মঙ্গলবার ২৯ সেপ্টেম্বর ২০২০ | ২২:৫৭:২৪

মোহনা সংবাদ ২৪ ডট কম

বীর দেখে দর্শক চমকে যাবেন : শাকিব খান

It Admin Mohona, Mohona Songbad | আপডেট: ০০:১১, ডিসেম্বর ১৮, ২০১৯

বর্তমান ‘বীর’ নামে একটি ছবির শুটিং নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন এ সময়ে দেশসেরা নায়ক শাকিব খান। গত কয়েকদিন এফডিসিতে টানা এ ছবির শুটিং করছেন। ছবিটি পরিচালনা করছেন কাজী হায়াৎ। প্রযোজনা করছেন শাকিব খান নিজেই। কয়েকদিন আগে এ ছবির ফার্স্টলুক প্রকাশ হয়েছে। এতে শাকিব খানকে একেবারেই ভিন্ন গেটাপে দেখা গেছে।

মুখভর্তি দাড়ি গোঁফ, মাথায় লম্বা চুল- সবমিলিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে শাকিব খানকে নিয়ে ভক্তদের উচ্ছ্বাস ছিল চোখে পড়ার মতো। এর মধ্যে আবার কেউ কেউ সমালোচনাও করেছেন পোস্টারটি নিয়ে। বলেছেন দক্ষিণ ভারতের ছবি ‘কেজিএফ’-এর নায়কের সঙ্গে শাকিব খানের বর্তমান লুকের অনেকাংশ মিল রয়েছে। আবার কেউ কেউ ছবিটির গল্প নকল হতে পারে বলেও মন্তব্য করেছেন। তবে এসব বিষয় নিয়ে মাথা ঘামাতে রাজি নন শাকিব খান।

তিনি বলেছেন, ‘কাজী হায়াৎ নিজেই একটা ব্র্যান্ড। তারওপর আমার প্রোডাকশন থেকে ছবি হচ্ছে। সবমিলিয়ে অবশ্যই একটা ধামাকা ব্যাপার আছে। যেসব সংলাপ হায়াৎ ভাই লিখেছেন সেগুলো যদি সঠিকভাবে প্রয়োগ করা যায় তাহলে সংলাপেই ছবি হিট।’ তিনি আরও বলেন, ‘আমি গল্প লেখার সময়ই হায়াৎ ভাইকে বলে দিয়েছি, আপনার ভাবনায় যত শক্তিশালী সংলাপ আসুক, সেটা আপনি লিখেন। আমরা সেটাই শুট করব। এবং সেটাই করছি। আমার বিশ্বাস, বীর দেখে দর্শক চমকে যাবে।’

এর আগে শাকিব খান তার এসকে ফিল্মস থেকে ‘হিরো : দ্য সুপারস্টার’ ও ‘পাসওয়ার্ড’ নামে দুটি ছবি নির্মাণ করেছেন। ‘বীর’ হচ্ছে তৃতীয় ছবি। আগের ছবিগুলো থেকে এ ছবিটি মানের ক্ষেত্রে কতটা উৎরে যাবে জানতে চাইলে তিনি বলেন, ‘হিরো দ্য সুপারস্টার থেকে পাসওয়ার্ড নিশ্চয়ই তুলনামূলক মানসম্মত ছিল। আমি বলছি না হিরো দ্য সুপারস্টার ভালো ছিল না।

এখানে তুলনামূলক শব্দটি ব্যবহার করেছি। আবার পাসওয়ার্ড থেকে বীর আরও বেশি মানসম্মত হবে। কারণ সময়ের সঙ্গে আমার ডেভেলপ হচ্ছে। সেটার প্রভাব নিশ্চয়ই কাজেও রাখা উচিত এবং আমি তাই রাখছি। তবে আমি সবসময় মানসম্মত ছবিই নির্মাণ করব, এটা নিশ্চিত বলতে পারি।



অ্যাড বিভাগ

শিরোনাম »
ধানমন্ডিতে নির্মাণাধীন ভবনের কার্নিশ ভেঙে ৩ জনের মৃত্যু ২০৩০ সালের মধ্যে সব মাধ্যমিক বিদ্যালয় হবে ডিজিটাল মা-বাবার ভালোবাসায় ভাগ বসানোয় শিশু মিমকে হত্যা কোভিড-১৯ মহামারী ডিজিটাল পরিসেবার শক্তিকে উন্মোচিত করেছে: প্রধানমন্ত্রী মেট্রোরেলের সবকিছু ওলট-পালট করে দিয়েছে করোনা করোনায় আরও ৩৭ জনের মৃত্যু, শনাক্ত ১৬৬৬ ঝুঁকি নিয়ে দিনরাত কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী বিনা প্রতিদ্বন্দ্বিতায় মির্জাপুরের মেয়র হলেন আ.লীগের সালমা কোভিড-১৯ মোকাবেলায় অনুদান গ্রহণ প্রধানমন্ত্রীর ওয়াইডব্লিউসিএ স্কুলের অভিভাবকদের সড়ক অবরোধ শীতে করোনার প্রকোপ বাড়ার আশঙ্কা প্রস্তুতি নেয়ার আহ্বান প্রধানমন্ত্রী বিএনপির আন্দোলনের ডাক মিথ্যাবাদী রাখালের গল্পের মতো ট্রাম্পকে পাঠানো চিঠিতে বিষ সংকট নিরসনে সমুদ্রপথে আসছে পিয়াজ ভারতে করোনা শনাক্ত ৫০ লাখ ছাড়াল ওবায়দুল কাদেরকে পদত্যাগ করতে বললেন রিজভী তুরস্কের সঙ্গে বাংলাদেশের সম্পর্কের ‘গভীরতার নেপথ্যে ডিসেম্বরের আগে স্কুল না খুললে ষষ্ঠ শ্রেণিতে ‘অটো’ প্রমোশন রোহিঙ্গাদের নিজ দেশে ফিরে যেতে হবে : প্রধানমন্ত্রী দৃষ্টি প্রতিবন্ধী বাচ্চাদের ‘জীবন বদলে দেওয়া’ ডিভাইস দিচ্ছেন মেসি সাদেক বাচ্চুকে হারিয়ে শোকাহত চলচ্চিত্র অঙ্গন পরীক্ষা ছাড়াই সার্টিফিকেট পাবে শিক্ষার্থীরা অস্থির পেঁয়াজের বাজার দাম বাড়ছে হু হু করে করোনার হটস্পট এখন ভারত করোনার টিকা নিয়ে দারুন সুখবর দিল চীন শ্রীলঙ্কার শর্তে টেস্ট চ্যাম্পিয়নশিপ খেলা সম্ভব না পাপন তিন মাস আগেই অনুষ্ঠিত হবে সিটি নির্বাচন খুলনায় তিনজনকে কুপিয়ে জখম সিসিইউতে সম্রাট ১৫ সদস্যের মেডিকেল বোর্ড গঠন ডাকাতির মামলায় র‍্যাবের সাবেক ৫ সদস্যের কারাদণ্ড