মঙ্গলবার ২৯ সেপ্টেম্বর ২০২০ | ২৩:৩৬:৪১

মোহনা সংবাদ ২৪ ডট কম

বোনাসের টাকা চেয়ে বার্সেলোনার বিপক্ষে অভিযোগ ভিদালের

It Admin Mohona, Mohona Songbad | আপডেট: ১০:৩১, ডিসেম্বর ২৯, ২০১৯

বার্সেলোনার কাছে বোনাসের টাকা চেয়ে মামলা করার ঘটনা নতুন কিছু নেই। বিশ্ব রেকর্ড গড়ে পিএসজিতে যাওয়ার পরই বকেয়া বোনাসের কথা বলে মামলা করেছেন নেইমার। এ মৌসুমে নেইমারের বার্সেলোনার ফেরার চেষ্টা ব্যর্থ হওয়ার পর আবারও মামলাটা জাগিয়ে তোলা হয়েছে। এবার বোনাসের কথা বলে বার্সেলোনার বিপক্ষে অভিযোগ তুলেছেন আর্তুরো ভিদালও।

নেইমার তবু বার্সেলোনা ছাড়ার পর মামলা করেছেন। কিন্তু চিলিয়ান মিডফিল্ডার এখনো বার্সেলোনাতেই খেলছেন। লিওনেল মেসি, লুইস সুয়ারেজ ও আঁতোয়ান গ্রিজমানের পর লা লিগায় দলের সর্বোচ্চ গোলদাতাও ভিদাল। এরই মাঝে ৫ গোল করা ভিদাল এখন এক রেকর্ড গড়ার অপেক্ষায়। গত এক দশকে বার্সেলোনার হয়ে কোনো মিডফিল্ডারের সর্বোচ্চ গোলের রেকর্ড ১১টি। সেটাও ‘ফলস নাইন’ হিসেবে খেলে করেছিলেন সেস্ক ফ্যাব্রিগাস। কিন্তু এমন ফর্মেও যে সুখী নন ভিদাল, সেটা বোঝা গেছে তাঁর নতুন অভিযোগে।

লা লিগা ও স্প্যানিশ ফুটবলারদের সংগঠন এএফইর কাছে একটি অভিযোগ তোলা হয়েছে, বলা হয়েছে গত মৌসুমের জন্য ৪.১ মিলিয়ন ইউরো বোনাস পাওয়ার কথা ভিদালের। কিন্তু বার্সেলোনা মাত্র ১.৭ মিলিয়ন ইউরো দিয়েছে এই মিডফিল্ডারকে। ২.৪ মিলিয়ন ইউরো চেয়ে তাই অভিযোগ তোলা হয়েছে বার্সেলোনার বিপক্ষে। স্প্যানিশ পত্রিকা এবিসি-ই জানিয়েছে এ খবর।

বার্সেলোনা অবশ্য অন্য দাবি করছে। এ মৌসুমে ৫ গোল করলেও মাত্র ৫২৪ মিনিট মাঠে ছিলেন ভিদাল। খেলার সুযোগ কম পাওয়ায় এই মিডফিল্ডার প্রকাশ্যেই অসন্তুষ্টির কথা জানিয়েছে। ইতালিয়ান সাংবাদিকদের দাবি প্রিয় কোচ আন্তোনিও কন্তের ইন্টার মিলানেও যাওয়ার ব্যাপারে পাকা কথা দিয়ে ফেলেছেন ভিদাল। এ জানুয়ারিতেই যেন যেতে পারেন, সে চাপ বাড়াতেই এভাবে অভিযোগ তোলা হচ্ছে।

বড়দিনের ছুটিতে এখন চিলিতে আছেন ভিদাল। সেখানে এ ব্যাপারে জিজ্ঞেস করা হলে সংবাদমাধ্যম এডিএনকে বলেছেন, ‘এটা তো আমার দেখার বিষয় না। এটা আমার এজেন্ট আর আইনজীবী দেখে। তারাই বোনাস ও এ–সংক্রান্ত ব্যাপার সামলায়। যদি প্রাপ্য টাকা না দেওয়া হয় তাহলে ব্যাপারটা অবশ্যই অন্যায়।’ আর ইন্টার মিলানে যাওয়ার গুঞ্জনে রহস্য রেখে দিয়েছেন ভিদাল, ‘আগেও বলেছি এ ব্যাপারে কথা বলব যখন স্পেনে যাব তখন। আপাতত আমি ছুটিতে আছি।



অ্যাড বিভাগ

শিরোনাম »
ধানমন্ডিতে নির্মাণাধীন ভবনের কার্নিশ ভেঙে ৩ জনের মৃত্যু ২০৩০ সালের মধ্যে সব মাধ্যমিক বিদ্যালয় হবে ডিজিটাল মা-বাবার ভালোবাসায় ভাগ বসানোয় শিশু মিমকে হত্যা কোভিড-১৯ মহামারী ডিজিটাল পরিসেবার শক্তিকে উন্মোচিত করেছে: প্রধানমন্ত্রী মেট্রোরেলের সবকিছু ওলট-পালট করে দিয়েছে করোনা করোনায় আরও ৩৭ জনের মৃত্যু, শনাক্ত ১৬৬৬ ঝুঁকি নিয়ে দিনরাত কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী বিনা প্রতিদ্বন্দ্বিতায় মির্জাপুরের মেয়র হলেন আ.লীগের সালমা কোভিড-১৯ মোকাবেলায় অনুদান গ্রহণ প্রধানমন্ত্রীর ওয়াইডব্লিউসিএ স্কুলের অভিভাবকদের সড়ক অবরোধ শীতে করোনার প্রকোপ বাড়ার আশঙ্কা প্রস্তুতি নেয়ার আহ্বান প্রধানমন্ত্রী বিএনপির আন্দোলনের ডাক মিথ্যাবাদী রাখালের গল্পের মতো ট্রাম্পকে পাঠানো চিঠিতে বিষ সংকট নিরসনে সমুদ্রপথে আসছে পিয়াজ ভারতে করোনা শনাক্ত ৫০ লাখ ছাড়াল ওবায়দুল কাদেরকে পদত্যাগ করতে বললেন রিজভী তুরস্কের সঙ্গে বাংলাদেশের সম্পর্কের ‘গভীরতার নেপথ্যে ডিসেম্বরের আগে স্কুল না খুললে ষষ্ঠ শ্রেণিতে ‘অটো’ প্রমোশন রোহিঙ্গাদের নিজ দেশে ফিরে যেতে হবে : প্রধানমন্ত্রী দৃষ্টি প্রতিবন্ধী বাচ্চাদের ‘জীবন বদলে দেওয়া’ ডিভাইস দিচ্ছেন মেসি সাদেক বাচ্চুকে হারিয়ে শোকাহত চলচ্চিত্র অঙ্গন পরীক্ষা ছাড়াই সার্টিফিকেট পাবে শিক্ষার্থীরা অস্থির পেঁয়াজের বাজার দাম বাড়ছে হু হু করে করোনার হটস্পট এখন ভারত করোনার টিকা নিয়ে দারুন সুখবর দিল চীন শ্রীলঙ্কার শর্তে টেস্ট চ্যাম্পিয়নশিপ খেলা সম্ভব না পাপন তিন মাস আগেই অনুষ্ঠিত হবে সিটি নির্বাচন খুলনায় তিনজনকে কুপিয়ে জখম সিসিইউতে সম্রাট ১৫ সদস্যের মেডিকেল বোর্ড গঠন ডাকাতির মামলায় র‍্যাবের সাবেক ৫ সদস্যের কারাদণ্ড