বৃহস্পতিবার ৩০ জানুয়ারী ২০২০ | ০৩:২৯:০৬

মোহনা সংবাদ ২৪ ডট কম

বোনাসের টাকা চেয়ে বার্সেলোনার বিপক্ষে অভিযোগ ভিদালের

It Admin Mohona, Mohona Songbad | আপডেট: ১০:৩১, ডিসেম্বর ২৯, ২০১৯

বার্সেলোনার কাছে বোনাসের টাকা চেয়ে মামলা করার ঘটনা নতুন কিছু নেই। বিশ্ব রেকর্ড গড়ে পিএসজিতে যাওয়ার পরই বকেয়া বোনাসের কথা বলে মামলা করেছেন নেইমার। এ মৌসুমে নেইমারের বার্সেলোনার ফেরার চেষ্টা ব্যর্থ হওয়ার পর আবারও মামলাটা জাগিয়ে তোলা হয়েছে। এবার বোনাসের কথা বলে বার্সেলোনার বিপক্ষে অভিযোগ তুলেছেন আর্তুরো ভিদালও।

নেইমার তবু বার্সেলোনা ছাড়ার পর মামলা করেছেন। কিন্তু চিলিয়ান মিডফিল্ডার এখনো বার্সেলোনাতেই খেলছেন। লিওনেল মেসি, লুইস সুয়ারেজ ও আঁতোয়ান গ্রিজমানের পর লা লিগায় দলের সর্বোচ্চ গোলদাতাও ভিদাল। এরই মাঝে ৫ গোল করা ভিদাল এখন এক রেকর্ড গড়ার অপেক্ষায়। গত এক দশকে বার্সেলোনার হয়ে কোনো মিডফিল্ডারের সর্বোচ্চ গোলের রেকর্ড ১১টি। সেটাও ‘ফলস নাইন’ হিসেবে খেলে করেছিলেন সেস্ক ফ্যাব্রিগাস। কিন্তু এমন ফর্মেও যে সুখী নন ভিদাল, সেটা বোঝা গেছে তাঁর নতুন অভিযোগে।

লা লিগা ও স্প্যানিশ ফুটবলারদের সংগঠন এএফইর কাছে একটি অভিযোগ তোলা হয়েছে, বলা হয়েছে গত মৌসুমের জন্য ৪.১ মিলিয়ন ইউরো বোনাস পাওয়ার কথা ভিদালের। কিন্তু বার্সেলোনা মাত্র ১.৭ মিলিয়ন ইউরো দিয়েছে এই মিডফিল্ডারকে। ২.৪ মিলিয়ন ইউরো চেয়ে তাই অভিযোগ তোলা হয়েছে বার্সেলোনার বিপক্ষে। স্প্যানিশ পত্রিকা এবিসি-ই জানিয়েছে এ খবর।

বার্সেলোনা অবশ্য অন্য দাবি করছে। এ মৌসুমে ৫ গোল করলেও মাত্র ৫২৪ মিনিট মাঠে ছিলেন ভিদাল। খেলার সুযোগ কম পাওয়ায় এই মিডফিল্ডার প্রকাশ্যেই অসন্তুষ্টির কথা জানিয়েছে। ইতালিয়ান সাংবাদিকদের দাবি প্রিয় কোচ আন্তোনিও কন্তের ইন্টার মিলানেও যাওয়ার ব্যাপারে পাকা কথা দিয়ে ফেলেছেন ভিদাল। এ জানুয়ারিতেই যেন যেতে পারেন, সে চাপ বাড়াতেই এভাবে অভিযোগ তোলা হচ্ছে।

বড়দিনের ছুটিতে এখন চিলিতে আছেন ভিদাল। সেখানে এ ব্যাপারে জিজ্ঞেস করা হলে সংবাদমাধ্যম এডিএনকে বলেছেন, ‘এটা তো আমার দেখার বিষয় না। এটা আমার এজেন্ট আর আইনজীবী দেখে। তারাই বোনাস ও এ–সংক্রান্ত ব্যাপার সামলায়। যদি প্রাপ্য টাকা না দেওয়া হয় তাহলে ব্যাপারটা অবশ্যই অন্যায়।’ আর ইন্টার মিলানে যাওয়ার গুঞ্জনে রহস্য রেখে দিয়েছেন ভিদাল, ‘আগেও বলেছি এ ব্যাপারে কথা বলব যখন স্পেনে যাব তখন। আপাতত আমি ছুটিতে আছি।



অ্যাড বিভাগ

শিরোনাম »
ধর্মীয় অনুভূতিতে আঘাত করলে কঠোর ব্যবস্থা: প্রধানমন্ত্রী ক্ষুদ্র ব্যবসার স্মার্ট সমাধান দিচ্ছে ‘কোড ফিনিক্স পস গাজীপুরে অবৈধ ইটভাটার বিরুদ্ধে অভিযান ৪টি ইটভাটা বন্ধ ও ১৫ লাখ টাকা জরিমানা খেলাধুলা নেতত্বের গুণাবলি তৈরি করে --- প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী সরকারি হজ ব্যবস্থাপনা বাড়ানো হচ্ছে -- ধর্ম প্রতিমন্ত্রী ১০০ টাকার প্রাইজবন্ডের ড্র ২ ফেব্রুয়ারি অনুমানভিত্তিক অভিযোগে সরকারি প্রতিষ্ঠানকে হেয় করা যাবে না -- গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী স্কুল জীবনেই স্বাস্থ্য সচেতনতা তৈরি করতে হবে ---স্বাস্থ্যমন্ত্রী মাতারবাড়ি প্রকল্প সরকারের বিশাল অর্জন --- নৌপরিবহন প্রতিমন্ত্রী মুজিববর্ষ উপলক্ষে চলচ্চিত্র লীগের র‌্যালিতে তথ্যমন্ত্রী ভরাডুবি বুঝে নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার ষড়য বাংলাদেশ ডেভেলপমেন্ট ফোরামে জলবায়ু পরিবর্তন মন্ত্রী ১৫ দিনে সাত কোটি মিটার কারেন্ট জাল জব্দ, ১০ লাখ টাকা জরিমানা, ৬১ জনের জেল নতুন চারটি মেরিন একাডেমিতে এবছর থেকে শিক্ষা কার্যক্রম চালু হচ্ছে শ্রী শ্রী সরস্বতী পূজা উপলক্ষে রাষ্ট্রপতির বাণী করোনাভাইরাস ঠেকাতে প্রস্তুত সরকার সাকিবের জায়গায় কুক সোলাইমানি হত্যা: ইরাকে ইরানের হামলায় ৫০ মার্কিন সেনা আহত পূর্ব জেরুজালেমকে ফিলিস্তিনের রাজধানী করার প্রস্তার ট্রাম্পের ঢাকা সিটি নির্বাচনে ৬৭ বিদেশি পর্যবেক্ষক ৪২ সাবেক সচিবের হঠাৎ বৈঠক নারায়ণগঞ্জ সিটি করপোরেশন ও জাপানের নারোতো সিটির সাথে ফ্রেন্ডশিপ সরকারি ব্যবস্থাপনায় হজ পালন করতে ধর্ম প্রতিমন্ত্রীর আহ্বান বায়ু দূষণ বিরোধী অভিযান আগারগাঁওয়ে সাতটি যানবাহনকে জরিমানা বাংলাদেশ অন্ধ অনুকরণ করবে না, অনুকরণীয় হবে -- তথ্যমন্ত্রী করোনা ভাইরাস প্রতিরোধে বাংলাদেশ প্রস্তুত -স্বাস্থ্যমন্ত্রী ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচন যানবাহন ও মোটর সাইকেল চলাচলের ওপর নিষেধাজ্ঞা ত্রাণ প্রতিমন্ত্রীর সাথে জাইকা প্রতিনিধিদলের সাক্ষাৎ ভূমিকম্প সহনীয় ভবন নির্মাণে জাইকার সহায়তা কামনা একনেকে ৪ হাজার কোটি টাকার ৯টি প্রকল্প অনুমোদন মুজিববর্ষ বিষয়ক সকল কার্যক্রম যেন মিডিয়ায় সঠিকভাবে প্রচারিত হয় -তথ্যসচিব ৬ এপ্রিল জাতীয় ক্রীড়া দিবস