বুধবার ২৯ জানুয়ারী ২০২০ | ২১:২৮:২৮

মোহনা সংবাদ ২৪ ডট কম

বাড়তি ওজন নিয়ে সোনাক্ষী মাথা ঘামান না

It Admin Mohona, Mohona Songbad | আপডেট: ১১:৫২, জানুয়ারী ১০, ২০২০

বলিউডে যে তারকা দীর্ঘদিন ধরে শারীরিক গঠন নিয়ে বাজে মন্তব্য শুনে আসছেন, তিনি ‘দাবাং’কন্যা সোনাক্ষী সিনহা। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি সামাজিক যোগাযোগমাধ্যমে তাঁকে নিয়ে ট্রল আর মিম বানানোর বিষয়ে ইঙ্গিত করে বলেন, তিনি ৩০ কেজি ওজন কমানোর পর থেকেও তাঁকে ক্রমাগত ‘মোটা’ বলা হচ্ছে। এনডিটিভির এক প্রতিবেদন থেকে জানা যায়, সোনাক্ষী সিনহা বলেছেন, বলিউড ইন্ডাস্ট্রিতে তিনিই সবচেয়ে বেশি ‘বডি শেমিং’য়ের শিকার হওয়া অভিনয়শিল্পী।

সোনাক্ষী সিনহা বলেন, ‘বলিউড–যাত্রার পুরোটা সময়ই আমাকে এগুলো শুনে আসতে হয়েছে। আমার কোমরের মাপ যা-ই হোক না কেন, আমি মোটা। এসব কটু মন্তব্য আর নেওয়া যায় না। বলিউডে আসার আগে আমি কঠোর পরিশ্রম করে মেদ ঝরিয়েছি। ৩০ কেজি ওজন কমিয়েছি। আমি জানি যে আমার পেশায় ফিট আর সুন্দর দেখানো জরুরি।

এই ‘মিশন মঙ্গল’খ্যাত তারকার ইনস্টাগ্রামের সর্বশেষ তিনটি পোস্ট ‘হেটার’দের উদ্দেশ করা। সেখানে তিনি তাঁদের উদ্দেশে নিজের ছবি পোস্ট করে ‘এখন সময় কেবল সামনে এগোনোর, আরও ভালো মানুষ হওয়ার আর শক্তিশালী হওয়ার’, ‘কোনো কিছুই আমাকে আটকে রাখতে পারবে না’, ‘কোনো কিছু লুকোনোর নেই, কোনো কিছুকে ভয় পাওয়ার নেই, আমাকে কেউ থামাতে পারবে না’, ‘প্রিয় হেটার্স, একটি চুমুর সঙ্গে বলতে চাই, আমি এ রকমই’—এই ক্যাপশনগুলো জুড়ে দিয়েছেন।

কেবল ইনস্টাগ্রামেই নয়, টুইটারেও হেটারদের একহাত নিয়েছেন এই ‘লুটেরা’ অভিনেত্রী। একজন লিখেছেন, ‘আপনি কীভাবে এত কুৎসিত দেখতে হলেন?’ এর উত্তরে নিজের চেহারা আয়নায় দেখতে বলেছেন ৩২ বছর বয়সী এই তারকা। এত কিছুর পরেও কীভাবে ইতিবাচক থাকেন? উত্তরে সোনাক্ষী বলেন, ‘আমি বরাবরই আত্মবিশ্বাসী। আর এসব আজেবাজে কথা আমি সেই স্কুল থেকেই শুনে আসছি। তবে আমি জানতাম, আমি দেখতে কেমন, সেটিই সব নয়। আমি খেলাধুলা, বিতর্ক করতাম। আমি নিজের মেধা নিয়ে আত্মবিশ্বাসী ছিলাম, আছি, থাকব। আর মেধার সঙ্গে শরীরের ওজনের কোনো সম্পর্ক নেই।



অ্যাড বিভাগ

শিরোনাম »
করোনাভাইরাস ঠেকাতে প্রস্তুত সরকার সাকিবের জায়গায় কুক সোলাইমানি হত্যা: ইরাকে ইরানের হামলায় ৫০ মার্কিন সেনা আহত পূর্ব জেরুজালেমকে ফিলিস্তিনের রাজধানী করার প্রস্তার ট্রাম্পের ঢাকা সিটি নির্বাচনে ৬৭ বিদেশি পর্যবেক্ষক ৪২ সাবেক সচিবের হঠাৎ বৈঠক নারায়ণগঞ্জ সিটি করপোরেশন ও জাপানের নারোতো সিটির সাথে ফ্রেন্ডশিপ সরকারি ব্যবস্থাপনায় হজ পালন করতে ধর্ম প্রতিমন্ত্রীর আহ্বান বায়ু দূষণ বিরোধী অভিযান আগারগাঁওয়ে সাতটি যানবাহনকে জরিমানা বাংলাদেশ অন্ধ অনুকরণ করবে না, অনুকরণীয় হবে -- তথ্যমন্ত্রী করোনা ভাইরাস প্রতিরোধে বাংলাদেশ প্রস্তুত -স্বাস্থ্যমন্ত্রী ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচন যানবাহন ও মোটর সাইকেল চলাচলের ওপর নিষেধাজ্ঞা ত্রাণ প্রতিমন্ত্রীর সাথে জাইকা প্রতিনিধিদলের সাক্ষাৎ ভূমিকম্প সহনীয় ভবন নির্মাণে জাইকার সহায়তা কামনা একনেকে ৪ হাজার কোটি টাকার ৯টি প্রকল্প অনুমোদন মুজিববর্ষ বিষয়ক সকল কার্যক্রম যেন মিডিয়ায় সঠিকভাবে প্রচারিত হয় -তথ্যসচিব ৬ এপ্রিল জাতীয় ক্রীড়া দিবস অধ্যাপক আনিসুজ্জামান চতুর্থ মেয়াদে বাংলা একাডেমির সভাপতি মৌলভীবাজারে অগ্নিকাণ্ডে ৫ জনের মৃত্যুতে পরিবেশ ও বন মন্ত্রীর শোক স্ক্রল আকারে প্রচারের জন্য শুক্কুর মাহমুদ-এর মৃত্যুতে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রীর শোক করোনাভাইরাস: সতর্ক থাকার নির্দেশ প্রধানমন্ত্রীর হিজবুল্লাহ প্রধানের সঙ্গে জয়নাব সোলাইমানির সাক্ষাৎ আল্লামা ইকবালের গান গাইতে গাইতে যুক্তরাষ্ট্রে মোদিবিরোধী বিক্ষোভ করোনা ভাইরাসে চীনে মৃতের সংখ্যা বেড়ে ১০৬ ১৬ বছরে পা রাখলো বাংলা উইকিপিডিয়া করোনাভাইরাস: চীনের সঙ্গে দক্ষিণ আফ্রিকার ফ্লাইট বন্ধ ঘোষণা মাদক নির্মূলে ছাত্রসমাজকে সোচ্চার হতে হবে:রাষ্ট্রপতি দক্ষিণ আফ্রিকায় দাপট দেখিয়ে ইংল্যান্ডের সিরিজ জয় মুজিববর্ষে ইসলামিক ফাউন্ডেশনের কার্যক্রম বেগবান করতে ধর্ম প্রতিমন্ত্রীর  নির্দেশ সময়মতো উন্নয়ন প্রকল্পসমূহ বাস্তবায়নের নির্দেশ মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রীর