সোমবার ২৭ জানুয়ারী ২০২০ | ০৮:২১:৩৯

মোহনা সংবাদ ২৪ ডট কম

ঢাকা সিটি নির্বাচনে প্রচার চালাতে চাই: নাসিম

It Admin Mohona, Mohona Songbad | আপডেট: ১২:৫২, জানুয়ারী ১০, ২০২০

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম এমপি বলেছেন, নির্বাচন নিয়ে কী তামাশা করা হচ্ছে? দলীয় প্রতীকে নির্বাচন হবে, অথচ দলীয় মন্ত্রী-এমপিরা নির্বাচনী প্রচারে যেতে পারবে না, এটা হতে পারে না। আমরা সিটি নির্বাচনে প্রচার চালাতে চাই।

বৃহস্পতিবার জাতীয় প্রেস ক্লাবে বঙ্গবন্ধু একাডেমি আয়োজিত ‘সৈয়দ আশরাফুল ইসলামের স্মরণসভা ও চলমান রাজনীতি’ বিষয়ে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

নাসিম বলেন, প্রয়োজনে পার্লামেন্টে আইন পরিবর্তন করতে হবে। বিশ্বের কোনো দেশেই এরকম কোনো আইন বা নিয়ম নেই।

নাসিম ঢাকা সিটি নির্বাচনে প্রার্থীদের বিষয়ে বলেন, প্রার্থীরা কথার ফুলঝুরি দিয়ে ভোট নেবেন, আর মশার কামড়ে মানুষ মরবে, এটা মেনে নেব না। আমরা সুন্দর, পরিচ্ছন্ন ও বসবাস উপযোগী ঢাকা চাই। আশা করি, আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থীরা আমাদের আশা পূরণ করবে। ইনশাআল্লাহ, নৌকা বিজয়ী হবে।

ঢাবি শিক্ষার্থী ধর্ষণের বিষয়ে তিনি বলেন, এ ধরনের কালপ্রিট মজনুদের তাৎক্ষণিক বিচার করে শাস্তি নিশ্চিত করতে হবে। আইনশৃঙ্খলা বাহিনীর গাফিলতি আছে বলেই দেশে ধর্ষণ, নির্যাতন ও হত্যাকাণ্ডের মতো জঘন্য কাজ কেউ করতে পারে। প্রয়োজনে আইন পরিবর্তন করে তাৎক্ষণিক বিচার ও শাস্তি নিশ্চিত করার ব্যবস্থা করতে হবে। এ ধরনের আইন অনেক দেশেই আছে।



অ্যাড বিভাগ

শিরোনাম »
বাংলাদেশে স্টার্টআপ ওয়ার্ল্ডকাপের আঞ্চলিক প্রতিযোগিতার উদ্বোধন হাসপাতালে ২ নারীকে পিটিয়ে বিপাকে নাসিরউদ্দিনের মেয়ে ক্যারিয়ার নষ্টের জন্য কোহলিকে দায়ী করছেন রায়না ডানা মেলল দুই ইঞ্জিনের বৃহত্তম বিমান দেশে দিনের ভোট রাতে হয়: সংসদে রুমিন ফারহানা কর্ম পরিকল্পনা গ্রহণ এবং বাস্তবায়নের মাধ্যমে উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখতে হবে চীন ভ্রমণে নিরুৎসাহিত করেছেন স্বাস্থ্যমন্ত্রী ধর্ম ব্যবহার করে কেউ যেন সাম্প্রদায়িকতা ছড়াতে না পারে গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী বাণিজ্যমন্ত্রীর নামে ‘ভূয়া আইডি’ খোলা থেকে বিরত থাকার আহ্বান বাণিজ্য প্রসারে কাস্টমসের ভূমিকা গুরুত্বপূর্ণ - নৌপরিবহন প্রতিমন্ত্রী প্রতিবন্ধী ব্যক্তির তথ্য-উপাত্ত ব্যবহার নীতিমালা-২০২০ এর খসড়া চূড়ান্ত গণতান্ত্রিক অগ্রযাত্রায় আইনজীবীদের ঐক্যের বিকল্প নেই -স্পিকার সাকিব-শিশিরের জন্য নিজ হাতে রান্না করা খাবার পাঠালেন প্রধানমন্ত্রী ইউরোপের একনিষ্ঠ মার্কিন আনুগত্য বিপর্যয়কর: জারিফ ভারতের প্রজাতন্ত্র দিবসে আসামে সিরিজ বোমা বিস্ফোরণ ছায়া মেসিতে বার্সার আনলাকি থার্টিন বেজোসের আইফোন হ্যাক ঘিরে রহস্য ঢাকার দুই সিটি নির্বাচনে আচরণবিধি শুধু কাগজেই সরকারি ব্যবস্থাপনায় নিরাপদে হজ পালন করুন ধর্ম প্রতিমন্ত্রী শীতের মতো দুর্যোগেও সরকার জনগণের  পাশে আছে -- ত্রাণ প্রতিমন্ত্রী মিয়ানমারকে অবশ্যই আন্তর্জাতিক আদালতের রায় মানতে হবে -- তথ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধাদের তথ্য জমা দেয়ার আহ্বান মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রীর জনগণের মন থেকে কর প্রদানের ভীতি দূর করার আহ্বান ---জনপ্রশাসন  প্রতিমন্ত্রী সমাজ ব্যবস্থায় নারীর প্রতি পুরুষের দৃষ্টিভঙ্গির পরিবর্তন সূচিত হচ্ছে ---গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী চট্টগ্রামে সমন্বিত পরিকল্পনা গ্রহণের আহ্বান স্থানীয় সরকার মন্ত্রীর বাংলাদেশে বেভারেজ শিল্পখাতে থাই উদ্যোক্তাদের বিনিয়োগের আহ্বান শিল্পমন্ত্রীর আন্তর্জাতিক কাস্টমস দিবসে প্রধানমন্ত্রীর বাণী আন্তর্জাতিক কাস্টমস দিবসে রাষ্ট্রপতির বাণী টুঙ্গিপাড়ায় আ’লীগের যৌথসভায় প্রধানমন্ত্রী: মানুষের ভাগ্য পরিবর্তন আমাদের মূল লক্ষ্য রোহিঙ্গাদের আশ্রয়: শেখ হাসিনার প্রতি গাম্বিয়ার বিচারমন্ত্রীর কৃতজ্ঞতা