মঙ্গলবার ২৯ সেপ্টেম্বর ২০২০ | ২৩:৫৬:৫১

মোহনা সংবাদ ২৪ ডট কম

বাড়তি ওজন নিয়ে সোনাক্ষী মাথা ঘামান না

It Admin Mohona, Mohona Songbad | আপডেট: ১১:৫২, জানুয়ারী ১০, ২০২০

বলিউডে যে তারকা দীর্ঘদিন ধরে শারীরিক গঠন নিয়ে বাজে মন্তব্য শুনে আসছেন, তিনি ‘দাবাং’কন্যা সোনাক্ষী সিনহা। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি সামাজিক যোগাযোগমাধ্যমে তাঁকে নিয়ে ট্রল আর মিম বানানোর বিষয়ে ইঙ্গিত করে বলেন, তিনি ৩০ কেজি ওজন কমানোর পর থেকেও তাঁকে ক্রমাগত ‘মোটা’ বলা হচ্ছে। এনডিটিভির এক প্রতিবেদন থেকে জানা যায়, সোনাক্ষী সিনহা বলেছেন, বলিউড ইন্ডাস্ট্রিতে তিনিই সবচেয়ে বেশি ‘বডি শেমিং’য়ের শিকার হওয়া অভিনয়শিল্পী।

সোনাক্ষী সিনহা বলেন, ‘বলিউড–যাত্রার পুরোটা সময়ই আমাকে এগুলো শুনে আসতে হয়েছে। আমার কোমরের মাপ যা-ই হোক না কেন, আমি মোটা। এসব কটু মন্তব্য আর নেওয়া যায় না। বলিউডে আসার আগে আমি কঠোর পরিশ্রম করে মেদ ঝরিয়েছি। ৩০ কেজি ওজন কমিয়েছি। আমি জানি যে আমার পেশায় ফিট আর সুন্দর দেখানো জরুরি।

এই ‘মিশন মঙ্গল’খ্যাত তারকার ইনস্টাগ্রামের সর্বশেষ তিনটি পোস্ট ‘হেটার’দের উদ্দেশ করা। সেখানে তিনি তাঁদের উদ্দেশে নিজের ছবি পোস্ট করে ‘এখন সময় কেবল সামনে এগোনোর, আরও ভালো মানুষ হওয়ার আর শক্তিশালী হওয়ার’, ‘কোনো কিছুই আমাকে আটকে রাখতে পারবে না’, ‘কোনো কিছু লুকোনোর নেই, কোনো কিছুকে ভয় পাওয়ার নেই, আমাকে কেউ থামাতে পারবে না’, ‘প্রিয় হেটার্স, একটি চুমুর সঙ্গে বলতে চাই, আমি এ রকমই’—এই ক্যাপশনগুলো জুড়ে দিয়েছেন।

কেবল ইনস্টাগ্রামেই নয়, টুইটারেও হেটারদের একহাত নিয়েছেন এই ‘লুটেরা’ অভিনেত্রী। একজন লিখেছেন, ‘আপনি কীভাবে এত কুৎসিত দেখতে হলেন?’ এর উত্তরে নিজের চেহারা আয়নায় দেখতে বলেছেন ৩২ বছর বয়সী এই তারকা। এত কিছুর পরেও কীভাবে ইতিবাচক থাকেন? উত্তরে সোনাক্ষী বলেন, ‘আমি বরাবরই আত্মবিশ্বাসী। আর এসব আজেবাজে কথা আমি সেই স্কুল থেকেই শুনে আসছি। তবে আমি জানতাম, আমি দেখতে কেমন, সেটিই সব নয়। আমি খেলাধুলা, বিতর্ক করতাম। আমি নিজের মেধা নিয়ে আত্মবিশ্বাসী ছিলাম, আছি, থাকব। আর মেধার সঙ্গে শরীরের ওজনের কোনো সম্পর্ক নেই।



অ্যাড বিভাগ

শিরোনাম »
ধানমন্ডিতে নির্মাণাধীন ভবনের কার্নিশ ভেঙে ৩ জনের মৃত্যু ২০৩০ সালের মধ্যে সব মাধ্যমিক বিদ্যালয় হবে ডিজিটাল মা-বাবার ভালোবাসায় ভাগ বসানোয় শিশু মিমকে হত্যা কোভিড-১৯ মহামারী ডিজিটাল পরিসেবার শক্তিকে উন্মোচিত করেছে: প্রধানমন্ত্রী মেট্রোরেলের সবকিছু ওলট-পালট করে দিয়েছে করোনা করোনায় আরও ৩৭ জনের মৃত্যু, শনাক্ত ১৬৬৬ ঝুঁকি নিয়ে দিনরাত কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী বিনা প্রতিদ্বন্দ্বিতায় মির্জাপুরের মেয়র হলেন আ.লীগের সালমা কোভিড-১৯ মোকাবেলায় অনুদান গ্রহণ প্রধানমন্ত্রীর ওয়াইডব্লিউসিএ স্কুলের অভিভাবকদের সড়ক অবরোধ শীতে করোনার প্রকোপ বাড়ার আশঙ্কা প্রস্তুতি নেয়ার আহ্বান প্রধানমন্ত্রী বিএনপির আন্দোলনের ডাক মিথ্যাবাদী রাখালের গল্পের মতো ট্রাম্পকে পাঠানো চিঠিতে বিষ সংকট নিরসনে সমুদ্রপথে আসছে পিয়াজ ভারতে করোনা শনাক্ত ৫০ লাখ ছাড়াল ওবায়দুল কাদেরকে পদত্যাগ করতে বললেন রিজভী তুরস্কের সঙ্গে বাংলাদেশের সম্পর্কের ‘গভীরতার নেপথ্যে ডিসেম্বরের আগে স্কুল না খুললে ষষ্ঠ শ্রেণিতে ‘অটো’ প্রমোশন রোহিঙ্গাদের নিজ দেশে ফিরে যেতে হবে : প্রধানমন্ত্রী দৃষ্টি প্রতিবন্ধী বাচ্চাদের ‘জীবন বদলে দেওয়া’ ডিভাইস দিচ্ছেন মেসি সাদেক বাচ্চুকে হারিয়ে শোকাহত চলচ্চিত্র অঙ্গন পরীক্ষা ছাড়াই সার্টিফিকেট পাবে শিক্ষার্থীরা অস্থির পেঁয়াজের বাজার দাম বাড়ছে হু হু করে করোনার হটস্পট এখন ভারত করোনার টিকা নিয়ে দারুন সুখবর দিল চীন শ্রীলঙ্কার শর্তে টেস্ট চ্যাম্পিয়নশিপ খেলা সম্ভব না পাপন তিন মাস আগেই অনুষ্ঠিত হবে সিটি নির্বাচন খুলনায় তিনজনকে কুপিয়ে জখম সিসিইউতে সম্রাট ১৫ সদস্যের মেডিকেল বোর্ড গঠন ডাকাতির মামলায় র‍্যাবের সাবেক ৫ সদস্যের কারাদণ্ড