বৃহস্পতিবার ১৩ আগস্ট ২০২০ | ১৪:৫৭:৫৬

মোহনা সংবাদ ২৪ ডট কম

টোয়েন্টি টোয়েন্টিতে কে কোথায়

It Admin Mohona, Mohona Songbad | আপডেট: ১১:০২, ডিসেম্বর ৩১, ২০১৯

দেখতে দেখতে শেষ হতে চলেছে ২০১৯ সাল। আসছে ‘টোয়েন্টি টোয়েন্টি’। নতুন বছরকে স্বাগত জানাতে বিশ্বের নানা প্রান্ত ইতিমধ্যেই সেজে উঠেছে। অনেকেই নতুন বছরে ঘুরতে যাওয়ার পরিকল্পনা করে ফেলেছেন। হয়ে গেছে ব্যাগ গোছানো। অনেকেই পৌঁছে গেছেন তাঁদের পছন্দের জায়গায়। তবে ঘুরতে যাওয়ার দৌড়ে কয়েক যোজন এগিয়ে আছেন বলিউডের তারকারা। সারা বছর মহাব্যস্ততায় সময় কাটে তাঁদের। শুটিং, পার্টি আর বিভিন্ন ইভেন্ট নিয়ে ব্যস্ত থাকতে হয়। কিন্তু বছরের এই শেষ কয়েকটা দিন শুধু নিজের আর নিজের পরিবারের জন্য ফাঁকা রাখেন। অনেকেই পরিবারের সঙ্গে পাড়ি দেন বিদেশে। এবার কে কোথায় গেলেন বা যাচ্ছেন, কার কী পরিকল্পনা, ই টাইমস, ডেকান ক্রনিকল ও ইনস্টাগ্রাম অবলম্বনে সেই তালিকায় চোখ বোলানো যাক।

সুইজারল্যান্ডে সাইফ-কারিনা
সুইজারল্যান্ড থেকে নতুন বছরকে স্বাগত জানাবেন সাইফ আলী খান ও কারিনা কাপুর। সেখানে গুস্তাদ শহরে থাকছেন তাঁরা। ইতিমধ্যে বেড়ানোর ছবি শেয়ার করেছেন সামাজিক যোগাযোগমাধ্যমে। নতুন বছরকে স্বাগত জানানোর পাশাপাশি নাইট ক্লাব আর পার্টিতে তাঁরা সময় কাটাবেন। সঙ্গে আছেন কারিনার বড় বোন, আরেক বলিউড তারকা কারিশমা কাপুর। আরও আছেন তাঁদের সন্তানেরা—তৈমুর আলী খান, সামাইরা আর কিয়ান।

শীতের আমেজে বরফের দেশে বিরাট-আনুশকা
এবার শীতে তারকা জুটির ঘুরে বেড়ানোর জায়গা স্বপ্নের দেশ সুইজারল্যান্ডে। নিজেদের মতো করে সময় কাটাতে বরফের দেশে উড়ে গেছেন আনুশকা শর্মা ও বিরাট কোহলি। শোনা যাচ্ছে, নতুন বছরের শুরুটা ওখানেই কাটাবেন তাঁরা। নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ছবি পোস্ট করেছেন বিরাট কোহলি আর আনুশকা শর্মা। বরফে ঘেরা দেশে তাঁদের রঙিন ছবি ঝড় তুলেছে সামাজিক যোগাযোগমাধ্যমে।

বরুণ ধাওয়ান আর নাতাশা দালালও সুইজারল্যান্ডে
বলিউড তারকা কারিনা কাপুর, সাইফ আলী খান, কারিশমা কাপুর, আনুশকা শর্মা, বিরাট কোহলি নন, বরুণ ধাওয়ান প্রেমিকা নাতাশা দালালকে সঙ্গে নিয়ে টোয়েন্টি টোয়েন্টিকে স্বাগত জানাতে গেছেন সুইজারল্যান্ড। বরুণ ধাওয়ান আর নাতাশা দালাল সেখানে অন্য তারকাদের সঙ্গে ছবি তুলেছেন।

দক্ষিণ আফ্রিকায় অক্ষয়-টুইঙ্কল
২৬ ডিসেম্বর থেকে অক্ষয় কুমার দেশের বাইরে। দক্ষিণ আফ্রিকার রাজধানী কেপটাউনে তাঁর সঙ্গে রয়েছেন স্ত্রী বলিউড তারকা ও লেখক টুইঙ্কল খান্না, আর মেয়ে নিতারা। বর্ষবরণে সপরিবারে সেখানেই কাটাবেন এই ‘খিলাড়ি’। ভাবছেন ছেলে কোথায় গেল? ছেলে আরাভ পড়াশোনার জন্য আছেন লন্ডনে। নববর্ষের আগে সেখান থেকে উড়াল দেবেন কেপটাউনে। গতকাল ২৯ ডিসেম্বর ছিল টুইঙ্কল খান্নার জন্মদিন। ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে, ধুমধাম করে উদ্‌যাপিত হয়েছে টুইঙ্কল খান্নার জন্মদিন। অর্থাৎ বর্ষবরণের আগেই অক্ষয় পরিবারে শুরু হচ্ছে উৎসব।

রাজকুমার-পত্রলেখা এখন ফ্রান্সে
প্রেমের ব্যাপারে রাজকুমার রাও আর পত্রলেখা পালের কোনো লুকোছাপা নেই। শুরু থেকেই নির্দ্বিধায় সম্পর্কের কথা স্বীকার করেছেন তাঁরা। পত্র-রাজের সম্পর্কের ১০ বছর হতে চলল। ২০১০ সাল থেকেই শিলংবাসী এই বাঙালি নারীর সঙ্গে প্রেম রাজকুমারের। তবে এখনই বিয়ের কোনো পরিকল্পনা নেই এই জুটির। দেশ-বিদেশ ভ্রমণের জন্য তাঁরা খুবই জনপ্রিয়। এবার ১০ দিনের জন্য গেছেন ফ্রান্স ও সুইজারল্যান্ডে। তবে বর্ষবরণের রাত কোথায় কাটবে, তা জানা যায়নি।

লন্ডনে সোনম
বক্স অফিসে বছরটা একদম ভালো কাটেনি সোনম কাপুরের। ‘এক লাড়কি কো দেখা তো অ্যায়সা লাগা’ আর ‘দ্য জোয়া ফ্যাক্টর’ চূড়ান্ত ফ্লপ করেছে। কিন্তু তাই বলে নতুন বছরের উদ্‌যাপনে কোনো কমতি রাখছেন না সোনম কাপুর ও জীবনসঙ্গী আনন্দ আহুজা। শোনা যাচ্ছে, তাঁরা লন্ডনে ছুটি কাটাচ্ছেন। এমনিতেই লন্ডন সোনমের প্রিয় জায়গা। তাই লন্ডনের ঠান্ডায় নতুন বছরকে স্বাগত জানাবেন এই দম্পতি।

তাপসী পান্নু মরিশাসে
নতুন বছরকে বরণ করে নিতে মরিশাস পাড়ি দিচ্ছেন ‘পিঙ্ক’ ও ‘বদলা’ ছবির নায়িকা তাপসী পান্নু। কিন্তু হাতে অনেক কাজ। তাই বলে বর্ষবরণ উদ্‌যাপন করবেন না? প্রথমে ছুটি বের করে নিতে একটু অসুবিধা হলেও পরে ঠিকই গুছিয়ে নিয়েছেন। ব্যস, আর কী লাগে! বোন শাগুন পান্নুকে নিয়ে ২৬ ডিসেম্বর পাড়ি দেন মরিশাসে। বর্ষবরণের পর ২ জানুয়ারি দেশে ফিরবেন তিনি।

লন্ডনে রাধিকা আপ্তে
বর্ষবরণের আগেই রাধিকা আপ্তে রওনা দিয়েছেন লন্ডনের উদ্দেশে। সেখানে আছেন স্বামী বেনেডিক্ট টেলর। কিন্তু বর্ষবরণের বিশেষ পরিকল্পনা সম্পর্কে মুখে কুলুপ এঁটেছেন। অবশ্য নতুন বছর তাঁরা যে চুটিয়ে উপভোগ করবেন, তা আর বলার অপেক্ষা রাখে না। ঘনিষ্ঠ মহল সূত্রে খবর, নতুন বছরে দুজন দুজনকে চমক দিতে চলেছেন।

হৃতিক রোশন এখন ফ্রান্সে
২০১৯ সালটা বলিউড তারকা হৃতিক রোশনের জন্য দুর্দান্ত গেল। ‘সুপার থার্টি’, ‘ওয়ার’ ছবি দুটি দুর্দান্ত ব্যবসা করেছে। ‘ওয়ার’ তো ৫০০ কটি রুপি আয় করে ২০১৯ সালের সবচেয়ে অর্থ উপার্জনকারী ছবি। হয়েছেন এশিয়ার সবচেয়ে আবেদনময় পুরুষ। বিষণ্নতা ঝেড়ে ফেলে জানিয়েছেন, এভাবেও ফিরে আসা যায়। নতুন বছরকে বরণ করে নিতে দুই ছেলে রেহান আর হৃদানকে নিয়ে পাড়ি দিয়েছেন ফ্রান্সে। সবাই মিলে শ্বেতশুভ্র বরফের ওপর মেতে উঠেছেন স্কিয়িংয়ে। নতুন বছর জানুয়ারি মাসের প্রথম সপ্তাহে দেশে ফিরবেন তাঁরা।

দুবাইয়ে সঞ্জয়-মান্যতা
দত্ত পরিবারের বর্ষবরণ উৎসব শুরু হয়েছে কয়েক দিন আগেই। ২৫ ডিসেম্বর ক্রিসমাস উদ্‌যাপন করতে ছেলে শাহরান আর কন্যা ইকরাকে নিয়ে দুবাই উড়াল দেন মান্যতা দত্ত। ২০২০ সালকে দুবাই বসেই স্বাগত জানান তাঁরা। সঞ্জয় দত্ত শুটিংয়ে ব্যস্ত, তাই দুদিন পর পরিবারের সঙ্গে যোগ দিয়েছেন।



অ্যাড বিভাগ

শিরোনাম »
কুষ্টিয়ায় ছুরিকাঘাতে তরুণ নিহত সাকিবকে সাইফউদ্দিনের চ্যালেঞ্জ লিভারপুলকে হাততালি দেননি বার্নার্দো সিলভা সরোজ খানের সেরা ১০ ফ্রান্সে মন্ত্রিসভার পদত্যাগ ক্রিকেটে বর্ণাবাদকে বড় অপরাধ হিসেবে দেখা উচিত এবার জলদস্যু মার্গো রবি ইংল্যান্ড-উইন্ডিজ সিরিজ নিয়ে শন পোলক নিয়ন্ত্রণরেখায় সেনা সমাবেশ করছে পাকিস্তান, সতর্ক ভারত ইংল্যান্ডে সিরিজ জেতার স্বপ্ন দেখছেন আজহার এমা মা হতে চলেছেন সিলেটে করোনার উপসর্গ নিয়ে চিকিৎসকের মৃত্যু সুইজারল্যান্ড, জাতিসংঘ এবং নিরপেক্ষতা করোনায় আটকে গেছে পাপিয়ার মামলা বিশ্বের নেতৃত্ব কার হাতে যাবে বিষয় কমিয়ে কম সময়ে এইচএসসি পরীক্ষা নেওয়ার চিন্তা জাপানে আবার করোনা শনাক্তের সংখ্যা ১০০ ছাড়াল মুক্তি পাচ্ছে সুশান্তের শেষ ছবি, তবু খুশি নয় ভারতের সিনেপ্রেমীরা সংসদে দাঁড়িয়ে ওসামা বিন লাদেনকে শহীদ বললেন ইমরান খান বিহারে বজ্রপাতে ৮৩ জনের মৃত্যু লকডাউন শিথিল হতেই ছেলেকে আইসক্রিম খাওয়াতে নিয়ে গেলেন ট্রুডো কুমিল্লায় নতুন ১২১ জনের করোনা শনাক্ত ২৭ তলা থেকে লাফ দিয়ে বিখ্যাত প্রযোজকের আত্মহত্যা সন্তানের টিউশন ফি দিতেই নাভিশ্বাস এমপি মমতাজের ফুটবল খেলার ছবি ভাইরাল সামনে করোনার আরও ভয়াবহ রূপ দেখবে যুক্তরাষ্ট্র: ডা. ফাউসি করোনার নতুন সংক্রমণ ৩৪৬২, মোট সুস্থ প্রায় ৫০ হাজার লালপুরে পদ্মায় নৌকাডুবিতে নিখোঁজ ২ কৃষকের লাশ উদ্ধার নাটোরের লালপুরে তামাক বিরোধী প্রশিক্ষণ ও সভা অনুষ্ঠিত নাটোরে ৮১ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক