সোমবার ২ আগস্ট ২০২১ | ০৩:৩৫:৩৮

মোহনা সংবাদ ২৪ ডট কম

ব্রাজিলের হারের পর মাশরাফি ভাই আমাদের বেশি খেপিয়েছেন রুবেল

It Admin Mohona, Mohona Songbad | আপডেট: ২৩:৩৩, জুলাই ১০, ২০২১

আর মাত্র ৭ ঘণ্টা পরেই ব্রাজিলের ঐতিহ্যবাহী মারাকানা স্টেডিয়ামে মুখোমুখি ফুটবলের দুই পরাশক্তি ব্রাজিল ও আর্জেন্টিনা।

লড়াই হবে সেলেকাও বনাম আলবিসেলেস্তের। সে লড়াইকে ঘিরে স্মৃতিরোমন্থনে ব্যস্ত সবাই।

তেমনি ২০১৮ সালে রাশিয়ায় হয়েছিল ফুটবল বিশ্বকাপের মজাদার সব স্মৃতি রোমন্থন করলেন জাতীয় দলের পেসার রুবেল হোসেন।

ব্রাজিলের পাড়ভক্ত রুবেল। রুবেল জানান, ওই বিশ্বকাপ চলাকালীন বাংলাদেশ দল ওয়েস্ট ইন্ডিজ সফরে ব্যস্ত ছিল। তবে ব্রাজিল ও আর্জেন্টিনার ম্যাচ দেখতে ভুল করেননি মাশরাফি বাহিনী।

হোটেলে টিভিসেটের সামনে সবাই একসঙ্গে বসে ম্যাচগুলো উপভোগ করেছিলেন।

রুবেল হেসে দিয়ে বলেন, খেলার চাইতে দুই দলের সমর্থকদের মধ্যে যে রসিকতা-ঠাট্টা মশকরা চলত তা ছিল চরম উপভোগ্য। দুই দলের সমর্থকরা একে অপরকে কোণঠাসা করার চেষ্টা করত। আর এসবের করে সবাইকে মাতিয়ে রাখতেন মাশরাফি ভাই ও তামিম ভাই।

এক গণমাধ্যমকে পেসার রুবেল বলেন, ‘২০১৮ বিশ্বকাপ যখন চলছিল, আমরা তখন ওয়েস্ট ইন্ডিজে। ওই সফরে সবাই মিলে আর্জেন্টিনা আর ব্রাজিলের সব ম্যাচ দেখেছিলাম। আমি ব্রাজিলের সাপোর্টার। তাই ব্রাজিলের ম্যাচের দিন আর্জেন্টিনার সমর্থকরা সবাই আমাদের খেপাতো। আবার আমরা আর্জেন্টিনার ম্যাচের দিন তাদের নিয়ে মজা করতাম। বিশেষ করে মাশরাফি ভাই আর তামিম ভাই এ কাজে সিদ্ধহস্ত ছিলেন। দুই দলের সমর্থকদের লিড দিতেন তারা।

হাসিমুখে রুবেল বলেন, ‘জুনিয়র-সিনিয়র আমরা সবাই মিলে দেখেছিলাম। এটা অন্যরকম একটা পরিবেশ, অন্যরকম অনুভূতি। এসব  স্মৃতি ভোলার নয়। একটা গোলে হলে সবাই চিৎকার করছিলাম। কোন দল একটা ফ্রি-কিক কিংবা গোল মিস করলেও প্রতিপক্ষের সমর্থকরা ‘ভুয়া ভুয়া’ বলে চিৎকার করে উঠত। বেলজিয়ামের কাছে কোয়ার্টার ফাইনালে ব্রাজিলের হারের পর মাশরাফি ভাই আমাদের বেশি খেপিয়েছেন।’

রোববারের ফাইনাল প্রসঙ্গে রুবেল বলেন, ‘ ফাইনালে আমি আর্জেন্টিনার কোনো সুযোগই দেখি না। একা মেসি কী করবে! আগের ম্যাচগুলো দেখেন, মেসিকে বাদ দিলে ওদের স্কোরলাইন। যাই হোক আমার ধারণা বড় ব্যবধানেই ট্রফি ব্রাজিলই জিতবে।



অ্যাড বিভাগ

শিরোনাম »
২৩ দফা নির্দেশনা দিয়ে কঠোর লকডাউন শুরু নেপালের নতুন প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন সবাইকে সতর্ক থাকার আহ্বান কাদেরের পৃথক জলাভূমি মন্ত্রণালয় গঠন করতে হাইকোর্টের নির্দেশ দুই দিনে ঢাকা ছেড়েছেন ১৭ লাখ সিম ব্যবহারকারী যে কারণে লিটনের বদলে কিপিং করলেন সোহান স্ত্রীর সমর্থনে সেঞ্চুরি পেলেন লিটন দক্ষিণ আফ্রিকায় এক মাসে ২৮ বাংলাদেশির মৃত্যু দক্ষিণ কোরিয়ায় ২০২২ সালে ৫.১ শতাংশ বেতন বৃদ্ধি ভোগান্তিতে দিশেহারা সাধারণ রোগী ইউরো ফাইনাল বাতিল হতে বসেছিল ৭.৫ ওভারে ১৩ রানে ৫ উইকেট নিলেন সাকিব পাকিস্তান সীমান্ত দখলের পর ভিডিওতে যা বলল তালেবান হিজবুল্লাহর কাছে দেড় লাখ ক্ষেপণাস্ত্র উৎকণ্ঠায় ইসরাইল ৯ তলা থেকে স্বামীর হাত ফসকে পড়ে গেলেন তরুণী মুফতি মাহমুদ হাসানকে নিয়ে ভয়ংকর তথ্য দিল র‌্যাব বাংলাদেশের বিশাল জয়ে প্রধানমন্ত্রীর অভিনন্দন যুবলীগের পক্ষ থেকে দুস্থদের ঈদ উপহার বাংলাদেশের বিপক্ষে জিম্বাবুয়ে ওয়ানডে স্কোয়াড ঘোষণা ইরানে বিয়েতে উৎসাহিত করতে ইসলামিক ডেটিং অ্যাপ করোনায় রাঙ্গামাটির অতিরিক্ত পুলিশ সুপার আহসান হাবীবের ইন্তেকাল জ্যাকব জুমার মুক্তি আন্দোলনে গুলিতে নিহত বেড়ে ৭২ আফগানিস্তান নিয়ে যা বললেন ইরানের সেনাপ্রধান টিকা নিবন্ধনের বয়সসীমা ১৮ করার সুপারিশ স্বাস্থ্যবিধি শিথিল হলেই বিপদ ম্যারাডোনার সঙ্গে মেসির তুলনা যা বললেন ম্যারাডোনার ছেলে মুশফিকের হঠাৎ সিদ্ধান্তে যা বলল বিসিবি হোয়াইটওয়াশ হওয়া পাকিস্তানের জন্য লজ্জাজনক করোনা আক্রান্ত মুশফিকের মা-বাবা জিম্বাবুয়ের বিপক্ষে টাইগারদের চ্যালেঞ্জিং স্কোর