বুধবার ২৯ জানুয়ারী ২০২০ | ২০:২৯:০৮

মোহনা সংবাদ ২৪ ডট কম

বীর দেখে দর্শক চমকে যাবেন : শাকিব খান

It Admin Mohona, Mohona Songbad | আপডেট: ০০:১১, ডিসেম্বর ১৮, ২০১৯

বর্তমান ‘বীর’ নামে একটি ছবির শুটিং নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন এ সময়ে দেশসেরা নায়ক শাকিব খান। গত কয়েকদিন এফডিসিতে টানা এ ছবির শুটিং করছেন। ছবিটি পরিচালনা করছেন কাজী হায়াৎ। প্রযোজনা করছেন শাকিব খান নিজেই। কয়েকদিন আগে এ ছবির ফার্স্টলুক প্রকাশ হয়েছে। এতে শাকিব খানকে একেবারেই ভিন্ন গেটাপে দেখা গেছে।

মুখভর্তি দাড়ি গোঁফ, মাথায় লম্বা চুল- সবমিলিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে শাকিব খানকে নিয়ে ভক্তদের উচ্ছ্বাস ছিল চোখে পড়ার মতো। এর মধ্যে আবার কেউ কেউ সমালোচনাও করেছেন পোস্টারটি নিয়ে। বলেছেন দক্ষিণ ভারতের ছবি ‘কেজিএফ’-এর নায়কের সঙ্গে শাকিব খানের বর্তমান লুকের অনেকাংশ মিল রয়েছে। আবার কেউ কেউ ছবিটির গল্প নকল হতে পারে বলেও মন্তব্য করেছেন। তবে এসব বিষয় নিয়ে মাথা ঘামাতে রাজি নন শাকিব খান।

তিনি বলেছেন, ‘কাজী হায়াৎ নিজেই একটা ব্র্যান্ড। তারওপর আমার প্রোডাকশন থেকে ছবি হচ্ছে। সবমিলিয়ে অবশ্যই একটা ধামাকা ব্যাপার আছে। যেসব সংলাপ হায়াৎ ভাই লিখেছেন সেগুলো যদি সঠিকভাবে প্রয়োগ করা যায় তাহলে সংলাপেই ছবি হিট।’ তিনি আরও বলেন, ‘আমি গল্প লেখার সময়ই হায়াৎ ভাইকে বলে দিয়েছি, আপনার ভাবনায় যত শক্তিশালী সংলাপ আসুক, সেটা আপনি লিখেন। আমরা সেটাই শুট করব। এবং সেটাই করছি। আমার বিশ্বাস, বীর দেখে দর্শক চমকে যাবে।’

এর আগে শাকিব খান তার এসকে ফিল্মস থেকে ‘হিরো : দ্য সুপারস্টার’ ও ‘পাসওয়ার্ড’ নামে দুটি ছবি নির্মাণ করেছেন। ‘বীর’ হচ্ছে তৃতীয় ছবি। আগের ছবিগুলো থেকে এ ছবিটি মানের ক্ষেত্রে কতটা উৎরে যাবে জানতে চাইলে তিনি বলেন, ‘হিরো দ্য সুপারস্টার থেকে পাসওয়ার্ড নিশ্চয়ই তুলনামূলক মানসম্মত ছিল। আমি বলছি না হিরো দ্য সুপারস্টার ভালো ছিল না।

এখানে তুলনামূলক শব্দটি ব্যবহার করেছি। আবার পাসওয়ার্ড থেকে বীর আরও বেশি মানসম্মত হবে। কারণ সময়ের সঙ্গে আমার ডেভেলপ হচ্ছে। সেটার প্রভাব নিশ্চয়ই কাজেও রাখা উচিত এবং আমি তাই রাখছি। তবে আমি সবসময় মানসম্মত ছবিই নির্মাণ করব, এটা নিশ্চিত বলতে পারি।



অ্যাড বিভাগ

শিরোনাম »
করোনাভাইরাস ঠেকাতে প্রস্তুত সরকার সাকিবের জায়গায় কুক সোলাইমানি হত্যা: ইরাকে ইরানের হামলায় ৫০ মার্কিন সেনা আহত পূর্ব জেরুজালেমকে ফিলিস্তিনের রাজধানী করার প্রস্তার ট্রাম্পের ঢাকা সিটি নির্বাচনে ৬৭ বিদেশি পর্যবেক্ষক ৪২ সাবেক সচিবের হঠাৎ বৈঠক নারায়ণগঞ্জ সিটি করপোরেশন ও জাপানের নারোতো সিটির সাথে ফ্রেন্ডশিপ সরকারি ব্যবস্থাপনায় হজ পালন করতে ধর্ম প্রতিমন্ত্রীর আহ্বান বায়ু দূষণ বিরোধী অভিযান আগারগাঁওয়ে সাতটি যানবাহনকে জরিমানা বাংলাদেশ অন্ধ অনুকরণ করবে না, অনুকরণীয় হবে -- তথ্যমন্ত্রী করোনা ভাইরাস প্রতিরোধে বাংলাদেশ প্রস্তুত -স্বাস্থ্যমন্ত্রী ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচন যানবাহন ও মোটর সাইকেল চলাচলের ওপর নিষেধাজ্ঞা ত্রাণ প্রতিমন্ত্রীর সাথে জাইকা প্রতিনিধিদলের সাক্ষাৎ ভূমিকম্প সহনীয় ভবন নির্মাণে জাইকার সহায়তা কামনা একনেকে ৪ হাজার কোটি টাকার ৯টি প্রকল্প অনুমোদন মুজিববর্ষ বিষয়ক সকল কার্যক্রম যেন মিডিয়ায় সঠিকভাবে প্রচারিত হয় -তথ্যসচিব ৬ এপ্রিল জাতীয় ক্রীড়া দিবস অধ্যাপক আনিসুজ্জামান চতুর্থ মেয়াদে বাংলা একাডেমির সভাপতি মৌলভীবাজারে অগ্নিকাণ্ডে ৫ জনের মৃত্যুতে পরিবেশ ও বন মন্ত্রীর শোক স্ক্রল আকারে প্রচারের জন্য শুক্কুর মাহমুদ-এর মৃত্যুতে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রীর শোক করোনাভাইরাস: সতর্ক থাকার নির্দেশ প্রধানমন্ত্রীর হিজবুল্লাহ প্রধানের সঙ্গে জয়নাব সোলাইমানির সাক্ষাৎ আল্লামা ইকবালের গান গাইতে গাইতে যুক্তরাষ্ট্রে মোদিবিরোধী বিক্ষোভ করোনা ভাইরাসে চীনে মৃতের সংখ্যা বেড়ে ১০৬ ১৬ বছরে পা রাখলো বাংলা উইকিপিডিয়া করোনাভাইরাস: চীনের সঙ্গে দক্ষিণ আফ্রিকার ফ্লাইট বন্ধ ঘোষণা মাদক নির্মূলে ছাত্রসমাজকে সোচ্চার হতে হবে:রাষ্ট্রপতি দক্ষিণ আফ্রিকায় দাপট দেখিয়ে ইংল্যান্ডের সিরিজ জয় মুজিববর্ষে ইসলামিক ফাউন্ডেশনের কার্যক্রম বেগবান করতে ধর্ম প্রতিমন্ত্রীর  নির্দেশ সময়মতো উন্নয়ন প্রকল্পসমূহ বাস্তবায়নের নির্দেশ মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রীর