বৃহস্পতিবার ১৩ আগস্ট ২০২০ | ১৪:০৮:১২

মোহনা সংবাদ ২৪ ডট কম

বন্ড...জেমস বন্ড’–ভক্তদের জন্য সুখবর

It Admin Mohona, Mohona Songbad | আপডেট: ২২:২৮, ডিসেম্বর ০৩, ২০১৯

বন্ড’ সিরিজের ২৫তম ছবি ‘নো টাইম টু ডাই’-এর টিজার মুক্তি পেয়েছে গতকাল রোববার। ১৪ সেকেন্ডের এই টিজার দেখে কিছুই বোঝার উপায় নেই। তবে টিজারে শুধু এটুকু বলা হয়েছে, ৪ ডিসেম্বর মুক্তি পাবে ছবির ট্রেলার।

‘বন্ড...জেমস বন্ড’–ভক্তদের জন্য সুখবর। নানা ঘটনা, রটনা, দুর্ঘটনা পার করে অবশেষে মুক্তি পেতে যাচ্ছে ‘বন্ড’ সিরিজের ২৫তম ছবি। যুক্তরাজ্যের জন্য সেই শুভদিন আগামী বছর ৩ এপ্রিল। আর যুক্তরাষ্ট্রকে এই ছবি দেখার জন্য অপেক্ষা করতে হবে আরও পাঁচ দিন। কারণ, ৮ এপ্রিল বন্ড মুক্তি পাবে মার্কিন মুলুকে। আর এটি ড্যানিয়েল ক্রেগ অভিনীত পঞ্চম ও শেষ ‘জেমস বন্ড’ সিরিজের ছবি।

এই ছবি অনেক কারণে বিশেষ। বড় পর্দায় প্রথমবারের মতো দেখা যাবে বন্ডের যাত্রাভঙ্গ করতে ভিলেনরূপে উপস্থিত হয়েছেন ‘বোহেমিয়ান র‍্যাপসোডি’ ছবির অস্কারজয়ী অভিনেতা রামি মালেক। তিনি তো আগেই দর্শকদের নিশ্চিত করেছেন, এত সহজে উতরে যেতে দেবেন না বন্ডকে!

নো টাইম টু ডাই’ পরিচালনা করছেন এমিজয়ী মার্কিন নির্মাতা ক্যারি জোজি ফুকুনাগা। যৌথভাবে চিত্রনাট্য লিখেছেন নিল পারভিস, রবার্ট ওয়েড, স্কট জেড বার্নস ও ওয়ালার ব্রিজ। টিজারে কিছু প্রকাশিত না হলেও এই টিজার যে ‘বন্ড’-ভক্তদের ‘টিজ’ করতে সক্ষম হয়েছে, তার প্রমাণ মিলেছে। অসংখ্য ভক্ত মন্তব্যের ঘরে জানিয়েছেন, ছবিটির জন্য তাঁদের অপেক্ষার যেন তর সইছে না।

এর আগের ‘বন্ড’ সিরিজের সিনেমার মতো র‌্যালফ ফাইনেস, নাওমি হ্যারিস, বেন হুইশ, ররি কিনিয়ার, জেফরি রাইট আছেন। নতুন করে যাঁরা যোগ দিয়েছেন, তাঁদের মধ্যে রামি মালেক আর লাশানা লিঞ্চ অন্যতম। এই ছবিতেই জেমস বন্ড হয়ে বড় পর্দায় মানুষকে হত্যার লাইসেন্স আর ‘০০৭’ কোড পাবেন ৩১ বছর বয়সী ব্রিটিশ অভিনেত্রী লাশানা লিঞ্চ। পরের ছবিতে তাই কৃষবর্ণের এই নারীকে দেখা যাবে জেমস বন্ডের ভূমিকায়।

এই ছবির কাহিনি শুরু হয়, যখন জেমস বন্ডের সিআইএর পুরোনো বন্ধু ফেলিক্স লেইটার একটা নতুন মিশনের জন্য তাঁর সাহায্য চান। উদ্দেশ্য, অপহৃত এক বিজ্ঞানীকে উদ্ধার করতে হবে। সেই অভিযানের পথে পথে বন্ডের দেখা হবে রহস্যময় সব ভিলেনের সঙ্গে। ছবিতে দেখানো হবে অত্যাধুনিক সব প্রযুক্তির ব্যবহার। এভাবে অনেক চড়াই-উতরাই পেরিয়ে এগিয়ে যাবে গল্প। তবে বন্ড শেষমেশ পারবেন, নাকি হারবেন, তা জানার জন্য অপেক্ষা ছাড়া যে আর গতি নেই।



অ্যাড বিভাগ

শিরোনাম »
কুষ্টিয়ায় ছুরিকাঘাতে তরুণ নিহত সাকিবকে সাইফউদ্দিনের চ্যালেঞ্জ লিভারপুলকে হাততালি দেননি বার্নার্দো সিলভা সরোজ খানের সেরা ১০ ফ্রান্সে মন্ত্রিসভার পদত্যাগ ক্রিকেটে বর্ণাবাদকে বড় অপরাধ হিসেবে দেখা উচিত এবার জলদস্যু মার্গো রবি ইংল্যান্ড-উইন্ডিজ সিরিজ নিয়ে শন পোলক নিয়ন্ত্রণরেখায় সেনা সমাবেশ করছে পাকিস্তান, সতর্ক ভারত ইংল্যান্ডে সিরিজ জেতার স্বপ্ন দেখছেন আজহার এমা মা হতে চলেছেন সিলেটে করোনার উপসর্গ নিয়ে চিকিৎসকের মৃত্যু সুইজারল্যান্ড, জাতিসংঘ এবং নিরপেক্ষতা করোনায় আটকে গেছে পাপিয়ার মামলা বিশ্বের নেতৃত্ব কার হাতে যাবে বিষয় কমিয়ে কম সময়ে এইচএসসি পরীক্ষা নেওয়ার চিন্তা জাপানে আবার করোনা শনাক্তের সংখ্যা ১০০ ছাড়াল মুক্তি পাচ্ছে সুশান্তের শেষ ছবি, তবু খুশি নয় ভারতের সিনেপ্রেমীরা সংসদে দাঁড়িয়ে ওসামা বিন লাদেনকে শহীদ বললেন ইমরান খান বিহারে বজ্রপাতে ৮৩ জনের মৃত্যু লকডাউন শিথিল হতেই ছেলেকে আইসক্রিম খাওয়াতে নিয়ে গেলেন ট্রুডো কুমিল্লায় নতুন ১২১ জনের করোনা শনাক্ত ২৭ তলা থেকে লাফ দিয়ে বিখ্যাত প্রযোজকের আত্মহত্যা সন্তানের টিউশন ফি দিতেই নাভিশ্বাস এমপি মমতাজের ফুটবল খেলার ছবি ভাইরাল সামনে করোনার আরও ভয়াবহ রূপ দেখবে যুক্তরাষ্ট্র: ডা. ফাউসি করোনার নতুন সংক্রমণ ৩৪৬২, মোট সুস্থ প্রায় ৫০ হাজার লালপুরে পদ্মায় নৌকাডুবিতে নিখোঁজ ২ কৃষকের লাশ উদ্ধার নাটোরের লালপুরে তামাক বিরোধী প্রশিক্ষণ ও সভা অনুষ্ঠিত নাটোরে ৮১ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক