বৃহস্পতিবার ২৮ মে ২০২০ | ০৯:১৪:৪৮

মোহনা সংবাদ ২৪ ডট কম

বুলেট প্রুফ ব্যবস্থা কোথায় ছিল?

It Admin Mohona, Mohona Songbad | আপডেট: ১৯:০৬, নভেম্বর ২৬, ২০১৭

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, মির্জা ফখরুল ইসলাম আলমগীর প্রমাণ করুন, প্রধানমন্ত্রীর অনুষ্ঠানের কোথায় ‘বুলেট প্রুফ’ মঞ্চ ছিল। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে শিশু লাবিদ আল লিখনের চিকিৎসা-সহায়তা দেওয়ার পর আজ রোববার দুপুরে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

দৈনিক প্রথম আলোয় আজকের ছাপা সংস্করণে একটি সাহায্যের আবেদন দেখে দুপুরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পাঁচ নম্বর কেবিনে শিশু লাবিদ আল লিখনকে দেখতে যান ওবায়দুল কাদের। সেখানে নগদ ৮০ হাজার টাকা আর্থিক সহায়তা দিয়ে ওই শিশুর চিকিৎসার সব খরচ দেওয়ার আশ্বাস দেন তিনি।

গতকাল শনিবার এক অনুষ্ঠানে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, ‘লেকের ওপর জায়গা করে বুলেট প্রুফ মঞ্চের ওপর যখন বক্তৃতা দিয়ে বলা হয় যে বাংলাদেশ একটি উন্নয়নের রোল মডেল, তখন ইচ্ছা করে জিজ্ঞেস করতে—আসলে উন্নয়ন কী, হোয়াট ইজ ডেভেলপমেন্ট?’ এ মন্তব্যের প্রতিক্রিয়ায় ওবায়দুল কাদের আজ বলেন, ‘আমি চ্যালেঞ্জ করছি ফখরুল ইসলাম আলমগীরকে, কোথায় বুলেট প্রুফ ব্যবস্থা ছিল সেটা প্রমাণ করতে। আমি তো সেখানে ছিলাম, আমি তো দেখিনি।’ তিনি আরও বলেন, শেখ হাসিনা কাউকে পরোয়া করেন না। আল্লাহ ছাড়া আর কাউকে ভয় পান না।

বঙ্গবন্ধুর ভাষণ বাজলে বিএনপি ভয়ে থাকে মন্তব্য করে সেতুমন্ত্রী বলেন, এই দলটির আন্দোলন করে ক্ষমতায় যাওয়ার সক্ষমতা ও সাহস নেই। তবে তারা আরও ভালো থাকতে পারত যদি গত জাতীয় সংসদ নির্বাচনে আসত।

স্কুল-কলেজের শিক্ষার্থীদের জোর করে সমাবেশে আনা হয়েছে বিএনপি মহাসচিবের এমন মন্তব্যের প্রতিক্রিয়ায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, গত ১৮ তারিখের সমাবেশে স্কুলের কোনো ছাত্রছাত্রী ছিল না। সরকারি কর্মকর্তা-কর্মচারীদের বাধ্য করে সমাবেশে নেওয়ার অভিযোগটিও নির্জলা মিথ্যাচার। তিনি বলেন, কাউকে বাধ্য করে আনার কোনো প্রশ্নই ওঠে না। যাঁরা এসেছিলেন, তাঁরা স্বতঃস্ফূর্তভাবে এসেছিলেন।



অ্যাড বিভাগ

শিরোনাম »
এসএসসির ফল প্রকাশের এক সপ্তাহ পর একাদশে ভর্তি কাশ্মীরিদের দুর্দশা ভারতের বিরুদ্ধে পাকিস্তানের প্রস্তাবে ভেটো আমিরাতের প্রথম ধাপে যুক্তরাষ্ট্রে ১.৫ লাখ পিপিই পাঠাল বাংলাদেশ ঈদের শুভেচ্ছা জানিয়ে শেখ হাসিনাকে মোদীর ফোন ঈদে মেয়েদের সঙ্গে দেখা হলো না শাবানার সন্ধ্যায় মাংস কেনা নিয়ে বিরোধ, সকালে মিলল লাশ বৈশ্বিক মহামারি পুঁজিবাদের আত্মঘাতী প্রবণতার উন্মোচন ঘটিয়েছে: নোম চমস্কি করোনায় ২৪ ঘণ্টায় সংক্রমিত ১৯৭৫, মৃতের সংখ্যা ৫০০ ছাড়াল দেশের প্রথম ডিজিটাল কৃষি মার্কেট পোর্টাল ফুড ফর নেশন বাবার হত্যাকারীদের কেন ক্ষমা করলেন খাশোগির ছেলে বিয়ে করতে ৮০ কিমি হেঁটে বরের বাড়িতে তরুণী ঈদের শুভেচ্ছা ডোনাল্ড ট্রাম্পের সরকারি নির্দেশ উপেক্ষা আটটি বাস আটক নিউইয়র্কের ব্রঙ্কসে তিন সংগঠনের ইফতার বিতরণ নোয়াখালীতে জ্বর-শ্বাসকষ্টে একজনের মৃত্যু, বাড়ি লকডাউন শাহরুখ খানের পাশে বসে আইপিএল দেখার অভিজ্ঞতা মেসিদের ফেরার দিন ঠিক করে দিলেন স্পেনের প্রধানমন্ত্রী ট্রাম্পের প্রিয় হাইড্রোক্সিক্লোরোকুইন করোনা রোগীদের মৃত্যুঝুঁকি বাড়াচ্ছে বার্লিনে মুসলমানদের নামাজ আদায়ে খুলে দেয়া হলো গির্জা বাবার খুনিদের ক্ষমার ঘোষণায় যা লিখলেন খাশোগির ছেলে বিমান বিধ্বস্তে পাকিস্তানের জনপ্রিয় মডেল জারা আবিদের মৃত্যু ২৮ বছরের বিরতির পর পরমাণু পরীক্ষার কথা ভাবছে যুক্তরাষ্ট্র ঈদুল ফিতর: রোববার সন্ধ্যায় জাতির উদ্দেশ্যে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী চাঁদ দেখা যায়নি, ঈদ সোমবার করোনা দুর্গতদের পাশে ঢাবির সাবেক শিক্ষার্থীদের সংগঠন ব্রিজ বাংলাদেশে ইন্টারনেট গ্রাহক ১০ কোটি ছাড়িয়েছে আফ্রিদিকে বাংলাদেশের কথা স্মরণ করিয়ে দিলেন বিজেপি নেতা নন-এমপিও অস্বচ্ছল শিক্ষকদের খাদ্যসামগ্রী উপহার দিল স্বপ্ন নিয়ে চাঁদ দেখা যায়নি, সৌদি আরবে রোববার ঈদ করাচিতে বিমান দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৯৭