শনিবার ৪ জুলাই ২০২০ | ১২:৩২:২৯

মোহনা সংবাদ ২৪ ডট কম

নোয়াখালীতে জ্বর-শ্বাসকষ্টে একজনের মৃত্যু, বাড়ি লকডাউন

It Admin Mohona, Mohona Songbad | আপডেট: ২২:৫১, মে ২৩, ২০২০

নোয়াখালী সদর উপজেলার নেয়াজপুর ইউনিয়নে জ্বর ও শ্বাসকষ্টে ভুগে এক ব্যক্তি মারা গেছেন। করোনা পরীক্ষা করার জন্য তাঁর মরদেহের নমুনা সংগ্রহ করা হয়েছে। একই সঙ্গে তাঁর স্ত্রী ও ছেলের নমুনাও নেওয়া হয়েছে। তাঁর বাড়ি অবরুদ্ধ ‘লকডাউন’ করে দেওয়া হয়েছে।

ওই ব্যক্তির বয়স আনুমানিক ৫৫ বছর। আজ শনিবার দুপুরে নিজের বাড়িতে তিনি মারা যান।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. মাহবুবুর রহমান বলেন, ওই ব্যক্তি করোনার ‘রেড জোন’ ঘোষিত বেগমগঞ্জ উপজেলার চৌমুহনীর একটি মন্দিরে কাজ করতেন। চার-পাঁচ দিন ধরে জ্বরে ভুগে তিনি শুক্রবার বাড়ি আসেন। রাতে তাঁর প্রচণ্ড শ্বাসকষ্ট দেখা দেয়। আজ সকালের দিকে অবস্থার আরও অবনতি ঘটে। দুপুর সাড়ে ১২টার দিকে তিনি মারা যান।

উপজেলা স্বাস্থ্য বিভাগের চিকিৎসা কর্মকর্তা এম সালজার হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন। তিনি প্রথম আলোকে বলেন, করোনার উপসর্গ জ্বর ও শ্বাসকষ্টে ভুগে মারা যাওয়ার খবর শুনে তিনি প্রতিনিধি দল নিয়ে ওই বাড়িতে যান। তাঁরা ওই ব্যক্তি এবং তাঁর স্ত্রী ও ছেলের নমুনা সংগ্রহ করেছেন। বাড়িটি লকডাউন করে দেওয়া হয়েছে। লাশ দাহ করার জন্য সুরক্ষাসামগ্রী দিয়ে এসেছেন।

উপজেলা স্বাস্থ্য বিভাগের সূত্র জানায়, গত প্রায় এক মাসে এ জেলার সেনবাগ, বেগমগঞ্জ, সোনাইমুড়ী, সুবর্ণচর ও সদর উপজেলায় করোনার উপসর্গ নিয়ে কমপক্ষে ১১ জনের মৃত্যু হয়েছে। তাঁদের মধ্যে বেগমগঞ্জে মারা যাওয়া দুজন করোনায় আক্রান্ত ছিলেন বলে নমুনা পরীক্ষায় নিশ্চিত হয়েছে।



অ্যাড বিভাগ

শিরোনাম »
কুষ্টিয়ায় ছুরিকাঘাতে তরুণ নিহত সাকিবকে সাইফউদ্দিনের চ্যালেঞ্জ লিভারপুলকে হাততালি দেননি বার্নার্দো সিলভা সরোজ খানের সেরা ১০ ফ্রান্সে মন্ত্রিসভার পদত্যাগ ক্রিকেটে বর্ণাবাদকে বড় অপরাধ হিসেবে দেখা উচিত এবার জলদস্যু মার্গো রবি ইংল্যান্ড-উইন্ডিজ সিরিজ নিয়ে শন পোলক নিয়ন্ত্রণরেখায় সেনা সমাবেশ করছে পাকিস্তান, সতর্ক ভারত ইংল্যান্ডে সিরিজ জেতার স্বপ্ন দেখছেন আজহার এমা মা হতে চলেছেন সিলেটে করোনার উপসর্গ নিয়ে চিকিৎসকের মৃত্যু সুইজারল্যান্ড, জাতিসংঘ এবং নিরপেক্ষতা করোনায় আটকে গেছে পাপিয়ার মামলা বিশ্বের নেতৃত্ব কার হাতে যাবে বিষয় কমিয়ে কম সময়ে এইচএসসি পরীক্ষা নেওয়ার চিন্তা জাপানে আবার করোনা শনাক্তের সংখ্যা ১০০ ছাড়াল মুক্তি পাচ্ছে সুশান্তের শেষ ছবি, তবু খুশি নয় ভারতের সিনেপ্রেমীরা সংসদে দাঁড়িয়ে ওসামা বিন লাদেনকে শহীদ বললেন ইমরান খান বিহারে বজ্রপাতে ৮৩ জনের মৃত্যু লকডাউন শিথিল হতেই ছেলেকে আইসক্রিম খাওয়াতে নিয়ে গেলেন ট্রুডো কুমিল্লায় নতুন ১২১ জনের করোনা শনাক্ত ২৭ তলা থেকে লাফ দিয়ে বিখ্যাত প্রযোজকের আত্মহত্যা সন্তানের টিউশন ফি দিতেই নাভিশ্বাস এমপি মমতাজের ফুটবল খেলার ছবি ভাইরাল সামনে করোনার আরও ভয়াবহ রূপ দেখবে যুক্তরাষ্ট্র: ডা. ফাউসি করোনার নতুন সংক্রমণ ৩৪৬২, মোট সুস্থ প্রায় ৫০ হাজার লালপুরে পদ্মায় নৌকাডুবিতে নিখোঁজ ২ কৃষকের লাশ উদ্ধার নাটোরের লালপুরে তামাক বিরোধী প্রশিক্ষণ ও সভা অনুষ্ঠিত নাটোরে ৮১ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক