বৃহস্পতিবার ৬ মে ২০২১ | ১৪:৪৩:৩৮

মোহনা সংবাদ ২৪ ডট কম

পিএসএলে টস জিতে ফিল্ডিংয়ে তামিমের লাহোর

It Admin Mohona, Mohona Songbad | আপডেট: ২১:৫০, নভেম্বর ১৪, ২০২০

পাকিস্তান সুপার লিগে (পিএসএল) প্রথম এলিমিনেটর ম্যাচে টস জিতে পেশোয়ার জালমিকে আগে ব্যাটিংয়ে পাঠিয়েছে তামিম ইকবালদের লাহোর কালান্দার্স। করাচির আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচটি অনুষ্ঠিত হচ্ছে। 

এ ম্যাচে পেশোয়ার ও লাহোরের মধ্যে যারাই হেরে যাবে তাদের বিদায়  নিশ্চিত। তবে জিতলে ফাইনালের জন্য আরও একটি সুযোগ থাকবে তামিম ইকবালদের।

এই ম্যাচে যারা জিতবে তারা আগামীকাল রোববার দ্বিতীয় এলিমিনেটর ম্যাচে মুলতান সুলতান্সের মুখোমুখি হবে। আর সেই ম্যাচে যারা জিতবে তারা মঙ্গলবারের ফাইনালে বাবর আজমদের করাচি কিংসের বিপক্ষে ট্রফির লড়াইয়ে মুখোমুখি হবে। 

অনেক আগেই পিএসএলের চলতি আসর শেষ হওয়ার কথা ছিল; কিন্তু মহামারী করোনাভাইরাসের কারণে প্লে-অফের আগেই বন্ধ হয়ে যায় পিএসএল। দীর্ঘদিন পর শনিবার ফের শুরু হয়েছে পাকিস্তান সুপার লিগের প্লে-অফের খেলা। 

এদিন প্রথম কোয়ালিফায়ারে মুলতান সুলতান্সকে সুপার ওভারে হারিয়ে ফাইনাল নিশ্চিত করে করাচি কিংস। 

লাহোর কালান্দার্স: সোহেল আখতার (অধিনায়ক), ফখর জামান, তামিম ইকবাল, মোহাম্মদ হাফিজ, বেন ডাক, ডেভিড ওয়াইজ, সামিত প্যাটেল, মোহাম্মদ ফাইজান, শাহীন শাহ আফ্রিদি, হারিস রউফ ও দিলবার হুসেন। 



অ্যাড বিভাগ

শিরোনাম »
শিক্ষাপ্রতিষ্ঠান খুলবে ২৩ মে পিএসএলে দল পেলেন সাকিব-লিটন ২৮ এপ্রিল টিভিতে আজকের খেলা সূচি হিজবুল্লাহ ও হামাসকে ধন্যবাদ জানাল ইরান সাংবাদিকদের জন্য প্রধানমন্ত্রীর ১০ কোটি টাকার অনুদান মহামারি সংকট মোকাবিলায় এসকাপে ৪ প্রস্তাব শেখ হাসিনার আসছে ৬ লাখ ২ হাজার ৮৮০ কোটি টাকার বাজেট করোনার ভারতীয় ধরন বাংলাদেশের জন্য কতটা শঙ্কার স্বাস্থ্যবিধি না মানলে ফের কঠোর লকডাউন কাদের জরুরি প্রয়োজন ছাড়া ভারতে যাতায়াত বন্ধ চায় জাতীয় কমিটি ভারত-পাকিস্তানের সঙ্গে এবার ইরানের বিমান যোগাযোগ বন্ধ আর্মেনীয় গণহত্যার স্বীকৃতি দিলেন বাইডেন ক্ষুব্ধ তুরস্ক বিশ্ব নেতাদের ৪ পরামর্শ দিলেন প্রধানমন্ত্রী করোনায় আরও ৮৮ জনের প্রাণহানি ১৬ বছরের জ্বালা মিটেছিল পাকিস্তানকে ধবলধোলাইয়ে ফিরে গেলেন মুমিনুল বাড়ি বাড়ি গিয়ে করোনা চিকিৎসার প্রস্তাব চাহিবামাত্র চিকিৎসকদের আইডি কার্ড দেখাতে বলেছে স্বাস্থ্য অধিদপ্তর করোনার মধ্যেই বাংলাদেশে উন্নতির লক্ষণ দেখছে বিশ্বব্যাংক চুয়েট, কুয়েট ও রুয়েটে সমন্বিত ভর্তির আবেদন শুরু শনিবার ব্যাংক লেনদেন চলবে দুপুর ১টা পর্যন্ত যে ২২ হাসপাতালের নার্সরা পাচ্ছেন ১১ কোটি টাকা অন্যান্য দেশ থেকেও করোনার টিকা আনার উদ্যোগ নিয়েছে সরকার মুশফিককে পেছনে ফেলে অনন্য রেকর্ড গড়লেন তামিম টেস্টে প্রথম সেঞ্চুরির মুখ দেখলেন শান্ত শান্ত-মমিনুলের ব্যাটে ভর করে বড় সংগ্রহের পথে বাংলাদেশ জাতিসংঘের মাদকদ্রব্য কমিশন, ইউনিসেফ ও ইউএন উইমেনের নির্বাহী বোর্ডে বাংলাদেশ শপিং মল-দোকান খোলার সিদ্ধান্ত শিগগির আসতে পারে শিল্পখাতের উপকরণ আমদানিতে বিপর্যয় আন্তর্জাতিক মানদণ্ডে দেশসেরা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়