বৃহস্পতিবার ১৬ জুলাই ২০২০ | ২১:৩৩:৪৭

মোহনা সংবাদ ২৪ ডট কম

মা–বাবার কাছে ফিরলেন সালমান

It Admin Mohona, Mohona Songbad | আপডেট: ১৪:৩৭, মে ১৫, ২০২০

সালমান খান মা-বাবাকে ছেড়ে বেশি দিন থাকতে পারেন না। পৃথিবীর যে প্রান্তেই থাকুন না কেন, কাজ শেষ করে যত দ্রুত সম্ভব ঘরে ফেরেন সালমান। বাইরে থাকলে মা-বাবাকে খুব মিস করেন বলিউডের এই ভাইজান। তাই লকডাউনের মধ্যেই পানভেলের ফার্ম হাউস থেকে মুম্বাইয়ের বাড়িতে ফিরেছেন এই বলিউড সুপারস্টার।

লকডাউনের শুরুতেই পরিবারের কিছু সদস্য আর কয়েকজন বন্ধুকে নিয়ে ৫৪ বছর বয়সী এই তারকা চলে গিয়েছিলেন তাঁর পানভেলের ফার্ম হাউসে। বোন অর্পিতার পরিবার, ইউলিয়া ভানতুর, জ্যাকলিন ফার্নান্দেজ, ওয়ালুসকা ডি সুজা, রাহুল এন কানাল, কামাল খানসহ আরও কয়েকজন ছিলেন তাঁর সঙ্গে। এখানে প্রকৃতির কোলে হাসি-মজায় ভালোই দিন কাটাচ্ছিলেন ভাইজান। তবে তিনি কাজকর্ম মোটেও শিকেয় তুলে রাখেননি। এলাকার আশপাশের মানুষকে ত্রাণ দিয়েছেন। জ্যাকুলিনের সঙ্গে মিউজিক ভিডিওর শুটিংও করেন সালমান। নিজের ইউটিউব চ্যানেল থেকে মুক্তি দিয়েছেন ‘তেরে বিনা’ শিরোনামের গানটি। ইতিমধ্যে বেশ সাড়া ফেলেছে গানটি। কেবল ইউটিউবেই গানটি দেখা হয়েছে ১ কোটি ৭০ লাখের বেশিবার। কয়েকটি দৃশ্যে দেখা গেছে মডেল ও অভিনয়শিল্পী ওয়ালুসকা ডি সুজার মেয়েকেও। তবে এত কিছুর মধ্যে তাঁর মন পড়ে থাকত মুম্বাইয়ের সেই গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে। কারণ সেখানেই যে ভাইজানের মা-বাবা আর ভাইয়েরা।

ঈদের দিন পরিবারের সঙ্গে কাটাতে পছন্দ করেন সালমান। প্রতিবছর ঈদ নিয়ম করে তিনি পরিবারের সঙ্গে পালন করেন। এদিকে আর মাত্র কয়েক দিন পর ঈদ। তাই তিনি পানভেলের ফার্ম হাউস থেকে সোজা মুম্বাইতে নিজের বাসায় ফিরে এসেছেন। রমজানের আর কয়েকটা দিন সালমান মা-বাবা আর ভাইদের সঙ্গে কাটাতে চান। এ ছাড়া আরও একটা পরিকল্পনা আছে বলে কানাঘুষা চলছে। মুম্বাইতে পা রেখেই সালমান তাঁর আগামী ছবি ‘রাধে’ নিয়ে কিছু পরিকল্পনা করবেন। এই ছবির অল্প কিছু অংশের শুটিং বাকি। এবারের ঈদেই ছবিটি মুক্তি পাওয়ার কথা ছিল। অবশিষ্ট অংশের শুটিং কীভাবে হবে, আর কবেই বা ছবিটি মুক্তি পাবে—এসব নিয়ে ছবির পরিচালক প্রভু দেবার সঙ্গে আলোচনায় বসতে চান সালমান।



অ্যাড বিভাগ

শিরোনাম »
কুষ্টিয়ায় ছুরিকাঘাতে তরুণ নিহত সাকিবকে সাইফউদ্দিনের চ্যালেঞ্জ লিভারপুলকে হাততালি দেননি বার্নার্দো সিলভা সরোজ খানের সেরা ১০ ফ্রান্সে মন্ত্রিসভার পদত্যাগ ক্রিকেটে বর্ণাবাদকে বড় অপরাধ হিসেবে দেখা উচিত এবার জলদস্যু মার্গো রবি ইংল্যান্ড-উইন্ডিজ সিরিজ নিয়ে শন পোলক নিয়ন্ত্রণরেখায় সেনা সমাবেশ করছে পাকিস্তান, সতর্ক ভারত ইংল্যান্ডে সিরিজ জেতার স্বপ্ন দেখছেন আজহার এমা মা হতে চলেছেন সিলেটে করোনার উপসর্গ নিয়ে চিকিৎসকের মৃত্যু সুইজারল্যান্ড, জাতিসংঘ এবং নিরপেক্ষতা করোনায় আটকে গেছে পাপিয়ার মামলা বিশ্বের নেতৃত্ব কার হাতে যাবে বিষয় কমিয়ে কম সময়ে এইচএসসি পরীক্ষা নেওয়ার চিন্তা জাপানে আবার করোনা শনাক্তের সংখ্যা ১০০ ছাড়াল মুক্তি পাচ্ছে সুশান্তের শেষ ছবি, তবু খুশি নয় ভারতের সিনেপ্রেমীরা সংসদে দাঁড়িয়ে ওসামা বিন লাদেনকে শহীদ বললেন ইমরান খান বিহারে বজ্রপাতে ৮৩ জনের মৃত্যু লকডাউন শিথিল হতেই ছেলেকে আইসক্রিম খাওয়াতে নিয়ে গেলেন ট্রুডো কুমিল্লায় নতুন ১২১ জনের করোনা শনাক্ত ২৭ তলা থেকে লাফ দিয়ে বিখ্যাত প্রযোজকের আত্মহত্যা সন্তানের টিউশন ফি দিতেই নাভিশ্বাস এমপি মমতাজের ফুটবল খেলার ছবি ভাইরাল সামনে করোনার আরও ভয়াবহ রূপ দেখবে যুক্তরাষ্ট্র: ডা. ফাউসি করোনার নতুন সংক্রমণ ৩৪৬২, মোট সুস্থ প্রায় ৫০ হাজার লালপুরে পদ্মায় নৌকাডুবিতে নিখোঁজ ২ কৃষকের লাশ উদ্ধার নাটোরের লালপুরে তামাক বিরোধী প্রশিক্ষণ ও সভা অনুষ্ঠিত নাটোরে ৮১ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক