বুধবার ২২ জানুয়ারী ২০২০ | ১০:৪২:৪০

মোহনা সংবাদ ২৪ ডট কম

ভাগ্যকে সঙ্গী করে সেমিতে বসুন্ধরা

It Admin Mohona, Mohona Songbad | আপডেট: ২৩:৩৯, ডিসেম্বর ৩১, ২০১৯

শেষ মৌসুমে দুটি ট্রফি জয় করেছিল বসুন্ধরা কিংস। নতুন মৌসুমে মাঠের খেলায় এখনো ছন্দ খুঁজে পায়নি কিংস। গতবারের রানার্সআপের আজ তো ফেডারেশন কাপ সেমিফাইনালে নাম লেখাতে ঘাম দিয়ে জ্বর ছোটার অবস্থা। মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়াচক্রের বিপক্ষে টাইব্রেকারে ৪-১ গোলের জয়ে শেষ চারে উঠেছে তারা। নির্ধারিত সময়ে ম্যাচটি ছিল ১-১ সমতায় শেষ হয়েছিল।

বসুন্ধরার জয়ের নায়ক গোলরক্ষক আনিসুর জিকো। টাইব্রেকারে মুক্তিযোদ্ধার নরিতো হাশহিগুচি ও তরিকুল ইসলামের শট সেভ করেছেন তরুণ এই গোলরক্ষক। মুক্তিযোদ্ধার হয়ে গোল করতে পেরেছেন শুধু দুইয়ে শট নিতে আসা পল এমিল। অন্যদিকে বসুন্ধরার প্রথম চার শটেই যথাক্রমে বখতিয়ার দুশবেকভ, নিকোলাস ডেলমন্তে, আতিকুর রহমান ফাহাদ ও দানিয়েল কলিন্দ্রেসের শট জালে। ফলে শেষ দুইটি শট নেওয়ার সুযোগ পায়নি মুক্তিযোদ্ধা।

ম্যাচটি টাইব্রেকার পর্যন্ত যাওয়ারই কথা ছিল না। ম্যাচের ৩ মিনিটেই জালাল কদুর গোলে এগিয়ে যায় বসুন্ধরা। দানিয়েল কলিনদ্রেসের কাছ থেকে বক্সের মধ্যে বল পান মতিন মিয়া। তাঁর আলতো ক্রসে গোলমুখ থেকে টোকা দিয়ে গোল করেন জালাল কদু। এই গোলেই যেন বসুন্ধরার আক্রমণে পড়ে যায় ফুল স্টপ। ৫৭ মিনিটেই ম্যাচে ফিরে আসতে পারত মুক্তিযোদ্ধা। পল এমিল ফাঁকা পোস্ট পেয়েও বল পাঠাতে পারেননি জালে। মাঝমাঠ থেকে রক্ষণচেরা এক পাসে বসুন্ধরার রক্ষণভাগকে গতিতে পেছনে ফেলেছিল এমিল। পোস্ট ছেড়ে বের হয়ে আসা গোলরক্ষক জিকোকেও ঘোল খাওয়ান। কিন্তু শেষ পর্যন্ত তাল গোল পাকিয়ে বল মারেন বাইরে।

এটা ছিল বসুন্ধরার কোটি টাকার রক্ষণভাগের জন্য ‘ওয়ার্নিং’, কিন্তু ইয়াসিনরা সতর্ক হলেন আর কোথায়! ৭৫ মিনিটে ইয়াসিন ও বখতিয়ারের মাঝখান থেকে বের হয়ে টোকা দিয়ে গোল করেন মেহেদী হাসান রয়েল। ভাগ্যিস শেষ পর্যন্ত টাইব্রেকারে ত্রাতা হয়ে দাঁড়িয়েছিলেন জিকো। আগামী ৩ জানুয়ারি ফাইনালে ওঠার লড়াইয়ে তাদের প্রতিপক্ষ পুলিশ ক্লাব।



অ্যাড বিভাগ

শিরোনাম »
বাংলাদেশে বিচারহীনতার সংষ্কৃতি এখন গত --- আইনমন্ত্রী মুজিববর্ষ উপলক্ষে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর ভাষায় বঙ্গবন্ধুর ভাষণ অনুবাদ করা হবে - পার্বত্য চট্টগ্রাম বিষয়ক একনেকে ৮ প্রকল্প অনুমোদন ব্যয় প্রায় ২৩ হাজার কোটি টাকা ইসমত আরা সাদেক এর মৃত্যুতে স্পিকার, ডেপুটি স্পিকার ও চিফ হুইপের শোক তথ্য অধিদফতরের ওয়েবসাইটে ‘মুজিব শতবর্ষ’ নামক সেবাবক্স সংযোজন মধুমেলা-২০২০ উপলক্ষে রাষ্ট্রপতির বাণী ই-পাসপোর্ট প্রদান উপলক্ষে প্রধানমন্ত্রীর বাণী ই-পাসপোর্ট প্রদান উপলক্ষে রাষ্ট্রপতির বাণী আরএফএল গ্রুপে প্রজেক্ট ডিরেক্টর পদে চাকরির সুযোগ ১৬৬ বছরের ইতিহাসে চা উৎপাদনে রেকর্ড মোদির ওপর ক্রুদ্ধ হয়ে বিস্ফোরক মন্তব্য নাসির উদ্দিন শাহর অদম্য লিভারপুল উন্নয়ন প্রকল্প তদারকি: আইএমইডির সুপারিশ আমলে নেয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর বিধ্বস্ত সিরিয়াকে গড়ছেন এককালের অবরুদ্ধ নারীরাই পড়ায় তো ভাই মন বসে না ইন্টারনেটের টানে রাখাইনে গণহত্যার আলামত খুঁজে পায়নি মিয়ানমারের কমিশন ২০০ র‌্যাঙ্কিংয়ের দলও সেমিফাইনালে করণের এই প্রথম, এই শেষ সাড়ে চার ঘণ্টা পর ময়মনসিংহের সঙ্গে রেল যোগাযোগ চালু ব্যাগেজ হারালে কেজিপ্রতি ক্ষতিপূরণ লাখ টাকারও বেশি যশোর বিজিবি এবং আরআইবি’র যৌথ অভিযানে ৯৪টি স্বর্ণের বার আটক ১ ফেব্রুয়ারি থেকে ৬টি বিনিয়োগ সেবা শুধুমাত্র অনলাইনে প্রদান করবে বিডা তানজেল হোসেন খানের মৃত্যুতে সংস্কৃতি প্রতিমন্ত্রীর শোক ৯৭ সহকারী জজ নিয়োগ ও পদায়ন অভিনেত্রী ইশরাত নিশাত এর মৃত্যুতে সংস্কৃতি প্রতিমন্ত্রীর শোক ১ মার্চ জাতীয় বীমা দিবস নিজেদের মাঠে ইনিংস ব্যবধানে হারল দক্ষিণ আফ্রিকা মঙ্গলে ১০ লাখ মানুষ পাঠাবে মাস্ক বিজেপির নতুন সভাপতি হলেন জেপি নাড্ডা রাজা রজারকে ছুঁয়ে ফেললেন রানি সেরেনা