তাঁরা। পত্র-রাজের সম্পর্কের ১০ বছর হতে চলল। ২০১০ সাল থেকেই শিলংবাসী এই বাঙালি নারীর সঙ্গে প্রেম রাজকুমারের। তবে এখনই বিয়ের কোনো পরিকল্পনা নেই এই জুটির। দেশ-বিদেশ ভ্রমণের জন্য তাঁরা খুবই জনপ্রিয়। এবার ১০ দিনের জন্য গেছেন ফ্রান্স ও সুইজারল্যান্ডে। তবে বর্ষবরণের রাত কোথায় কাটবে, তা জানা যায়নি।

লন্ডনে সোনম
বক্স অফিসে বছরটা একদম ভালো কাটেনি সোনম কাপুরের। ‘এক লাড়কি কো দেখা তো অ্যায়সা লাগা’ আর ‘দ্য জোয়া ফ্যাক্টর’ চূড়ান্ত ফ্লপ করেছে। কিন্তু তাই বলে নতুন বছরের উদ্‌যাপনে কোনো কমতি রাখছেন না সোনম কাপুর ও জীবনসঙ্গী আনন্দ আহুজা। শোনা যাচ্ছে, তাঁরা লন্ডনে ছুটি কাটাচ্ছেন। এমনিতেই লন্ডন সোনমের প্রিয় জায়গা। তাই লন্ডনের ঠান্ডায় নতুন বছরকে স্বাগত জানাবেন এই দম্পতি।

তাপসী পান্নু মরিশাসে
নতুন বছরকে বরণ করে নিতে মরিশাস পাড়ি দিচ্ছেন ‘পিঙ্ক’ ও ‘বদলা’ ছবির নায়িকা তাপসী পান্নু। কিন্তু হাতে অনেক কাজ। তাই বলে বর্ষবরণ উদ্‌যাপন করবেন না? প্রথমে ছুটি বের করে নিতে একটু অসুবিধা হলেও পরে ঠিকই গুছিয়ে নিয়েছেন। ব্যস, আর কী লাগে! বোন শাগুন পান্নুকে নিয়ে ২৬ ডিসেম্বর পাড়ি দেন মরিশাসে। বর্ষবরণের পর ২ জানুয়ারি দেশে ফিরবেন তিনি।

লন্ডনে রাধিকা আপ্তে
বর্ষবরণের আগেই রাধিকা আপ্তে রওনা দিয়েছেন লন্ডনের উদ্দেশে। সেখানে আছেন স্বামী বেনেডিক্ট টেলর। কিন্তু বর্ষবরণের বিশেষ পরিকল্পনা সম্পর্কে মুখে কুলুপ এঁটেছেন। অবশ্য নতুন বছর তাঁরা যে চুটিয়ে উপভোগ করবেন, তা আর বলার অপেক্ষা রাখে না। ঘনিষ্ঠ মহল সূত্রে খবর, নতুন বছরে দুজন দুজনকে চমক দিতে চলেছেন।

হৃতিক রোশন এখন ফ্রান্সে
২০১৯ সালটা বলিউড তারকা হৃতিক রোশনের জন্য দুর্দান্ত গেল। ‘সুপার থার্টি’, ‘ওয়ার’ ছবি দুটি দুর্দান্ত ব্যবসা করেছে। ‘ওয়ার’ তো ৫০০ কটি রুপি আয় করে ২০১৯ সালের সবচেয়ে অর্থ উপার্জনকারী ছবি। হয়েছেন এশিয়ার সবচেয়ে আবেদনময় পুরুষ। বিষণ্নতা ঝেড়ে ফেলে জানিয়েছেন, এভাবেও ফিরে আসা যায়। নতুন বছরকে বরণ করে নিতে দুই ছেলে রেহান আর হৃদানকে নিয়ে পাড়ি দিয়েছেন ফ্রান্সে। সবাই মিলে শ্বেতশুভ্র বরফের ওপর মেতে উঠেছেন স্কিয়িংয়ে। নতুন বছর জানুয়ারি মাসের প্রথম সপ্তাহে দেশে ফিরবেন তাঁরা।

দুবাইয়ে সঞ্জয়-মান্যতা
দত্ত পরিবারের বর্ষবরণ উৎসব শুরু হয়েছে কয়েক দিন আগেই। ২৫ ডিসেম্বর ক্রিসমাস উদ্‌যাপন করতে ছেলে শাহরান আর কন্যা ইকরাকে নিয়ে দুবাই উড়াল দেন মান্যতা দত্ত। ২০২০ সালকে দুবাই বসেই স্বাগত জানান তাঁরা। সঞ্জয় দত্ত শুটিংয়ে ব্যস্ত, তাই দুদিন পর পরিবারের সঙ্গে যোগ দিয়েছেন।



অ্যাড বিভাগ

শিরোনাম »
শীতের মতো দুর্যোগেও সরকার জনগণের  পাশে আছে -- ত্রাণ প্রতিমন্ত্রী মিয়ানমারকে অবশ্যই আন্তর্জাতিক আদালতের রায় মানতে হবে -- তথ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধাদের তথ্য জমা দেয়ার আহ্বান মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রীর জনগণের মন থেকে কর প্রদানের ভীতি দূর করার আহ্বান ---জনপ্রশাসন  প্রতিমন্ত্রী সমাজ ব্যবস্থায় নারীর প্রতি পুরুষের দৃষ্টিভঙ্গির পরিবর্তন সূচিত হচ্ছে ---গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী চট্টগ্রামে সমন্বিত পরিকল্পনা গ্রহণের আহ্বান স্থানীয় সরকার মন্ত্রীর বাংলাদেশে বেভারেজ শিল্পখাতে থাই উদ্যোক্তাদের বিনিয়োগের আহ্বান শিল্পমন্ত্রীর আন্তর্জাতিক কাস্টমস দিবসে প্রধানমন্ত্রীর বাণী আন্তর্জাতিক কাস্টমস দিবসে রাষ্ট্রপতির বাণী টুঙ্গিপাড়ায় আ’লীগের যৌথসভায় প্রধানমন্ত্রী: মানুষের ভাগ্য পরিবর্তন আমাদের মূল লক্ষ্য রোহিঙ্গাদের আশ্রয়: শেখ হাসিনার প্রতি গাম্বিয়ার বিচারমন্ত্রীর কৃতজ্ঞতা ব্লকচেইন বিষয়ে কোর্স চালু করতে সহায়তা দেওয়া হবে -- অর্থমন্ত্রী জিয়ার স্বাধীনতাবিরোধী রূপ উন্মোচিত হয়েছে ---মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী Foreign Minister meets Foreign Trade Vice Minister of Ecuador at Quito রাষ্ট্রায়ত্ত চিনিকলের আধুনিকায়নে জেবিআইসি এবং এক্সিম ব্যাংক অভ্ থাইল্যান্ডের অর্থায়ন আন্তর্জাতিক আদালতের আদেশ প্রত্যাখ্যান মিয়ানমারের দেশকে আরও এগিয়ে নিয়ে যেতে চাই: প্রধানমন্ত্রী বলবয় থেকে অধিনায়ক বাবর উনসত্তরের গণ-অভ্যুত্থান স্মরণবেলায় মাগুরায় ‘ডাকাতের’ গুলিবিদ্ধ লাশ উদ্ধার গেস্টরুম নির্যাতন চলছে ঢাবি প্রশাসন নিষ্ক্রিয় বাসাবাড়ির চুলায় নয়, শিল্পে গ্যাস দেব: সংসদে প্রতিমন্ত্রী ব্রাজিলের হয়ে সাত গোল খেয়ে কেঁদেছিলেন সিজার মুশফিকের সিদ্ধান্ত মানতে পারছে না পাকিস্তান ঊনসত্তরের গণঅভ্যুত্থান দিবস উপলক্ষে প্রধানমন্ত্রীর বাণী নভেল করোনা ভাইরাসে সতর্কতা ২৬ জানুয়ারি জামালপুর-ঢাকা-জামালপুর রুটে চালু হচ্ছে নতুন ট্রেন দৈনিক সংগ্রাম পত্রিকার সরকারি মিডিয়া তালিকাভুক্তি বাতিল বিদ্যমান প্রকল্পসমূহের বাস্তবায়ন পরিস্থিতি অনুসন্ধানে কমিটি গঠনের নির্দেশ: শিল্প প্রতিমন্ত্রী ফিলিস্তিন থেকে ইসরাইলের অবৈধ স্থাপনা সরিয়ে নিতে নিরাপত্তা পরিষদের প্রতি বাংলাদেশের আহ্বান