বুধবার ২৮ অক্টোবর ২০২০ | ০৮:২২:০৮

মোহনা সংবাদ ২৪ ডট কম

বিএনপির আন্দোলনের ডাক মিথ্যাবাদী রাখালের গল্পের মতো

It Admin Mohona, Mohona Songbad | আপডেট: ১৫:২৭, সেপ্টেম্বর ২০, ২০২০

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির আন্দোলনের হাঁকডাক আর তর্জন-গর্জনই শুধু শোনা যায়; কিন্তু বর্ষণ দেখা যায় না, যাবেও না। বিএনপির আন্দোলনের ডাক মিথ্যাবাদী রাখালের গল্পের মতো বলেও মন্তব্য করেন তিনি।

 

ওবায়দুল কাদের রোববার সকালে বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটি-বিআরটিএ আয়োজিত বিশেষ সেবা সপ্তাহের উদ্বোধনী অনুষ্ঠানে এ কথা বলেন।

তিনি তার সরকারি বাসভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে অনুষ্ঠানে যুক্ত হন।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, বিএনপির আন্দোলন পারস্পরিক অবিশ্বাস, কলহ, মিথ্যাচার আর নেতিবাচক রাজনীতির চক্রে আবদ্ধ, তাদের আন্দোলনের ডাক এখন মিথ্যাবাদী রাখালের গল্পের মতো।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের আন্দোলন-সংগ্রামের মাধ্যমে সরকার হঠানোর ঘোষণা প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, বিএনপি নেতারা কর্মসূচি আর আন্দোলনের ঘোষণা দিয়ে শীতাতপ নিয়ন্ত্রিত কক্ষে বসে থাকেন। তাদের হাঁকডাক অনেক শুনেছেন জনগণ।

আন্দোলনের মধ্য দিয়ে সরকারকে সরাতে না পারলে স্বাধীনতারক্ষা করা যাবে না– বিএনপি মহাসচিবের এমন মন্তব্যের সমালোচনায় ওবায়দুল কাদের বলেন, তার মুখে এমন কথা শুনলে জনগণ এখন হাসে। তারা কাদের নিয়ে আন্দোলন করবে? এ দেশের স্বাধীনতা এসেছে আওয়ামী লীগের হাত ধরে, দেশের প্রতিটি অর্জনের সঙ্গে মিশে আছে আওয়ামী লীগ।
তিনি বলেন, তারা আন্দোলন করে দলীয় অফিসের সামনে নিজ দলের নেতাকর্মীদের মাথা ফাটিয়ে।
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, সরকারের বিরুদ্ধে বিএনপি প্রতি বছর ঈদের পর আন্দোলন শুরুর ঘোষণা দেয়; কিন্তু জনগণ কত ঈদ যে পার করল, আন্দোলন আর দেখে না, রাজপথ শূন্যই থাকে।

তিনি বলেন, বিএনপির আন্দোলনের দ্বার রুদ্ধ করে তারা প্রেস ব্রিফিংয়ের মধ্যেই সীমাবদ্ধ।
সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, সরকার সেবা সহজীকরণে এবং গ্রাহকদের সুবিধার্থে দেশের যে কোনো সার্কেল অফিস থেকে যানবাহনের ফিটনেস সনদ নেয়ার সুযোগ সৃষ্টি করেছে।
তিনি বলেন, বিআরটিএকে সত্যিকার অর্থে সেবামুখী প্রতিষ্ঠান গড়ে তুলতে হবে।
এ সময় উপস্থিত ছিলেন সড়ক ও মহাসড়ক বিভাগের সচিব মো. নজরুল ইসলাম, বিআরটিএর চেয়ারম্যান নূর মোহাম্মদ মজুমদারসহ মন্ত্রণালয়ের কর্মকর্তারা।



অ্যাড বিভাগ

শিরোনাম »
বরগুনার আদালতপাড়ায় নিরাপত্তা জোরদার ইরফান সেলিমের আরেক সহযোগী গ্রেপ্তার কাবুলে আত্মঘাতী বোমা হামলায় স্কুলছাত্রসহ নিহত ১৮ পদ্মা সেতুর ৫১০০ মিটার দৃশ্যমান স্যামসাংয়ের চেয়ারম্যান লি কুন হি ৭৮ বছর বয়সে মারা গেছেন ফরিদপুরে ট্রাকের ধাক্কায় মাইক্রোবাসের দুই যাত্রী নিহত পদ্মা সেতুতে ৩৪তম স্প্যান বসানোর কাজ শুরু ঘরে ঢুকে ছেলে দেখলেন বাবার গলাকাটা লাশ রফিক-উল হকের মৃত্যুতে রাষ্ট্রপতির শোক মাস্ক খুললেই করোনার ঝুঁকি বাড়ে ২৩ গুণ শেবাচিমের সিনিয়র চিকিৎসক ও ইন্টার্নরা মুখোমুখি নির্বাচন ও পুনর্গঠন ঘিরে বিএনপিতে বাড়ছে কোন্দল গলিত লোহা শরীরে পড়ে দুজনের মৃত্যু, দগ্ধ ৪ সেন্ট মার্টিনে ৬ শতাধিক পর্যটক আটকা ব্যারিস্টার রফিকের অবস্থা ক্রিটিক্যাল ধর্ষণের মামলায় গ্রেপ্তার যুবলীগ নেতার ঘর থেকে অস্ত্র-গুলি উদ্ধার নৌশ্রমিকদের কর্মবিরতি ৯৬৭ জাহাজে আটকা ২২ লাখ টন পণ্য আলুর দাম কেজিতে ৫ টাকা বাড়াল সরকার সরকারের পদত্যাগ চাওয়া বিএনপির মামার বাড়ির আবদার কাদের গুগলের বিরুদ্ধে ট্রাম্প প্রশাসনের মামলা তথ্যপ্রযুক্তি খাতে আরও ১০ লাখ কর্মসংস্থান হবে পলক দ্বিতীয় বিয়ের প্রতিবাদ করায় সিগারেটের ছ্যাঁকা স্ত্রীর মুখে বঙ্গবন্ধুর ৭ মার্চের সঠিক ভাষণ খুঁজতে কমিটি রেলের কেনাকাটার দুর্নীতি নিয়ে সংসদীয় কমিটিতে ক্ষোভ জেল জরিমানা উপেক্ষা করে যমুনায় দলবেঁধে ইলিশ শিকার কারাবাখ অঞ্চলে হস্তক্ষেপ নিয়ে তুরস্ককে সতর্ক করল রাশিয়া ২০৮ উপজেলা-ইউনিয়ন পরিষদে ভোটগ্রহণ চলছে প্রাথমিকে শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ এক শিশুকে বাঁচাতে গিয়ে আরেক শিশুর মৃত্যু তাকসিমের পুনঃনিয়োগ আটকানোর রিট খারিজ