শুক্রবার ৩০ জুলাই ২০২১ | ১৭:০৩:০৭

মোহনা সংবাদ ২৪ ডট কম

বাংলাদেশে ট্রান্সপোর্ট সেফটি অ্যালায়েন্স’ গঠন করল উবার

It Admin Mohona, Mohona Songbad | আপডেট: ২০:১৮, মে ৩০, ২০২০

সর্বোচ্চ পরিমাণ সুরক্ষা নিশ্চিত করে এই দুর্যোগ মুহূর্তে কোভিড-১৯ এর সংক্রমণ ঠেকাতে ট্রান্সপোর্ট সেফটি অ্যালায়েন্স (টিএসএ) গঠন করেছে বেসরকারি রাইড শেয়ারিং প্রতিষ্ঠান উবার।

 

ডিবিএল ফার্মা, যান্ত্রিক, ডেটল (রেকিট বেনকিসার) এবং ফ্রেশ টিস্যুর সঙ্গে অংশীদারিত্বের মাধ্যমে এটি গঠন করে প্রতিষ্ঠানটি।

আরও নিরাপদ রাইড নিশ্চিত করার লক্ষ্যে গঠিত এই টিএসএ গ্রাহকদের মধ্যে সচেতনতা বৃদ্ধি এবং একই সঙ্গে চালকদেরকে প্রয়োজনীয় স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী সরবরাহ করবে উবার।

এই কর্মসূচির অংশ হিসেবে উবার এবং জোটের সহযোগীরা যান্ত্রিকের ডিস্ট্রিবিউশন পয়েন্ট থেকে চালকদেরকে স্বাস্থ্য নিরাপত্তা সামগ্রী যেমন মাস্ক, সাবান, টিস্যু এবং স্যানিটাইজার প্রদান করবে। চালকদেরকে ফ্রেশ টিস্যু বক্স এবং রেকিট বেনকিসার বিনামূল্যে ডেটল সাবান সরবরাহ করবে।

গত এপ্রিলে ডিবিএল ফার্মা ক্র্যাক প্লাটুন নামে একটি অফলাইন প্রজেক্টের পৃষ্ঠপোষকতা করে যার উদ্যোগে উবার চালকদের মাধ্যমে স্বাস্থ্যকর্মীদের যাতায়াতের জন্য বিনামূল্যে পরিবহণ সুবিধা এবং পিপিই সরবরাহ করা হয়েছিল। এবার চালকদের মাস্ক প্রদান করবে ডিবিএল।



অ্যাড বিভাগ

শিরোনাম »
২৩ দফা নির্দেশনা দিয়ে কঠোর লকডাউন শুরু নেপালের নতুন প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন সবাইকে সতর্ক থাকার আহ্বান কাদেরের পৃথক জলাভূমি মন্ত্রণালয় গঠন করতে হাইকোর্টের নির্দেশ দুই দিনে ঢাকা ছেড়েছেন ১৭ লাখ সিম ব্যবহারকারী যে কারণে লিটনের বদলে কিপিং করলেন সোহান স্ত্রীর সমর্থনে সেঞ্চুরি পেলেন লিটন দক্ষিণ আফ্রিকায় এক মাসে ২৮ বাংলাদেশির মৃত্যু দক্ষিণ কোরিয়ায় ২০২২ সালে ৫.১ শতাংশ বেতন বৃদ্ধি ভোগান্তিতে দিশেহারা সাধারণ রোগী ইউরো ফাইনাল বাতিল হতে বসেছিল ৭.৫ ওভারে ১৩ রানে ৫ উইকেট নিলেন সাকিব পাকিস্তান সীমান্ত দখলের পর ভিডিওতে যা বলল তালেবান হিজবুল্লাহর কাছে দেড় লাখ ক্ষেপণাস্ত্র উৎকণ্ঠায় ইসরাইল ৯ তলা থেকে স্বামীর হাত ফসকে পড়ে গেলেন তরুণী মুফতি মাহমুদ হাসানকে নিয়ে ভয়ংকর তথ্য দিল র‌্যাব বাংলাদেশের বিশাল জয়ে প্রধানমন্ত্রীর অভিনন্দন যুবলীগের পক্ষ থেকে দুস্থদের ঈদ উপহার বাংলাদেশের বিপক্ষে জিম্বাবুয়ে ওয়ানডে স্কোয়াড ঘোষণা ইরানে বিয়েতে উৎসাহিত করতে ইসলামিক ডেটিং অ্যাপ করোনায় রাঙ্গামাটির অতিরিক্ত পুলিশ সুপার আহসান হাবীবের ইন্তেকাল জ্যাকব জুমার মুক্তি আন্দোলনে গুলিতে নিহত বেড়ে ৭২ আফগানিস্তান নিয়ে যা বললেন ইরানের সেনাপ্রধান টিকা নিবন্ধনের বয়সসীমা ১৮ করার সুপারিশ স্বাস্থ্যবিধি শিথিল হলেই বিপদ ম্যারাডোনার সঙ্গে মেসির তুলনা যা বললেন ম্যারাডোনার ছেলে মুশফিকের হঠাৎ সিদ্ধান্তে যা বলল বিসিবি হোয়াইটওয়াশ হওয়া পাকিস্তানের জন্য লজ্জাজনক করোনা আক্রান্ত মুশফিকের মা-বাবা জিম্বাবুয়ের বিপক্ষে টাইগারদের চ্যালেঞ্জিং স্কোর